এড দেখে প্রতিদিন ২০০ টাকা ইনকাম। অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! এড দেখে প্রতিদিন ২০০ টাকা ইনকাম। অনলাইন থেকে ইনকাম বিকাশ পেমেন্ট।

অনলাইন থেকে ইনকাম করার একটা অ্যাপ আপনাদের সাথে শেয়ার করব। যেখান থেকে আপনি এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এই অ্যাপস থেকে আপনি বিকাশ সহ বিভিন্ন পেমেন্ট মাধ্যম পাবেন। যেগুলোর মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে এড দেখার পাশাপাশি আপনি চাইলে রেফার করে ইনকাম করতে পারেন। এটা মূলত পপুলার একটা অ্যাপস। গুগল প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড সংখ্যা অনেক বেশি। আপনারা চাইলে এখানে কাজ করতে পারেন এবং এই অ্যাপস সাধারণ অ্যাপস এর মত নয়। এটা অনেক হাই কোয়ালিটির একটা অ্যাপস যেখান থেকে আপনি খুব প্রফেশনাল ভাবে কাজ করে ইনকাম করতে পারবেন।

অ্যাপস:https://play.google.com/store/apps/details?id=com.gocashae.gocash

রেফার কোড: 782093

প্রথমে আপনাদের একটা বিষয় জানিয়ে রাখতে চাই। আপনারা যারা বাংলাদেশ থেকে কাজ করবেন। তারা এখানে ভিপিএন দিয়ে কাজ করতে হবে। আপনাদের যাদের ভিপিএন নেই তারা গুগল প্লে স্টোর থেকে একটা ভিপিএন ডাউনলোড করে নেবেন। এরকম একটা ভিপিএন ডাউনলোড করবে যেটা আমেরিকার সার্ভার দিয়ে থাকে। টার্বো বা সুপার ভিপিএন ডাউনলোড করতে পারেন। অ্যাপ ডাউনলোড করার পর সবার প্রথমে কানেক্ট একাউন্ট তৈরি করবেন। আপনি জাস্ট ক্লিক এখানে নিচে আপনার গুগোল অ্যাকাউন্ট দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন গুগল অ্যাকাউন্ট সিলেক্ট করার পর এখানে একটা রেফার কোড চাইবে। আপনি যদি উপরে দেওয়া রেফার কোড টা ব্যবহার করে অ্যাকাউন্ট তৈরি করেন এখানে একাউন্ট করার সাথে সাথে 10 টাকা বোনাস পেয়ে যাবেন। এছাড়াও এখানে টিম অনুযায়ী ভালো ইনকাম করতে পারেন।

এখান থেকে আপনি একাউন্ট করার পর ভিপিএন কানেক্ট করে কাজ করতে পারবেন। এখানে হোমপেজে আপনি অনেকগুলো কাজ দেখতে পাবেন। এখান থেকে আপনি সেগুলো করে ইনকাম করতে পারবেন। এখানে আপনার কাজ শুধু এড দেখায় এবং নির্দিষ্ট সংখ্যক অ্যাড দেখা হয়ে গেলে এড এ ক্লিক করবেন। এভাবে ইনকাম করবেন। স্পিন ও টাস্ক এর বেস কিছু কাজ পাবেন। এখান থেকে আপনি যদি রেফার করার মাধ্যমে ইনকাম করতে চান। সেক্ষেত্রে আপনাকে প্রতি রেফারে 10 টাকা করে বোনাস দেওয়া হবে। আপনি যাকে রেফার করবেন তাকে অবশ্যই আপনার রেফার কোড ব্যাবহার করে এখানে একাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট করা হয়ে গেলে আপনার ওয়ালেট এ 10 টাকা চলে আসবে।

আশা করি আপনারা এই অ্যাপস থেকে মোটামুটি ভালো একটা ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি 200 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 400 টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও অনেক গুলো পেমেন্ট মাধ্যম এখানে রয়েছে। ভাল থাকবেন সবাই এই ছিল আজকের পোষ্ট আল্লাহ হাফেজ।

Related Posts