এড দেখে ও ওয়েবসাইট ভিজিট করে আয় করুন আর টাকা নিন বিকাশে।

অনেকেই আছেন যারা অনলাইন থেকে আয়ের কথা ভাবেন। অনলাইন থেকে আয় করা যদিও সহজ কাজ না  তার উপর আবার ফেক জিনিস টাও এখানে ই বেশি বিরাজ মান। অনেক ওয়েবসাইট বা এপ্লিকেশন আছে যেগুলোতে প্রচুর খাটতে হয় কিন্তু টাকার অংক টি খুবই কম। আবার অনেক ওয়েবসাইট আছে টাকা দিতে চাচ্ছে প্রচুর কাজও কম।

সত্যি কথা বলতে কি এসব ওয়েবসাইট বা এপস গুলোতে একটু সময় দিলেই দেখা যায়  কেবল শ্রমই বিফল তা কিন্তু নয়। সময় টাও নষ্ট। বহু দিন অনেক মানি আর্নিং এপস থেকে কিংবা মানি আর্নিং গেমস খেলেও যারা একটি টাকা ও আয় করতে পারেন নি তাদের জন্য ই আমার আজকের এই প্রয়াস। আমিও বহু দিন বহু এপস বা ওয়েবসাইট হতে টাকা উপার্জনের চেষ্টা করেছি। একেবারেই যে বিফল হয়েছি তা কিন্তু নয়।

কথা না বারিয়ে আজ আমি আপনাদের কাছে একটি ওয়েবসাইট শেয়ার করবো যেখানে আপনারা শুধু এড দেখে  ওয়েবসাইট ভিজিট করে ইমেইল পড়ে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও আরো বিভিন্ন ধরনের সোস্যাল টাস্ক রয়েছে।। এখানে মূলত এড দেখতে হয়। 30-40 সেকেন্ড সময় নেয় এবং পরবর্তী এড সে ক্লিক করতে বলে। অধিকাংশ ই গুগল এডসেন্সের এড। তাই একটু ও অসুবিধা হয় না।

এটি একটি রাশিয়ান ওয়েবসাইট। ভাষা বুঝতে কষ্ট হওয়া টা স্বাভাবিক তাই এখানে ভাষা ইংরেজি তে চেন্জ করে নেয়ার আইকনে ক্লিক করে ভাষা চেন্জ করে নিয়ে  সাইন আপ করতে হবে।

সাইন আপের জন্য আপনার ইউজার নেম, ইমেইল, নেম, পাসওয়ার্ড লাগবে।
সকল কিছু সঠিকভাবে পূরণ করে ক‍্যাপচা ফিলআপ করে রেজিস্ট্রার বাটনে ক্লিক করতে হবে।
আপনার জিমেইলে একটি ভেরিফিকেশন মেইল যাবে। সেখান থেকেই একাউন্ট ভেরিফিকেশন করে আপনি কাজ টি শুরু করে দিতে পারেন।
নিচে এই ওয়েবসাইট এর লিংক দিলাম। ওয়েবসাইট লিংক হল:–https://www.ipweb.ru/?id1524934 এই লিংকে ক্লিক করলে আপনাকে সরাসরি ওয়েবসাইটে নিয়ে যাবে।
আপনারা ipweb surf এপটি ডাউনলোড করে নিতে পারবেন আপনাদের একাউন্ট পেজ থেকেই। এ এপস থেকেই কাজ করতে পারবেন।

আবার ওয়েবসাইট ভিজিট করে দৈনিক লগ ইন করেও কাজ করতে পারবেন।
আরো একটি কথা,এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করার জ‍ন‍্য web pay, payer, perfect money, Airtm বিভিন্ন ওয়ালেটের সাহায্য নিতে হবে। সরাসরি বিকাশে কিংবা রকেটে টাকা নিতে পারবেন না।
এসব ওয়ালেটের মধ্যে Airtm best.এর মাধ্যমে আপনারা বিকাশে রকেটে এমনকি নিজের ব‍্যাংক একাউন্ট এ টাকা নিতে পারবেন।এই ওয়ালেট লিংক টি হল:—https://app.airtm.com/ivt/biponbd

আর সবচেয়ে বড় সুখবর হল-এই ওয়েবসাইট হতে আপনারা পেমেন্ট পাবেন তো 100000000% এটা সত্যি। তবে আরও বড় সত্যি হল 2-3 মিনিটের মধ্যে পেমেন্ট পাবেন। উইথড্র দিয়ে 5 মিনিট ওয়েট করেন আপনার ওয়ালেট আপনাকে মেইল দিয়ে সুখবর জানাবে।

তো বন্ধু আজ এ পর্যন্ত ই। যদি এত টুকুও উপকারে এসে থাকি লাইক ও কমেন্ট করতে ভুলবেন না যেন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন