এড দেখে ডগি কয়েন ইনকাম করুন। অনলাইন থেকে আয় মোবাইল দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ1 এড দেখে ডগি কয়েন ইনকাম করুন। অনলাইন থেকে আয় মোবাইল দিয়ে।

আজকে আমি আপনাদের সাথে ডগি কয়েন ইনকাম করার একটা সাইট শেয়ার করব। যে সাইটে আপনারা এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এটা হচ্ছে মূলত অনলাইন থেকে ইনকাম করার একটা পিটিসি সাইট। আজকে আমি আপনাদের সাথে এই সাইটের পজেটিভ নেগেটিভ দুইটা দিক নিয়ে আলোচনা করব। অবশ্যই আপনি শেষ পর্যন্ত পোস্ট পরবেন।

সাইট: https://getdoge.io/?ref=49628

লিংকে ক্লিক করার পর আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। সবার প্রথমে এখানে আপনাকে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। উপরে একটা মেনু বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। সেখানে ক্লিক করার পর সাইন আপ অপশন এ ক্লিক করবেন। তারপর আপনার ইমেইল ইউজারনেম-পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড এবং ইনফরমেশন গুলো দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে। অ্যাকাউন্ট করার পর এখান থেকে আপনি ইনকাম শুরু করতে পারবেন। এখানে ইনকাম করার অনেকগুলো অপশন রয়েছে। সবার প্রথমে আপনি মেনু বাটনে ক্লিক করলে যে অপশনটা দেখতে পাবেন তার নাম হচ্ছে ফুসেট। এখানে আপনি প্রতি 5 মিনিট পর পর একটা করে ক্লাইম করতে পারবেন।

এরপর আপনি এখান থেকে এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এখানে আপনি পিটিসি এডস যে অপশন টা হয়েছে সেটাতে ক্লিক করলে অ্যাড গুলো দেখতে পাবেন। এখানে প্রতিদিন আপনি কিছু একটা এডস পাবেন। কোনদিন কম কোনদিন বেশি পেতে পারেন। এটা নির্ভর করবে এই সাইটে যারা অ্যাড দেয় তারা কি পরিমাণ অ্যাড দিচ্ছে তার উপর।

এছাড়াও এখানে জব সেকশন নামে একটা অপশন রয়েছে। সেখানে আপনি এখানে বেশ কিছু জব দেখতে পাবেন। যেগুলো করে আপনি মোটামুটি একটা এমাউন্ট ইনকাম করতে পারবেন। পিটিসি থেকে এবং ফুফেট অফলাইন থেকে আপনার জব সেকশন এর কাজগুলো করলে ভাল প্রফিট হবে। যদি আপনি সেগুলো সঠিকভাবে করতে পারেন।

এই সাইটের পজিটিভ দিক হচ্ছে এই সাইট অবশ্যই পেমেন্ট দিবে। এবং এখান থেকে আপনি অল্প সময়ে ইনকাম করতে পারবেন। এছাড়া এই সাইটের পজিটিভ দিক হচ্ছে এখান থেকে খুবই কম পরিমাণে পেমেন্ট নেওয়া যায়। এবং এখান থেকে আপনি রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।

সাইটের কিছু নেগেটিভ দিক রয়েছে। তা হচ্ছে এখান থেকে আপনি যেই ইনকাম করবেন সেখান থেকে কিছু এডমিন ফি কেটে নেবে। এছাড়া এখানে আপনাকে পেমেন্ট পেতে হলে বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। এখান থেকে পেমেন্ট অ্যাপ্রোণ একটু সময় নেয়। আর সাইট থেকে আপনার খুব কম পরিমাণ ইনকাম হবে। যেহেতু সাইটে পেমেন্ট দিচ্ছে। এবং এই সাইটের পাশাপাশি আপনি অন্যান্য সাইট গুলোতে একই সময়ে আলাদা একটা ট্যাবে কাজ করতে পারবেন। এই ছিল আজকের পোস্ট অবশ্যই আপনারা আশাকরি সাইটটা থেকে ইনকাম করতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts