এড দেখে ইনকাম পেমেন্ট প্রুফ সহ। অনলাইন থেকে ইনকাম মেবাইল ও পিসি দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

adbtc.top সাইট সম্পর্কে আপনাদের অনেকের হয়তো ধারণা রয়েছে। এই সাইট সম্পর্কে আপনারা সকলে অবগত। এখানে আমি অনেক আগেই সাইট সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। অনেকে কাজ করেছেন আবার অনেকে কাজ করেননি। আমি নিয়মিত কাজ করছি এবং এখানে যখন নতুন কোন আপডেট আসছে সেটা আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করছি। আজকে আমি আপনাদের সাথে এই সাইটের দুইটি মাধ্যমে পেমেন্ট প্রুফ শেয়ার করব। এবং বেশ কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করব।

সাইট লিংক: https://link.grathor.com/jD

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদেরকে সাইটে নিয়ে যাবে। এখানে আপনারা সাইনআপ ক্লিক করে খুব সহজে আপনার একটা অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। একাউন্ট ক্রিয়েট করা এবং কাজ করা অনেক সহজ। শুধু এড দেখে ইনকাম করতে হবে। এখানে আপনার দেখার জন্য কয়েক প্রকারের এড পাবেন। সেগুলো দেখে ইনকাম করতে পারবেন।

আগে এখান থেকে এড দেখে শুধু শাতোশি ইনকাম করা যেত। কিন্তু বর্তমানে এখান থেকে শাতোশি এর সাথে সাথে পেইয়ারের মানি ইনকাম করা যাচ্ছে।

আমি আপনাদের আগের পোস্টে যখন এই কাজটা চালু হয়েছে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। এখান থেকে আমি বলেছিলাম যে আপনার এখান থেকে এক টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। এক টাকা বলতো এখান থেকে আপনি মাত্র 2 সেন্টার কাছাকাছি হলে পেমেন্ট নিতে পারবেন। আমি অলরেডি এখান থেকে দুইবার সেই পেমেন্ট নিয়েছি আমি আপনাদের সাথে শেয়ার করছি।
আমি এখান থেকে শুধু পেইয়ারের মানি পেমেন্ট হয়েছে তা কিন্তু নয়। আমি কিন্তু এখান থেকে শাতোশি পেমেন্ট নিয়েছে অলরেডি দুই বার। বর্তমানেও মোটামুটি ভালো ইনকাম হচ্ছে। কিছুদিন পর আরেকবার পেমেন্ট নিতে পারব। আমি অলরেডি যে দুইবার পেমেন্ট এখান থেকে নিয়েছি তা আপনাদের সাথে শেয়ার করছি।

অনলাইন থেকে ইনকাম করার জন্য যতগুলো রিয়াল পিটিসি সাইট রয়েছে তার মধ্যে এটা কিন্তু সেরা একটা পিটিসি সাইট। যদি আপনি চিন্তা করেন যে এই সাইটটা অনেকদিন ধরে মার্কেটে আছে। বিগত বছরগুলোতে যারা এখানে কাজ করেছে খুবই সততার সাথে তারা পেমেন্ট করে যাচ্ছে। এখান থেকে তারা খুব সহজেই ইনকামের সুযোগ দিচ্ছে। আর আপনি চাইলে এখান থেকে আপনার ইনকাম দিয়ে এখানে এড দিতে পারবেন।

আপনাদের সাথে যেটা শেয়ার করা ছিল সেটা হচ্ছে। আগে যখন এখানে থেকে শাতোশি ইনকাম করতেন তার মূল কম ছিল। প্রথমেই 9000 এর মূল্য ছিল এক ডলার। পরবর্তীতে সেটা আমি মাত্র 3000 এর মূল্য হচ্ছিল এক ডলার। বর্তমানে আমি এই সাইটের সাথে বর্তমানের সেটা হচ্ছে আপনার তিন হাজারের জন ১.৫ ডলার মতো পাবেন।আপনার বুঝতে পারছেন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আপনার এখান থেকে কাজ করতে থাকুন তাহলে দেখবেন অটোমেটিকইনকাম বৃদ্ধি হয়ে যাবে। ভাল থাকবেন আল্লাহাফেজ।

Related Posts