এবার আয় হবে কুইজ খেলে। ১০০% পেমেন্ট পাবেন। বিস্তারিত পোস্টের মধ্যে ..

“”” আসসালামু আলাইকুম “””

সবাই কেমন আছেন??
আশা করি সকলে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আমি আগে যেসকল ইনকাম এপ্স নিয়ে আপনাদের কাছে বলছিলাম আশা করি সেই সবগুলো এপ্স ই আপনাাদের অনেক ভালো লেগেছে এবং উপকার হয়েছে।

বর্তমান যুগের বেশিরভাগ এপ্স ই দেখা যায় স্ক্যাম। কাজ করার পর হয়তো টাকা দেয় না অথবা এপ্স বন্ধ করে দেয়। কিন্তু আমি আপনাদের সাথে যেসকল এপ্স শেয়ার করি সেগুলো ১০০% রিয়েল এবং শতভাগ পেমেন্ট করে।

আজ আমি আপনাদের সাথে আরও একটি এপ্স নিয়ে এলাম যার মাধ্যমে আপনারা প্রতিদিন কিছু টাকা ইনকাম করতে পারবেন।

এই এপ্সের কাজ দুইটি। যেমন –
১. কুইজ খেলে এবং এড দেখে টাকা ইনকাম।
২. রেফার করে টাকা ইনকাম।

প্রতি কুইজে সাধারণত ২০-৩০ টি করে প্রশ্ন থাকে।
প্রতি কুইজ কমপ্লিট করলে আপনারা ১.৫ টাকা থেকে ৩ টাকা পর্যন্ত পাবেন।

কুইজে প্রশ্নের সংখ্যা এবং টাকার পরিমাণ এপ্সের এডমিন এর উপর নির্ভর করে। এডমিন তার ইচ্ছামতো কুইজে প্রশ্ন এবং টাকার পরিমাণ পরিবর্তন করার ক্ষমতা রাখে।

কখনো একটি কুইজ কমপ্লিট করে ১.৫ টাকা আবার কখনো ২, ৩ টাকা করেও দেয়।

তাছাড়া এপ্সের একটি ভালো দিক হলো যে মাত্র ১০ টাকা হলেই পেমেন্ট নেয়া যায়।

১০ টাকা হলে রিচার্জ এবং ৫০ টাকা হলে বিকাশের মাধ্যমে টাকা নেয়া যায়।
এই এপ্সটি ১০০ % পেমেন্ট করে।

তাছাড়া প্রতিদিন যাদের পেমেন্ট এপ্রুভ হয়েছে এবং যারা পেমেন্ট রিকুয়েস্ট দিয়েছে তাদের সকলের লিস্টও আপনারা এপ্সে দেখতে পারবেন।
প্রতিদিন পেমেন্ট করে।

তাছাড়া এই এপ্সটির আরেকটি ভালো দিক হলো এর মাধ্যমে আপনারা সাধারণ জ্ঞান অনেক কিছু জানতে পারবেন। তাছাড়া কোনো প্রশ্নের উত্তর ভুল দিলেও সমস্যা নেই আর ভুল দিলে সেখানে সঠিক উত্তরটি দেখা যাবে।

এপ্সটি ডাউনলোড করতে হলে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন। লিংকে ক্লিক করলে গুগল ড্রাইভে নিয়ে যাবে এবং ডাউনলোড অপশন থেকে ডাউনলোড করে নিবেন।

https://drive.google.com/file/d/1UM0nAsJrbeB5Q3m8BC10OFOaMIDhhY28/view?fbclid=IwAR0FJ6kp9d7w1hz68Zu1E1893ICLYH5QMEePxe4R_B-X6ptDdLVfv40OhiM

তারপর এপ ইনস্টল দিয়ে SIGN UP এ ক্লিক করে আপরার নাম, মোবাইল নম্বর, পাসওয়ার্ড এবং রেফার কোড (01917461715) দিয়ে Sign up করুন।

রেফার কোড ছাড়া আইডি sign up করা যাবে না।

** Reffer Code. 01917461715

এটি reffer code এর জায়গায় বসিয়ে তারপর Sign up করতে হবে। আমার রেফার কোড ব্যবহার করলে আপনাদের লস হবে না বরং লাভ হবে। ১০% বোনাস পাবেন।

আশা করি এই এপ্সটিও আপনাদের ভালো লাগবে।

ধন্যবাদ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন