এড দেখে বিটকয়েন ইনকাম। অনলাইন থেকে ইনকাম এর পিটিসি সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ! আজকে আমি আপনাদের সাথে একটা পিটিসি সাইট শেয়ার করব। এই সাইটটা মাত্র কয়েকদিন আগে পাবলিশ করা হয়েছে। এখানে বর্তমানে কাজ চালু আছে। এখানে আপনি কাজ করে ইনকাম করতে পারবেন।

পিটিসি সাইট গুলোতে যারা কাজ করবেন। তারা হচ্ছে আপনার অনেকগুলো পিটিসি সাইটে কাজ করতে হবে। আপনি যদি ভাল ইনকাম করতে চান। আর আপনার যদি খুব বেশি অনলাইনে অভিজ্ঞতা না থাকে। তাহলে এসব সাইটগুলো আপনার জন্য। আপনি যদি অনলাইন থেকে কোন কাজ করে বেশি টাকা ইনকাম করতে পারেন। সেক্ষেত্রে এই কাজগুলো আপনার জন্য নয়। যারা একদম নতুন তারা এই কাজগুলো করার মাধ্যমে আপনার অনলাইন ইনকাম টা শুরু করতে পারেন।

সাইট লিংক : https://adsbtc.net/?r=2236

adsbtc সাইটে একাউন্ট করার উপায়।

লিংকে ক্লিক করার পর আপনাকে এই সাইটটাতে নিয়ে যাবে। সাইটের নাম হচ্ছে এড বিটিসি ডট নেট। এখান থেকে আপনি এড দেখে শর্ট লিংক ভিজিট করে ইনকাম করতে পারবেন। সাইটে একাউন্ট করার জন্য প্রথমে আপনার ইমেইল টা দেবেন। তারপর এখানে আপনার ইউজারনেম দেবেন। পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড এবং সবকিছু দেওয়ার পর নিচে একটা ক্যাপচা পাবেন। সেটা ফিলাপ করে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

adsbtc থেকে ইনকাম করার পদ্ধতি:

এখানে আপনি সবথেকে বেশি ইনকাম করতে পারবেন ফুসেট ক্লাইম করে। কারন এখানে আপনি প্রতি ১৬ মিনিট পর পর এ ক্লাইম করতে পারবেন। ক্লাইম করার জন্য ম্যানুয়াল ফুসেট এ ক্লিক করবেন। ক্লিক করার পর একটা ক্যাপচা ও ইমেজ ক্যাপচা করার পর ক্লাইম এ ক্লিক করলে হয়ে যাবো। এরপর ১৬ মিনিট পর একই পদ্ধতিতে কাজ করতে পারনেন।

এখানে আপনি এড দেখে ও ইনকাম করতে পারবেন। যেহতু নতুন একটা সাইট বর্তমান এ খুব বেশি এড থাকবে না। আস্তে আস্তে সাইট পপুলার হলে এখানে এড এর সংখ্যা বেরে যাবে। যত বেশি এড আসবে আপনার ইনকাম তত বেশি হবে। শর্ট লিংক এর ক্ষেত্রে ও একই কথা প্রযোজ্য।

adsbtc থেকে পেমেন্ট নিব কিভাবে?

এখানে থেকে আপনি ফুসেটপে বিটকয়েন টর মাধ্যমে পেমেন্ট নিতে পারেন। এখানে মাএ ১০ সেন্ট হলে পেমেন্ট নেওয়া যায়। যদি বাংলাদেশি টাকায় হিসাব করি এর মূল্য মাএ ৮ টাকার মতো হবে। তাই বলতে পারেন এখানে থেকে লস হওয়ার কিছু নেই।

একটা বিষয় মাথায় রাখবেন আপনার কিন্তু এই সাইট এ দিনে ৫-১০ মিনিট কাজ করতে হবে মাএ। আর ইনকাম ও কম হবে। তবে রেফার করে আপনার ইনকাম বাড়য়ে নিতে পারেন। আর এই সাইট এ কাজ করলে আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না।

আশা করি সাইটটা ভালো সার্ভিস দিবে। ভবিষ্যতে আপনি আরো ভালো ইনকাম করতে পারবেন। এসব সাইট গুলোতে ডিপোজিট করা থেকে বিরত থাকবেন। নিজ দায়িত্বে কাজ করবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফিজ।

Related Posts

5 Comments

  1. ৪ টি Bitcoin Earning Apps, যেখানে সামান‌্য কাজ করেই প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন। বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-https://www.juifullbangla.xyz/2021/08/bitcoin-earning-apps.html

মন্তব্য করুন