এড দেখুন এবং মাত্র দুই ডলার হলে পেমেন্ট নিন।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবাণীতে সবাই ভালো আছেন। বর্তমানে আমাদের দেশে করোনায় আক্রান্তদের সংখ্যা দিন দিন বেড়েই যাচ্ছে। তাই বাড়ছে লকডাউন ও। আর এই লকডাউনে অনেকেই অবসর সময় কাটাচ্ছি। তাই অবসরে ঘরে বসে বসে যদি কিছু টাকা উপার্যন করা যায় তাতে মন্দ কী। তাই আজ আমি আপনাদেরকে এমন একটি আর্নিং সাইটের কথা বলব যেখানে শুধু এড দেখে টাকা উপার্যন করতে পারবেন।
সাইটিতে কাজ করতে হলে নিচের লিংকটিতে রেজিষ্ট্রেশন করতে হবে। তাই রেজিষ্ট্রেশন করতে হলো নিচের লিংকটিতে ক্লিক করুন। লিংকটি হলো-
লিংকটিতে কি ক্লিক করার পর আপনে রেজিষ্ট্রেশনে ক্লিক করবেন। তারপর আপনার পুরো নাম দিন। তারপর আপনার ইউজার নেইম, আপনার ইমেইল একাউন্ট, একটি পাসওয়ার্ড তারপর পুনোরায় পাসওয়ার্ড দিয়ে টার্মস এন্ড কন্ডিশন এ এগরি করে সাইন আপ এ ক্লিক করবে। এইতো আপনার একাউন্ট করা সম্পূর্ণ হলো। তারপর আপনার একাউন্ট এ লগইন করুন। লগইন করার পর যে পেইজটি আসবে সেখানে আপনি আর্ন মানি, অফার ওয়ালস, মাই একাউন্ট ইত্যাদি বিভিন্ন অপশন দেখতে পাবেন।
কাজ করবেন যেভাবে তা হলো- প্রথমে আর্ন মানিতে ক্লিক করবেন। তারপর ভিউ এড নামে একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। ভিউ এড এ যাওয়ার পর একটি কেপচা থাকবে এটি পূরণ করতে হবে। তারপর ক্লিক অন দা এড টু অপেন দা এড পেইজ এ ক্লিক করবেন। করার পর নতুন একটি পেইজ আসবে। এই পেইজে কয়েক সেকেন্ড থাকতে হবে তারপর একটি রিকেপচা আসবে এটি ক্লিক করবেন। তারপর বেক হয়ে যাবেন। তারপর নিচে অনেক গুলো এড দেখতে পাবেন সবগুলো এড একটি একটি করে ভিউ করবেন। সবগুলো এড দেখা শেষ হয়ে গেলে মাই একাউন্ট এ ক্লিক করবেন। তারপর ড্যাসবোর্ড এ ব্যালেস এ আপনার আর্নিং দেখতে পাবেন। এই শেষ নয় আপনি এখানে আরও এড দেখতে পাবেন এবং ডলার এর সাথে সাথে আপনি পয়েন্ট ও আর্ন করতে পারবেন। তার জন্য আপনাকে আর্ন ক্যাশ আউট পয়েন্টস এ ক্লিক করতে হবে। এখানে ক্লিক করার পর আপনি দেখতে পাবেন কীভাবে আপনি পয়েন্ট কালেক্ট করবেন। তারপর আপনি বিটসওয়াল এ ক্লিক করবেন। বিটসওয়াল এ যাওয়ার পর ভিজিট ওয়েবসাইট পাবেন সেখানে ৪-৫ টি ওয়েবসাইট পাবেন সেগুলো ভিজিট করতে হবে সেইম আগে যেরকম করে এড ভিউ করেছিলেন। তারপর ওয়াচ ভিডিও তে ক্লিক করবেন। সেখানে একটি ভিডিও থাকবে সেটা ১৫ সেকেন্ড সময় ধরে ভিউ করতে হবে। তারপর অফার ওয়াস এ ক্লিক করবেন। অফার ওয়ালসে ও অনেক গুলো এড থাকবে সেগুলো একটি একটি করে ভিউ করবেন। তারছাড়া অফার ওয়ালস এ ৪-৫ টি বোনাস এড ও পাবেন। বোনাস এড দেখে কীভাবে বোনাস নিবেন তা অফার ওয়ালস একটি ভিডিও আছে সেটি দেখলে বুজতে পারবেন। সবগুলো ভিউ করা শেষ হলে ইস্কিপি এডে ক্লিক করবেন। সেখানে অফারস এ অনেক গুলো সারভে পাবেন সারভে করবেন তারপর ক্লিকস এ গিয়ে অনেক গুলো এড দেখতে পাবেন সেগুলো ভিউ করবেন। তারপর টাস্ক এ ক্লিক করবেন। সেখানে অনেক গুলো টাস্ক দেখতে পাবেন এবং সেগুলো করবেন। কাজ শেষ হওয়ার পর ক্লিকসওয়াল এ সেখানে ও এড, অফার, টাস্ক পাবেন সেগুলো ভিউ করবেন। এইতো শেষ হয়ে গেল কাজ।
এখন হলো কীভাবে পেমেন্ট নিবেন। আপনাকে পেমেন্ট নিতে হলে আপনার ব্যালেনস মিনিমাম ২ ডলার থাকতে হবে। ২ ডলার হওয়ার পর আপনি উইথড্র তে গিয়ে আপনার বিটকয়েন ওয়ালেটে উইথড্র করতে পারবেন। যাদের বিটকয়েন ওয়ালেট নেই তারা ইউটিউব দেখে খুলে নিতে পারবেন।
সবাই ভালো থাকবেন, সুস্ত থাকুন। খোদা হাফেজ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন