এখন রেফার করে আয় করুন হাজার হাজার টাকা ঘরে বসে শুধুমাত্র এই সাইটের মাধ্যমে

আসসালামু আলাইকুম ভাই ও বোনেরা। সবাইকে আমার সালাম জানাই। আপনারা সবাই কেমন আছেন। সবাই ভাল থাকুন এবং বাড়িতে থাকুন। আজ আমি আপনাদেরকে ইনকাম করার জন্য খুবই ভাল একটি সাইট এর কথা শেয়ার করব। আমি যে সাইটের কথা শেয়ার করব সেটি হলো আপনাদের কাছে নতুন একটি সাইট। তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

 

 

আমি যে সাইটটির নাম বলব সেটি হয়তো অনেকেই জানেন না। কারণ এটি বাংলাদেশে বেশি পরিচিতি লাভ করতে পারেনি। সাইটটির নাম হচ্ছে

 

https://starsfair25.com

 

এই সাইটের মাধ্যমে আপনারা রিয়াল ভাবে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র ঘরে বসেই। কিন্তু এই সাইটের রিয়েল ভাবে রেফার করতে হবে। কারণ এই সাইটের নিয়ম হচ্ছে তারা রিয়াল রেফার যায় কারণ তাদের এই সাইটে যেন মানুষ জানতে পারে এবং কাজ করতে পারে।

 

এই সাইটে কাজ করার জন্য আপনাকে প্রথমেই যা করতে হবে তা হল প্রথমে আমার দেওয়া উপরের লিংকে ক্লিক করুন। লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে ওই সাইটে নিয়ে যাবে। তারপর আপনার আপনাদের নাম ইমেইল এড্রেস ফোন নাম্বার পাসওয়ার্ড ইত্যাদি এসব দিয়ে সাইন আপ করুন। এবং রেফারেল কোড এর জায়গায় 01409325779 এটি বসিয়ে দিতে পারেন। সবকিছু ঠিকঠাক মত হয়ে গেলে আপনারা লগইন করুন।লগইন করার পর দেখতে পারবেন আপনাদের সামনে সাইটের বিভিন্ন কিছু ইন্টারফেস শো করছে। কিন্তু এর একটি শর্ত হচ্ছে এর আইডি টি আপনাদের একটিভ করতে হবে। আইডি একটিভ না করলে আপনারা রেফার করতে পারবেন না। রেফার করলেও কোন টাকা পাবেন না। তাই আইডি একটিভ করতে হলে আপনাদেরকে সেই সাইটের এডমিনের নাম্বারে 25 টাকা সেন্ড করতে হবে। সেই পঁচিশ টাকা সেন্ড করানোর পর আপনাদের আইডিটি অ্যাকটিভ হয়ে যাবে। এবং সেই 25 টাকা আপনাদের শপিং একাউন্টে জমা হয়ে যাবে যদি পরবর্তীতে আপনারা কেনাকাটা করতে পারবেন। প্রতিটি রেফারের আপনারা 5 টাকা করে পাবেন। এর রেফারের জন্য আলাদা আলাদা লেভেল রয়েছে।

 

 

১ম লেভেল= ৫×৫=২৫

২য় লেভেল= ৩×২৫= ৭৫

৩য় লেভেল = ২×১২৫= ২৫০

৪র্থ লেভেল = ১×৬২৫= ৬২৫

৫ম লেভেল= ১×৩১২৫= ৩১২৫

 

তাহলে ভেবে দেখুন প্রতিটা লেভেলে আপনার ইনকাম কত করে পরেছে। এইভাবে আপনারা খুব সহজেই অন্যদের রেফার করে ইনকাম করতে পারেন।তবে শর্ত হচ্ছে যে রেফার করবে তার আইডি টা 25 টাকা দিয়ে একটিভ করতে হবে কারণ সচল রেফার না হলে কোন টাকা পাওয়া যাবে না। তাই আপনারা 25 টাকা দিয়ে আইডি অ্যাক্টিভ করে আয় করুন হাজার টাকা ঘরে বসে । ধন্যবাদ সবাইকে।

Related Posts