এড দেখে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। ট্রাস্টেড অনলাইন ইনকাম সাইট পেমেন্ট প্রুফ সহ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ। আশা করি সবাই ভালো আছেন। আজকে আপনাদের সাথে একটা পিটিসি সাইট এর পেমেন্ট প্রুফ শেয়ার করব। এই সাইট সম্পর্কে হয়তো অনেক এর জানা। এই সাইট নিয়ে বিগত সময়ে আমি ও আপনাদের সাথে অনেক গুলো পোস্ট শেয়ার করেছি। আজকে পেমেন্ট প্রুফ ও কিছু তথ্য শেয়ার করব। যদি অনলাইন থেকে অন্তত সামান্য ইনকাম এর ট্রাস্টেড একটা সাইট পেতে চান। তাহলে এই পোস্ট টা শেষ পযন্ত পড়ে এখানে কাজ করুন।

যে ওয়েবসাইট আপনাদের সাথে শেয়ার করব তার নাম coinpayu. নিচে এই সাইট এর লিংক দিয়ে দিচ্ছি। আপনারা সেখানে ক্লিক করে একাউন্ট তৈরি করে নিবেন। সাইট লিংকঃ click hear to create account

আজকে আপনাদের সাথে আমি সাইটে কিভাবে কাজ করতে হয় সেটা নিয়ে খুব বেশি কথা বলব না প্রথমে আপনাদের বলে রাখি যে এই সাইটে আপনারা শুধু এড দেখে ইনকাম করতে পারবেন। এখানে খুব সহজে আপনার ইমেইল দিয়ে একটা একাউন্ট তৈরি করবেন। তারপর উপরে মেনু বাটনে ক্লিক করে ভিউ এড এখানে ক্লিক করবেন। তারপর একটা একটা করে দেখবেন এবং পূর্বের ট্যাবে ফিরে গিয়ে এগুলো দেখা কমপ্লিট করবেন। এভাবে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। এখানে কাজ করতে কোন ইনভেস্ট করতে হবে না।

আমি আপনাদের বলেছিলাম যে আজকে আমি আপনাদের সাথে পেমেন্ট প্রুফ টা শেয়ার করব। এই সাইট থেকে আমি এর আগেও 4/5 বার পেমেন্ট পেয়েছি। সেগুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তো সর্বশেষ আপনাদের সাথে যেই পেমেন্ট রিসিভ করেছি সেটা হচ্ছে 2000 শাতোশি সেটা নিয়েছি। আমি নিচে একটা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সেটা দেখাচ্ছি।

এখানে আপনারা দেখতে পাচ্ছেন যে আমি কিছু লাইট কয়েন এর মাধ্যমে পেয়েছি। এখানে তার একটাও আপনারা দেখতে পাচ্ছেন যে মাত্র কয়েক দিন হয়েছে পেমেন্ট পেয়েছি। এটা কিন্তু আমার ট্রাস্ট ওয়ালেটে চলে গেছে। এই সাইটে নিয়মিত পেমেন্ট করছে। তারা ট্রানজেকশন আইডি সহ দিয়ে দিয়েছেন। আপনারা এখানে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন।

ক্রিপ্টোকারেন্সি নিয়ে বর্তমানে কিন্তু খুব বেশি মানুষ আশাবাদী হতে পারছে না তবে আপনারা নিশ্চিত থাকতে পারেন যে এই ভার্চুয়াল মুদ্রা গুলো রয়েছে সেগুলো অবশ্যই রানিং থাকবে। এবং বর্তমানে এর রেট একটু কম আছে। কিন্তু কিছুদিন পর আপনারা চিন্তা করবেন না এই রেট অটোমেটিক বেড়ে যাবে। আপনারা শুধু এখনই গুলো জমিয়ে রাখেন। এখন সেল না করাই ভালো তবে কেউ চাইলে এখনও সেল করতে পারেন। সেক্ষেত্রে আপনার একটু প্রফিট কম হবে।

এই সেটটা তাতে অবশ্যই কাজ করবেন। এখন পর্যন্ত যারা এখানে কাজ করেন না তারা এখানে অবশ্যই কাজ করবেন। কারণ এটা থেকে আপনার মাসে ভালো একটা ইনকাম আসবে। এবং এটা অলটাইম আছে থাকবে। এই সাইট গুলো কিন্তু অনেক বছর যাবত নিয়মিত পেমেন্ট করছে। আমার ব্যক্তিগতভাবে এখানে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। আমি অলরেডি অনেকবার পেমেন্ট রিসিভ করেছি। নিয়মিত এখানে কাজ করছি আপনার অবশ্যই অ্যাক্টিভ ভাবে এখানে কাজ করবেন। চাইলে রেফার করতে পারেন ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

14 Comments

  1. https://blog.jit.com.bd/money-income-by-watching-videos-3947
    ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো 50 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ

  2. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন