এড দেখে ইনকাম সাথে সাথে পেমেন্ট। অনলাইন থেকে আয় এর সেরা পিটিসি সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ | এড দেখে ইনকাম সাথে সাথে পেমেন্ট। অনলাইন থেকে আয় এর সেরা পিটিসি সাইট।

আজকে আমি আপনাদের সাথে নতুন একটা পিটিসি সাইট শেয়ার করব। এই সাইটটা থেকে আপনারা বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি রয়েছে সেগুলো ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি যা ইনকাম করবেন সাথে সাথে পেমেন্ট পাবেন। তাই অবশ্যই এই পোস্ট শেষ পর্যন্ত পড়বেন। যে সাইট আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে ক্লাইম টিয়ারেক্স। নাম শুনি আপনারা বুঝতে পারছেন যেখান থেকে আপনারা টিয়ারেক্স কয়েন ইনকাম করতে পারবেন। তবে এখান থেকে আপনি টিয়ারেক্স কয়েন ইনকাম করলে ও আপনি যে কোন ক্রিপ্টোকারেন্সি তে পেমেন্ট নিতে পারবেন।

সাইট লিংক: https://claimtrx.com/?r=50872

রেজিষ্ট্রেশন পেজ এর পিকচার

লিংকে ক্লিক করার পর আপনাকে সাইটে নিয়ে যাবে। সবার প্রথম আপনাকে সেখানে একটা একাউন্ট তৈরী করতে হবে। এখান থেকে আপনি আপনার যেই ইমেইল রয়েছে সেটা দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন। এটা থেকে আপনার ইমেইল আইডি ভেরিফাই করতে হবে না। তবে অবশ্যই আপনি সঠিক ইমেইল ব্যাবহার করবেন। তাহলে পরবর্তীতে কোন সমস্যা ফেস করতে হবে না।

যারা কষ্ট করে এতোটুকু পোস্ট পরেছেন আপনার এখান থেকে ইনকাম করার জন্য এই পোস্ট পরছেন। তবে এই সাইটের ইনকামের উপায় রয়েছে সেটা কিন্তু কখনই আপনাকে খুশি করতে পারবে না। কারণ এখান থেকে আপনি খুব অল্প পরিমান ইনকাম করতে পারবেন। আপনি যদি অনলাইনে একদম নতুন হয়ে থাকেন তাহলে আপনি এরকম সাইটে কাজ শুরু করতে পারেন।

এই সাইটে আপনাদের সাথে শেয়ার করার একটা উদ্দেশ্য হচ্ছে ওইখান থেকে আপনি মাত্র যদি একটা এড দেখে নেন। একটা এড এর টাকা আপনি আপনার ওয়ালেট এ নিতে পারবেন। বুঝতে পারছেন কতটা বিশ্বস্ত একটা ইনকাম সাইট এজন্য আপনাদের সাথে শেয়ার করা এখান থেকে আপনি ফুসেটপে এর মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন।

claimtrx থেকে এড দেখে ইনকাম করুন।

এখন আসি আপনার এখান থেকে কিভাবে ইনকাম করবেন। এই সাইট থেকে ইনকাম করার সবচেয়ে সহজ কাজ হচ্ছে পিটিসি এড দেখে ইনকাম করা। এছাড়া আপনি চাইলে এই সাইট থেকে লিংক ভিজিট করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি সবার প্রথম উপরে মেনু বাটন এ ক্লিক করবেন। ক্লিক করলে এড দেখার এবং লিংক ভিজিট করার অপশন গুলো আপনি খুব সহজে পেয়ে যাবেন।

মেনু বাটনে ক্লিক করার পর আপনি যে কাজটা করতে চান সেটা সিলেক্ট করবেন। সিলেক্ট করার পর আপনি সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর অ্যাড দেখলে দেখবেন দেখার পরে একটা ক্যাপচা থাকবে। সেটা ফিলাপ করে সাবমিট করলে আপনার একাউন্টে ব্যালেন্স এড হয়ে যাবে।

এছাড়াও আপনি চাইলে এই সাইট থেকে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। আপনি আপনার বন্ধুদের সাথে আপনার রেফার লিংক শেয়ার করতে পারেন। তারা যদি আপনার লিঙ্ক এ ক্লিক করে একাউন্ট তৈরি করে তাদের ইনকামের একটা কমিশন আপনি পাবেন। এই ছিল মূলত আজকের পোস্ট। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts