এবার আয় হবে ধুমচে। শুধু মোবাইলের ডাটা অন রেখে কোন কাজ ছাড়া ইনকাম করুন ২০ ডলার শুধু মাত্র এই অ্যাপসের মাধ্যমে

হ্যালো সুপ্রিয় পাঠকবৃন্দ।

 

আমি আজ আপনাদের মাঝে নতুন একটি আউটসোর্সিং পোস্ট নিয়ে হাজির হলাম। পোস্টটি আপনারা পড়ে খুবই উৎসাহিত হবেন। কারণ পোস্টটি আজকে খুবই চমকপ্রদক হতে যাচ্ছে। আমি যে পোস্টিং নিয়ে আসলাম সেটি হচ্ছে একটি নতুন অ্যাপস যার মাধ্যমে আপনারা কোন কাজ ছাড়া ইনকাম করতে পারবেন। হ্যাঁ বন্ধুরা ঠিকই শুনেছেন কোন কাজ ছাড়া ইনকাম করতে পারবেন একদম সহজে। আপনারা বলতে পারেন যে কাজ ছাড়া আবার ইনকাম হয় নাকি। হ্যাঁ কাজ ছাড়া ইনকাম হবে এখন আমি যেই অ্যাপসটির কথা বলব আজকে। তাই সবাই মনোযোগ সহকারে আমার এই পোস্টটি পড়তে থাকুন। কারণ পোষ্টে যদি আপনি যদি না পারেন তাহলে আপনি হয়তো মিস করবেন।

 

আমি আজ এই অ্যাপসটি কথা বলব সেটি হচ্ছে হানিগেইন নামের অ্যাপসটি। হানিগেইন এই অ্যাপসটি দিয়ে আপনারা কোনো কাজ ছাড়াই ডলার উপার্জন করতে পারবেন। শুধুমাত্র এই অ্যাপসটি আপনাদের ফোনে ইনস্টল থাকলেই হবে। তারপর সেই অ্যাপস টি আপনাদের মোবাইল ফোনে অটোমেটিক ইনকাম করতে থাকবে। এপ্সটা প্লেস্টোরে পাবেন না তাই আমি যেই লিঙ্ক দিচ্ছি সেটা থেকে ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

 

https://r.honeygain.me/MAINU2B269

 

এই লিংক থেকে ডাউনলোড করলে 5 ডলার ফ্রিতে পেয়ে যাবেন। আর লিংক থেকে ডাউনলোড না করলে কোন বোনাস পাবেন না। আমার উপরে লিংক থেকে অ্যাপস টি ডাউনলোড করে নিন। আমি আগেই বলে দিচ্ছি এটি কিন্তু প্লে স্টোরে নেই। এটি তাদের নিজস্ব ওয়েবসাইটে রয়েছে তাই আমার এই লিংক থেকে ডাউনলোড করে নিন। অ্যাপস টি ডাউনলোডলোড করার পর এটি ওপেন করুন। ওপেন করার পর কি করতে হবে সেটা আমি এখন বলে দিচ্ছি। আপনারা আপনাদের জিমেইল অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করুন। তারপর নিজের ইচ্ছামত ৬ সংখ্যার পাসওয়ার্ড দিন। আপনি জিমেইল দিয়ে সাইন আপ করার পর আপনার জিমেইলে একটি কনফারমেশন মেসেজ যাবে সেখান থেকে ট্যাপ করে আপনার জিমেইল কনফার্ম করে নিন। অতঃপর আপনার কাজ শেষ। আপনাকে আর কিছু করতে হবে না। আপনি সারাদিন যতটুকু ইন্টারনেট বা ডাটা ব্যবহার করবেন সেটুকু থেকে আপনার ইনকাম হতে থাকবে। আর যাদের ওয়াই ফাই রয়েছে তাদের জন্য এটি আরও সুবিধা জনক। আপনি চাইলে আপনার বন্ধুদের রেফার করেও বাড়তি ইনকাম করতে পারবেন। আপনার রেফারেল লিংক আপনি অ্যাপস এর ড্যাশবোর্ডে পেয়ে যাবেন। আপনার বন্ধু অ্যাপস টি ডাউনলোড করে কাজ করলেই আপনি ১০% কমিশন পাবেন। আর কাজ করার পরে আপনারা 20 ডলার হলেই পেপাল এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। তাই যাদের পেপাল অ্যাকাউন্ট রয়েছে তারা এই অ্যাপসটিতে এখনই কাজ শুরু করে দিন।

 

তো বন্ধুরা পোস্টটি কেমন লাগলো সেটা কমেন্টে জানাতে পারেন। নতুন আরো পোস্ট নিয়ে আবার আসবো। আসসালামুয়ালাইকুম।

Related Posts