এড দেখে প্রতিদিন ২০০–৩০০ টাকা ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করুন

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং বিষয়ক আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে আমি এমন একটি পিটিসি সাইট শেয়ার করব যা থেকে আপনারা কোনো প্রকার পরিশ্রম ছাড়াই ঘরে বসে দৈনিক ২০০–৩০০ টাকা আয় করতে পারবেন। বিশ্বাস হচ্ছে নাতো? শেষ পর্যন্ত পড়ে দেখুন তারপর মতামত দিবেন।

সচরাচর জিজ্ঞাসাকৃত প্রশ্নঃ পিটিসি কি?

আজকাল অনেককেই দেখি যারা অনলাইনে  বিভিন্ন সাইটে এড দেখে আয় করছে কিন্তু পিটিসি কি এটা ঠিকমত জানে না। আমাকেও ম্যাসেন্জারে দুই একজন জিজ্ঞাসা করেছিল। তাই পিটিসি এ বিষয়ে একটু ধারণা দেই। বর্তমানে আমরা যে বিভিন্ন সাইটে প্রবেশ করলেই সামনে এড দেখতে পাই, এদের মধ্যে কিছু সাইটে আয় করতে হলে আমাদের এই সব এডের ওপরে ক্লিক করতে হয়। এই সমস্ত এডকেই বলা হয় পিটিসি এড।

পিটিসি বা পেইড টু ক্লিক এমন একটি অনলাইন ব্যবসায়িক মাধ্যম  যা থেকে অর্থ উপার্জনের লক্ষ্য নিয়ে বিভিন্ন অনলাইন প্রতিষ্ঠান অনলাইনে তাদের নিজস্ব ট্র্যাফিক বৃদ্ধি করে চলেছে। কারণ  এই পিটিসি ওয়েবসাইটগুলি সাধারণত বিজ্ঞাপনদাতাদের এবং ভোক্তাদের মধ্যে মধ্যস্থতা হিসাবে কাজ করে। বিজ্ঞাপনদাতারা তাদের কোম্পানিকে প্রোমোট করার লক্ষ্য পিটিসি ওয়েবসাইটগুলোতে বিজ্ঞাপন প্রদর্শন করার জন্য ওয়েবসাইট এডমিনকে অর্থ প্রদান করে থাকে। আর আমরা সেই বিজ্ঞাপনটগুলো দেখে সেই অর্থের একটি অংশ পেয়ে থাকি।

আজকে এমনই একটি পিটিসি সাইট হলো doge-coin.me। সাইট অনলাইনে আসার মাত্র কয়েকদিন হলো। ইতোমধ্যে সাইটটি তাদের ভোক্তাদের একশত ডলারের ওপরে পেমেন্ট করেছে।  এখানে আপনাকে দিনে মাত্র ২০ মিনিটের মতো সময় দিতে হবে। আপনি যখন সাইটটিতে একাউন্ট খুলবেন তখন ফ্রি ভার্শনের এর জন্য  আপনি দৈনিক ২০ টি এড ভিউ করতে পারেন। প্রতিটি এড মাত্র ৩০ সেকেন্ডের। প্রতি এডে ভিউয়ে আপনি পাবেন ০.১৩৮ ডগিকয়েন। এভাবে ২০ টি এড দেখতে টোটাল ২.৭৬ ডগি কয়েন। ডগিকয়েনের রেট বর্তমানে ৩০ টাকা ওপরে। তাহলে কিন্তু দৈনিক ২০০-৩০০ টাকা হয়ে যাচ্ছে।

এখন প্রশ্ন হতে পারে, সাইটটি কি লেজিট মানে এটি পেমেন্ট করবে তো? অবশ্যই। আমি ইতোমধ্যে কয়েকজনকে দেখেছি যারা এখান থেকে পেমেন্ট নিয়েছে। কারণ মিনিমাম উইথড্র দিতে এখানে মাত্র ৫ ডগি করার লাগে। আর ৫ ডগি করতে আপনার ২ দিনও লাগবে। তাই সাইটিতে একবারঘুরে আসতে পারেন। তবে এখানে ইন্সট্যান্ট পেমেন্ট বলা থাকলেও উইথড্র দেয়ার ৫ থেকে ১৫ মিনিটের মধ্যে আপনি পেমেন্ট পাবেন।

এখন একাউন্ট করার জন্য আপনাকে প্রথমে নিচে দেয়া সাইট লিঙ্কে প্রবেশ করতে হবে। তারপর রেজিস্টারে ক্লিক করতে হবে। তারপর সেখানে আপনার ডিটেইলস দিতে হবে,যেমন— নেইম, ইউহার নেইম, জিমেইল, ফোন নাম্বার, পাসওয়ার্ড ও কনফার্ম পাসওয়ার্ড। সব ঠিক মতো করা হয়ে গেলে তারপর তাদের নীতিমালা ও সর্তকতা এ টিক দিয়ে রেজিস্টার নাওয়ে ক্লিক করতে হবে। তাহলেই একাউন্ট খোলা হয়ে যাবে।

সাইট লিঙ্কঃ https://link.grathor.com/lF

এখন এড ভিউ করার জন্য আপনাকে ডান দিকের অ্যারোতে ক্লিক করতে হব। ক্লিক করলে এড ভিউ বলে একটি অপশন পাবেন। এড ভিউয়ে ক্লিক করলে  ফ্রি বেসিক ভার্শনে ক্লিক করে Indefinite এ ক্লিক করতে হবে। তাহলে আপনি সারাজীবনে ফ্রি ভার্শনে এড ভিউ করতে পারবেন। এখন  আপনি এড ভিউয়ে ক্লিক করলে এখবে আপনি অসংখ্য এড দেখতে পাবেন। তবে দৈনিক ২০ টা এড এর জন্য আপনি ক্রেডিট  পাবেন।

এভাবে আপনি ড্যাশবোর্ড আপনার কত ডগিকয়েন হলো সেটা দেখতে পাবেন। যখন ৫ ডগিকয়েনের ওপরে হয়ে যাবে তখন উইথড্র দিতে আবার ডান দিকের অ্যরোতে ক্লিক করতে হবে। ক্লিক করার পর সেখানে একটি ডগিকয়েনের এড্রেস চাইবে। এখানে আপনাকে ডগিকয়েন এড্রেস দিতে হবে। মনে রাখবেন, এদের নেটওয়ার্ক ফি প্রতিবার ১ ডগিকয়েন। কিন্তু ৪ ডগিকয়েনও আপনার কাছে কম কিছু নয়।

আজকে এ পর্যন্তই। সামনে নতুন একটি আর্টিকেলে আবার আপনাদের সামনে হাজির হব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন