এডহিটজ হতে এড পাবলিশ করে ইনাকম করুন হতে পারে এটি আপনার এডসেন্সের বিকল্প

আমাদের অনেকের ওয়েবসাইট আছে লাইক ব্লগার,ওয়ার্ডপ্রেস ইত্যাদি।এখন আমরা ওয়েবসাইট বানাই হয়তো পারসোনাল কাজে কিংবা মানুষকে বিভিন্ন তথ্য বা সুযোগ-সুবিধা দেওয়ার মাধ্যমে এড থেকে টাকা ইনকাম করতে।এড আমরা সবাই চাই এড থেকে ইনকাম করতে কিন্তু অনেকে যানেন না যে এড কোথার থেকে পাবো বা আমার ওয়েবসাইট মনিটাইজেশন পাবে কিনা।

এইসব দুশ্চিন্তার কারণে অনেকে ওয়েবসাইট খোলা থেকে বিরত রয়েছেন যার ফলে আপনি অনেকগুলো টাকা তো পাচ্ছেনই না বরং মানুষকে আপনার সেবাটুকু বা তথ্যগুলোও শেয়ার দিতে পারছেন না।যদি আপনার ওয়েবসাইট গুগল থেকে মনিটাইজেশন না পায় তাহলে আপনার জন্য রয়েছে এর বিক্লপ আরো একটি সমাধান যার নাম হলো এডহিটজ।

এটহিটজ হলো একটি আন্তজার্তিক এড পাবলিশ ও  এ্যাডভাটাইজ করে থাকে।এড পাবলিশ মানে হলো আপনি এখান থেকে এডকোড নিয়ে আপনার ওয়েবসাইট বসাবেন।আর এডাভাটাইজার হলো আপনি তাদের কাছে এড দিবেন মানে আপনার যেকোনো প্রয়োজনীয় জিনিস এর প্রচার-প্রচারণা তাদের মাধ্যমে করবেন।যেহেতু এটি একটি আন্তজার্তিক সাইট তাই আপনার পেমেন্ট ও নিতে হবে আন্তর্জাতিক কিছু মাধ্যমে যা সম্পকে আমি পরে বলছি।

এখন আসি আপনি এখান থেকে আপনার ওয়েবসাইটে এড বসিয়ে ইনকাম করতে চাইলে কী করবেন।প্রথমে গুগলে গিয়ে এডহিটজ লিখে সার্চ করবেন তারপর তাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন।এবার আপনি যেহেতু এড দিয়ে ইনকাম করতে চান তাই পাবলিশার এক্যাউন্ট খুলে নিবেন।আর যদি এড কিনতে চান তাহলে এডভাটাইজার এক্যাউন্ট খুলে নিবেন।

এবার পাবলিশার এক্যাউন্ট খুলার পর আপনি এড কোড নামে একটা অপশন পাবেন সেটা থেকে আপনি ব্যানার এড,স্টিকি এড,ফুটার এড,পপ আপ এড পেয়ে যাবেন।এবার একেক এড এর একেক প্রাইজ ব্যানার এডের প্রাইজ সবচেয়ে বেশি ০.৫০ পয়সা প্রতি ক্লিকের মূল্য আর সবচেয়ে কম ফুটার এড মূল্য প্রতি ক্লিক ০.৩০ পয়সা। আপনি ২০ ডলার পেমেন্ট নিতে পারবেন বিটকয়েন।মাস্টার কার্ড, ভিসা পেয়ার,পেপাল,লাইটকয়েন,ইথেরিয়াম,ডগিকয়েন,আমেরিকার এক্রপেস ইত্যাদিতে।

Related Posts

2 Comments

মন্তব্য করুন