এবার ইনকাম করুন ইচ্ছা মতো Money SKY এ্যাপে। প্রতিদিন ২ডলার ইনকাম হবে।

,,,,,,,,,, আসসালামুআলাইকুম,,,,,,,,,, বন্ধুরা দীর্ঘ অনেকদিন পর তোমাদের মাঝে আবারও নতুন পোস্ট নিয়ে হাজির হলাম তোমরা জানো যে আমি বিভিন্ন ইনকাম রিলেটিভ পোস্ট লিখে থাকি আজও সেরকম একটা পোস্ট নিয়ে আসলাম আজকে আমি আপনাদেরকে দেখাবো একটি অ্যাপস এর মাধ্যমে দৈনিক 2 থেকে 3 ডলার ইনকাম করতে পারবেন অ্যাপস মানে আমরা বুঝি খুব কম ইনকাম এবং দিনের 10 থেকে 20 টাকা ইনকাম করা যায় কিন্তু আমি আপনাদের এমন একটি অ্যাপস দেখাবো যেটা দিয়ে আপনারা দৈনিক 2 থেকে 3 ডলার ইনকাম করতে পারবেন এটা আমার মুখের কথা নয় আপনারা কাজ করলে বুঝতে পারবেন অ্যাপটা কত ভাল বলা যায় বাংলাদেশের বেস্ট ইনকাম এর একটি অ্যাপস আমি নিজেও এটাতে কাজ করি তাই আমি আপনাদের সাথে শেয়ার করব তো চলুন আর বেশি কথা না বলে অ্যাপস এ কিভাবে কাজ করবেন সেটা দেখানো যাক।

প্রথমে এই লিঙ্কে  ক্লিক  করে অ্যাপটা কে ডাউনলোড করে নিন এবং একাউন্ট খুলতে গেলে আপনার একটি ই-মেইল দিতে হবে এবং পাসওয়ার্ড দিতে হবে এবং রেফার কোড দিতে হবে এই রেফার  694267  কোড টি অবশ্যই দিবেন এতে আমিও কিছু রেফার কমিশন পাব নাও দিতে পারেন 1 থেকে 4 পর্যন্ত দিলেও হবে এরপরে ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন তাহলে আপনার একাউন্টে কমপ্লিট হয়ে যাবে এবং আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

এবং অ্যাপস এ ঢোকার পর দেখতে পাবেন Watch Ad. এবং Math নামে অপশন রয়েছে সেগুলোতে ক্লিক করলে আপনি বুঝতে পারবেন কি করতে হবে সে অনুযায়ী কাজ করবেন এবং ডেইলি বোনাস রয়েছে সেখানে ক্লিক করলে আপনারা ডেইলি বোনাস পেয়ে যাবেন এবং রেফার করে ইনকাম করতে পারবেন সাধারণত বাংলাদেশ গুলোতে সারাদিনে 10 থেকে 20 টাকা ইনকাম করা যায় না কিন্তু আমি যে অ্যাপটি শেয়ার করলাম সেখান থেকে ভালো পরিমাণের ইনকাম করতে পারবেন।

এবং কাজ করে আপনার টাকা বিকাশে নিতে পারবেন। এবং নগদ বা রকেটে নিতে পারবেন সহজেই।  কাজ করুন এবং ইনকাম করুন এবং পেমেন্ট এর প্রমাণ সহ ফেসবুক গ্রুপ ও রয়েছে।

তাই দেরি না করে কাজ শুরু করে দিন এবং আমার নেক্সট যে পোস্টটা হবেPicoworkers নিয়ে এটাও ভালো একটা সাইট যেখান থেকে আমি প্রতি মাসে 15 থেকে 20 ডলার ইনকাম করুন প্রতিদিন দুই থেকে তিন ঘণ্টা সময় দিয়ে আপনারা চাইলে কাজ করতে পারেন সেটা নিয়ে পোস্ট করা হবে সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

18 Comments

মন্তব্য করুন