এড দেখে ইনকাম করার সেরা অ্যাপ্লিকেশন। পেমেন্ট সরাসরি বিকাশ নগদ। প্রতিদিন ইনকাম 20 থেকে 30। 100% পেমেন্ট নিশ্চিত।

আসসালামুআলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন??? আশা করছি ভালই আছেন!!! বরাবরের মতো নতুন একটি আর্টিকেল নিয়ে আপনাদের সাথে আবার হাজির হয়ে গেলাম। আমার পোস্ট টি তে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়বেন। আজকে আমি দারুণ একটি অ্যাপ্লিকেশন শেয়ার করব। অ্যাপ্লিকেশন টির মাধ্যমে আপনারা টাকা ইনকাম করতে পারবেন। এবং বিকাশ নগদ একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। এখানে শুধু কাজ এড দেখে। তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনে কাজ করতে চাইলে সম্পূর্ন পোস্ট করতে হবে। তাহলে অ্যাপ্লিকেশন এ কাজ করতে আশা করি কোন সমস্যা হবে না। তো চলুন কথা না বাড়িয়ে মূল পোস্টে শুরু করে।

অ্যাপ্লিকেশনটির নাম কি??? এবং কিভাবে ডাউনলোড করব???

এই অ্যাপ্লিকেশনটি আপনি প্লে স্টোরে পাবেন না। অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে হলে গুগল থেকে করতে হবে। কোন সমস্যা নেই আমি লিংক দিয়ে দেবো। আপনারা লিংক এর উপরে ক্লিক করে ডাউনলোড করতে পারেন। নিচের লিংক দেওয়া হল।
লিংক::: https://link.grathor.com/ni

উপরের লিংকে ক্লিক করে আপনি সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন। যদি ডাউনলোড করতে কোন সমস্যা হয় কমেন্টে জানাবেন আমি হেল্প করব।

অ্যাপ্লিকেশনে কিভাবে কাজ করব??? এবং কিভাবে রেজিস্ট্রেশন করব!!!

এই অ্যাপ্লিকেশনে কাজ করতে হলে প্রথমে। একটা ভিপিএন কানেক্ট করে নিতে হবে। যেমন ইউএস ইউকে বা কানাডা। যেকোনো একটা লোকেশন সিলেক্ট করে এই অ্যাপ্লিকেশনে প্রবেশ করতে হবে। ভিপিএন ছাড়া এই অ্যাপ্লিকেশনে প্রবেশ করতে পারবেন না। অ্যাপ্লিকেশনটি ওপেন করার পরে নিচের দিকে সাইন-ইন বা রেজিস্ট্রেশন অপশন পাবেন। আপনার আগে রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন করার জন্য আপনার নাম, একটা নাম্বার, পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড, তারপর রেফার কোড। এগুলো দিয়ে আপনি রেজিস্ট্রেশন করতে পারবেন। আপনারা যদি আমার রেফার কোড ইউজ করেন। তাহলে কিছু পয়েন্ট বোনাস পাবেন। আপনার ইচ্ছা হলে আমার রেফার কোড ইউজ করতে পারেন। রেফার কোড::: 01301334345

উপরের নাম্বারটি আমার রেফার কোড। আপনারা চাইলে রেফার কোড ইউজ করতে পারেন। রেফার কোড ইউজ করলে 50 পয়েন্ট বোনাস পাবেন।

কিভাবে কাজ করব??? কত টাকা হলে উত্তোলন করতে পারব???

এই অ্যাপ্লিকেশনে শুধু এড দেখে ইনকাম করতে হয়। তাছাড়া প্রতিদিন ডেইলি বোনাস পাবেন। প্রতিটা এড কমপ্লিট করলে 45 পয়েন্ট পাবেন। বেরেক টাইম এক মিনিট। আপনি চাইলে প্রতিদিন এখান থেকে কমপক্ষে 20 থেকে 30 টাকা ইনকাম করতে পারেন। যত বেশি টাইম দেবেন। তত ইনকাম হবে। এই এপ্লিকেশনটি সম্পূর্ণ বাংলাদেশি। তাই পেমেন্ট সিস্টেম বাংলাদেশি। পেমেন্ট পাবেন বিকাশ নগদ এবং ফ্লাক্সিলোড এর মাধ্যমে। মাত্র 10 টাকা হলেই ফ্লেক্সিলোডের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। আর 30 টাকা হলেই বিকাশ বা নগদ এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন। মনে রাখা দরকার তেরোশো পয়েন্টে 10 টাকা। 3700 পয়েন্টে 30 টাকা।

পরিশেষে বন্ধুরা, অ্যাপ্লিকেশনে কাজ করলে অবশ্যই তাদের নিয়ম অনুযায়ী কাজ করবেন। পেমেন্ট নিতে কোন সমস্যা হবে না আশা করি। কারণ অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ নতুন। প্রায় 21 দিন আগেই অ্যাপ্লিকেশনটি তৈরি করা হয়েছে বা রিলিজ করা হয়েছে। তাই আপনারা তাড়াতাড়ি কাজ করে পেমেন্ট নিতে পারবেন। তো বন্ধুরা সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts

15 Comments

  1. Clipclaps থেকে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করুন। এবার আয় হবেই ১০০%। Make Money Every Day From Clipclaps. বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://www.juifullbangla.xyz/2021/07/ClipClaps%20%20.html

মন্তব্য করুন