এড দেখুন এবং রেজিষ্ট্রেশন করেই নিয়ে নিন ৫ ডলার বোনাস।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ মেহেরবাণীতে সবাই ভালো আছেন। আজ আমি আপনাদেরকে এমন একটি সাইট সম্পর্কে বলবো যেখান থেকে আপনি শুধু এড দেখে এবং রেফার করে টাকা আর্ন করতে পারবেন। এর আগে আমি একটি পোস্ট লিখেছিলাম যেটাতে ভিডিও দেখে এবং ২০ জনকে রেফার করে পেমেন্ট নিতে হয়। এই সাইটটি ও প্রায় সমান। আগের টাতে কাজ ছিল ভিডিও দেখা এখানে কাজ হলো এড ভিউ করা। এই সাইট থেকে পেমেন্ট নিতে হলে আপনার মিনিমাম ২০ জন রেফার বানাতে হবে। এবং এড ভিউ করে ৫০ ডলার কালেক্ট করতে হবে। এখানে আপনি রেজিষ্ট্রেশন করলেই পেয়ে যাবেন ৫ ডলার বোনাস। তাই এড ভিউ করে ৪৫ ডলার এবং রেফার করে প্রতি ২০ রেফারের জন্য আপনি পাবেন ২০ ডলার সর্বমোট ৭০ ডলার হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন।
এই লিংকটিতে কাজ করতে হলে এখনই নিচের লিংকটিতে গিয়ে রেজিষ্ট্রেশন করে ফেলুন। রেজিষ্ট্রেশন করার জন্য প্রথমে লিংকটিতে কিল্ক করুন। লিংকটি হলো-
https://easycashjob.com/?referral=1869652
লিংকটিতে ঢুকার পর একটি পেইজ আসবে সেখানে ড্যাশবোর্ডে আপনি ৪ টি এড দেখতে পাবেন। একটি এডে কিল্ক করবেন। কিল্ক করার পর ৩০ সেকেন্ড ধরে এড ভিউ করবেন। তারপর স্কিপ এড এ কিল্ক করবেন। এই রকম বাকি ৩ টি এড ও ভিউ করতে হবে। ড্যাশর্বোডে টুটাল ভিউতে আপনি সর্বমোট কতটি এড ভিউ করেছেন তা দেখতে পাবেন, ওয়াচ ব্যালেন্স এ আপনি এড ভিউ করে সর্বমোট কত ডলার আর্ন করেছেন তা দেখতে পাবেন এবং একাউন্ট ব্যালেন্স আপনি সর্বমোট রেফার এবং এড ভিউ করে টুটাল কতো আর্ন করেছেন তা দেখতে পাবেন। তারপর মাই একাউন্টে কিল্ক করে রেফারাল এ গিয়ে আপনার রেফার লিংকটি পেয়ে যাবেন। এবং আপনার রেফারে কতজন সাইন আপ করেছেন তা দেখতে পাবেন। এখানে ক্যাশ আউট করতে হলে আপনাকে ২০ জন রেফার বানাতে হবে। তার জন্য আপনার রেফার লিংকটি কপি করে আপনার বন্ধুদের ও আপনার পরিবারের সবার সাথে শেয়ার করুন। প্রতি রেফারের জন্য আপনি পাবেন ১ ডলার বোনাস। তাই যত বেশি রেফার করবেন তত বেশি আয় করতে পারবেন। আর ভিডিও দেখে ও আপনি প্রতিদিন ১-২ ডলার ইনকাম করতে পারবেন।
কীভাবে পেমেন্ট নিবেন?
পেমেন্ট আপনি পেপাল একাউন্ট, পাইনিওর একাউন্ট, ওয়েব মানি, স্কিল ইত্যাদির মাধ্যমে নিতে পারবেন। যেহেতু বাংলাদেশ থেকে ওয়েব মানি এবং স্কিল এ পেমেন্ট নেয়া সম্ভব না। তাই আপনাকে পেপাল অথবা পাইনিওর এ পেমেন্ট নিতে হবে। আপনার পেপাল অথবা পাইনিওর একাউন্ট না থাকলে আপনি ইউটিউবে ভিডিও দেখে ও খুলে নিতে পারবেন। এখানে পেমেন্ট নিতে হলে আপনার টুটাল ব্যালেনস ৭০ ডলার হয়ে গেলে আপনি মাই একাউন্টে কিল্ক করে উইথড্র গিয়ে যে মাধ্যমে আপনি পেমেন্ট নিতে চান সেখানে গিয়ে উইথড্র করবেন। তারপর আপনার একাউন্ট নাম্বার টা দিয়ে পেমেন্ট নিয়ে নিবেন।
এই সাইটটি থেকে আমি এখনও পেমেন্ট পাই নি কারণ আমি এখন ও সাইটিতে কাজ করতেছি। তাই সঠিক বলতে পারব না যে সাইটটি সত্যি পেমেন্ট দেয় কী না। কারণ এখন বেশির ভাগ সাইট কাজ করার পর পেমেন্ট দেয় না। তাই আপনাদের ভালো লাগলে কাজ করে দেখতে পারেন।
সবাই ভালো থাকবেন সুস্থ থাকবে। নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ আদায় করবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

  1. https://blog.jit.com.bd/fiftzone-4043
    ইন্টারন্যাশনাল ওয়েবসাইট Website একেবারে নতুন এবং তারা খুব বড় বড় কোম্পানির সাথে Advertising পার্টনার করেছে (LACOSTE, BOSS, FILA, Rakuten, LUSH, Reebok, amazon, Alibaba.com and CALVIN KLEIN)ইত্যাদি।খুব ভালো ইনকাম লিংক এ ঘুরে আসার আমন্ত্রন রইলো ভালো লাগলে রেজিস্টার করবেন।🥰🥰🥰🥰

মন্তব্য করুন