এখন থেকে অনলাইনে ইনকাম হবে আনলিমিটেড ২০২০ সালের সেরা আনিং সাইট

 

আস-সালামু আলাইকুম,গ্রাথর এর সকল মেম্বারগন কেমন আছেন সবাই?আশা করি সবাই অনেক ভালো আছেন।

আজ আমি আপনাদের সাথে আরো একটি আনিং সাইট নিয়ে কথা বলবো। আশা করি সাইট টি আপনাদের অনেক ভালো লাগবে। তো আর কথা না বাড়িয়ে সরাসরি কাজ চলে যায়।

আজ আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে কথা বলবো সেটি একটি বাংলাদেশি সাইট।সাইটটির নাম হচ্ছে Amartube.com।তো যারা এই সাইটে কাজ কারতে চান তারা নিচে থেকে লিংক টি কপি করুন।

এখানে ক্লিক করুন।
http://amrtube.com/reg.php?ref=61501

তো লিংকটি কপি করার পর আপনাদের পছন্দমত একটি বাউজার এ সার্চ করুন।এরপর আপনাদের সরাসরি সাইটে নিয়ে যাবে।এখন আপনাদের এখানে সাইনআপ করতে হবে।সাইনআপ করার জন্য উপরে সাইনআপ লেখাই ক্লিক করুন। তারপর আপনার নাম এবং মোবাইল নম্বর দিয়ে সাইনআপ এ ক্লিক করলে সাইনআপ হয়ে যাবে।এখন তারা আপনার নম্বর এ একটি পাসওয়াড পাঠাবে।এই পাসওয়াড এবং নম্বর দিয়ে আপনি আপনার আইডি টি লগইন করুন।

এখন আসি কাজের কথায়। আপনি এখানে কি কি কাজ করতে পারবেন। এখানে অনেক কাজের অপশন আছে।এখানে আপনি সাবস্ক্রাপ করে,ফেসবুক পেইজ এ লাইক করে,কমেন্ট করে,পোস্ট শেয়ার করে,রেফার করে,ওয়েবসাইট ভিজিট করে,ভিডিও দেখে,ভিডিও তে লাইক করে ইনকাম করতে পারেবেন,এছাড়া ও এখানে আরো অনেক কাজের অপশন আছে।আর এখানে আপনি প্রতিটি কাজের বিনিময়ে ৫০ পয়েন্ট করে পাবেন।এছাড়া আপনি এখানে রেফার করে ও অনেক ভালো ইনকাম করতে পারবেন।এখানে আপনি প্রতি রেফার এ পাবেন ৫০০ পয়েন্ট করে পাবেন।

এখন আসি পেমেন্ট এর বিষয়ে এখান থেকে আপনি কিভাবে পেমেন্ট নিবেন। এখানে পেমেন্ট নেয়ার অনেক মাধ্যম আছে যেমন:
বিকাশ
রকেট
বিটকয়েন
পারফেক্ট মানি এবং
মোবাইল রির্চাজ

এখানে সর্বনিম্ন ১০ টাকা হলেই মোবাইল রির্চাজ নিতে পারবেন।এবং ৫০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত আপনি বিকাশে বা রকেটে পেমেন্ট নিতে পারবেন।আর এই সাইট টি ১০০%পেমেন্ট করে। এখানে আপনারা প্রতিদিন ই পেমেন্ট নিতে পারবেন।

তো আজ এপর্যন্ত, সাইটা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে এই সাইটে কাজ করে দেখতে পারেন।আর এই সাইট নিয়ে আপনারা যদি আরো কিছু জানতে চান তাহলে আমার সাথে ফেসবুক এ যোগাযোগ করতে পারেন।নিচে আমার ফেসবুক এর লিংক দেয়া আছে।

আমার ফেসবুক লিংক
https://m.facebook.com/mb.hanif.5458

তো সাবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।আর করোনা ভাইরাস থেকে বাঁচতে যতটুকু সম্ভব ঘরে থাকবেন।নিজে ভালো থাকুন সবাইকে ভালো রাখুন। ধন্যবাদ।

Related Posts

24 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো । মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/dhaka-work-3807

মন্তব্য করুন