এড দেখে প্রতিদিন ১-৫ ডলার ইনকাম করুন।

আশা করি সবাই ভালো আছেন।আজকে সবার জন্য এমন একটা এপ্পস নিয়ে এসেছি যেইটার মাধ্যমে আপনি প্রতিদিন এড দেখে এবং ক্লিক করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।এই এপ্পসটি কিছুদিন হলো এসেছে। এবং প্রায় ৬ বছরের কনন্টাক্ট করে এপ্পসটি লঞ্চ করেছে।এখন আমি বলবো এই এপ্পসে কাজ করার সুবিধাগুলো কি সেই সম্পর্কেঃঃ

১.এই এপ্পসটি ১০০% পেমেন্ট করে।আপনি এই এপ্পসের মালিকের সাথে সরাসরি কিথা বলতে পারবেন টেলিগ্রামের মাধ্যমে।এবং আপনি টেলিগ্রাম গ্রপে যদি জয়েন হন তাহলে সব পেমেন্ট প্রফ গুলো দেখতে পারবেন।

২.এই এপ্পসে বিকাশে টাকা নিতে পারবেন।আপনার যখন ৫ ডলার হয়ে যাবে সবোচ্চ ৫ দিনের মধ্যে টাকা পেয়ে যাবেন।এইখানে আনলিমিটেড ইনকাম করার সুযোগ রয়েছে।মানে ৷আপনি চাইলে ১ দিনেই ৫ ডলার বা ১৫ ডলার ইনকাম করতে পারবেন।

৩.আপনি এইখানে ইনভেস্ট করে বা কয়েন  কিনেয়েও ইনকাম করতে পারেন।

৪.এপ্পসটাতে আরও একটা আপডেট আসবে ৩ দিন পরে।তখন আপনার ইনাকম আরো বেরে যাবে।

৫.এই এপ্পস্টাতে শুধু বাংলাদেশ না বিশ্বের অনেক দেশ কাজ করে থাকে।

৬.প্লে-স্টোরে গিয়ে এপ্পসের রিভিউ দেখতে পারেন,তাহলেই বুজবেন এপ্পস্টা কতটা বিশ্বাসজনক।

৭.এই এপ্পসটা একেবারে৷ নতুন এবং ৬ বছর পেমেন্ট করার বিশ্বাস নিয়ে এসেছে।

এখন আপনি প্লে-স্টোরে গিয়ে ইংরেজিতে এসবিমাইনিং লিখে এপ্পসটি ইন্সটল করুন।  আর কোড লেখার জায়গায় আপনি অবশ্যই কোড দিবেন্নাহলে একাউন্টও হবে না আর পেমেন্টও পাবেন না।

রেফার কোডঃ62041888

তো এত সুবিধা দিচ্ছে এপ্পসটি এবং পেমেন্টও করছে তাহলে কাজ করতে আপনার আর কোনো সমস্যা থহাকবে বলে মনে হয় না।

আর লগ-ইন করে তাদের টেলিগ্রাম গ্রপে জয়েন হয়ে নিবেন।

পরিশেষে বলতে চাই এখন ঘরে বসে লকডাউনে একটু ইনকাম করলে কিন্তু মন্দ হয় না।যখন সবার ইনকাম প্রায় বন্ধ হয়ে গেছে,তখন আপনি যদি ফেসবুকআর ইউটিউবে একটু কমসময় দিয়ে বাকিটা ইনকাম করার জন্য দেন তাহলেই হয়ে যাবে।আর আপনি৷ যখন প্রথম পেমেন্টটা পাবেন তখন আপনার পরিবার অনেক খুশি হবে এবং আপনিও খুশি হবেন।নিজে যদি ১০ টাকা ইনকাম ।আর আপনি প্রথম পেমেন্টটা পাবেন ৫ ডলার যা ৪০০ টাকার মত বাংলাদেশি টাকায়   করি তাহলেই আমাদের খুশির সিমা থাকে না।তাই দেরি না করে এখনই কাজ করা শুরু করে দিন।

আর অবশ্যই,

ঘরে থাকবেন,নিজে সুস্থ থাকবেন,সবাইকে সুস্থ রাখবেন।

 

Related Posts

17 Comments

মন্তব্য করুন