এড দেখে দৈনিক ৪০ টাকা! আর রেফার করে করুন আনলিমিটেড ইনকাম!!

প্রিয় ভিউয়ার্স, আমি আজ আপনাদের সাথে এমন একটি এপসের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি যেখান থেকে প্রতিদিন কিছু পরিমান সময় ব্যয় করে ভালো একটি ইনকাম করতে পারবেন।

এপসের নাম Daily Payment. এই এপসটি প্লেস্টোর থেকে প্রথমে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড হওয়ার পর ইনস্টল করুন। এপসটি ওপেন করার পর এর মধ্যে চারটি কাজ দেয়া আছে। চারটি কাজ মানে হলো সহযোগী চারটি এপস।

সহযোগী চারটি এপস ডাউনলোড করবেন। চারটি এপসেই কাজ করবেন। চারটি এপসেরই একি রকমভাবে একাউন্ট করবেন। সবগুলোতে রেফার কোড হিসেবে 01912132228 এটি দিবেন। নিজেও পরে যত বেশি পারেন রেফার বাড়াবেন। কারন প্রতি রেফারে ২০% রেফার কমিশন রয়েছে।

এখানে চারটি এপসের কাজই হলো এড দেখা। প্রতিটি এড ৩ বা ৪ সেকেন্ড করে দেখে ক্লোজ করে দিবেন। ১০টি এড দেখার পর একটি ক্লেইম করবেন। অর্থাৎ একটি এড আসবে এটাতে ক্লিক করবেন। ক্লিক করার পর ৬০ সেকেন্ড কাউন্ট হওয়ার পর অটো বেক চলে আসবে।

এভাবে প্রতিটি ক্লেইমের বিপরীতে আপনি পাবেন ১০০ পয়েন্ট। একটি এপসে দৈনিক ১০ টি ক্লিক করতে পারবেন। তাহলে ৪টিতে মোট ৪০ ক্লিক। অর্থাৎ আপনি ৪০ টি ক্লিকের বিনিময়ে পাচ্ছেন ৪০ টাকা। আর রেফার করে থাকলে রেফার বোনাসতো পাবেনই। এই বোনাস আনলিমিটেড।

মাত্র ২০০০ পয়েন্ট হলে ২০ টাকা রিচার্জ নিতে পারবেন। ৫৫০০ পয়েন্ট হলে ৫০ টাকা বিকাশ বা নগদে নিতে পারবেন। বিকাশ ও নগদে ৫০০ পয়েন্ট বা ৫ টাকা অতিরিক্ত কাটা হবে। বুঝতেই পারছেন প্রতি ১০০ পয়েন্টের বিনিময়ে আপনি পাবেন ১ টাকা করে।

৩ থেকে ৫ ঘন্টার মধ্যে তারা পেমেন্ট করার প্রতিশ্রুতি দিয়ে থাকে। পেমেন্ট নেওয়ার সময় আপনি যে নম্বর দিয়ে একাউন্ট করেছেন সে নম্বরেই পেমেন্ট নিবেন।

চারটি এপসের সকল ইনকাম মূল এপসে জমা হবে। ক্লিক শেষ হওয়ার পর চেক করলে আপনার পয়েন্ট যোগ যাবে। পেমেন্টও মেইন এপস থেকে নিবেন। এজাউন্ট করলে প্লীজ আমার 01912132228 এই রেফার কোডটি দিবেন।

Related Posts