নতুন পিটিসি সাইট, দৈনিক 2 ঘন্টা কাজ করে 20 থেকে 100 $ ইনকাম করুন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

 

আজ আমি আপনার সাথে একটি পিটিসি সাইট শেয়ার করব। সেই সাইট থেকে আপনি অন্য সমস্ত পিটিসি সাইট থেকে আরও ভাল আয় পেতে পারেন।

সাধারণত যখন আমরা পিটিসি সাইটগুলিতে কাজ করি তখন আমরা কাজ করতাম শতোসি আয়। আমি বিভিন্ন সাইট থেকে বিভিন্ন সাইট থেকে আয় উপার্জন করি। তবে এই সাইট থেকে আপনার প্রতিটি ডলার আপনার অ্যাকাউন্টে জমা হবে।

যেহেতু ডলার ইউনিটগুলিতে জমা হবে, আমরা সাধারণত আমাদের আয় বুঝতে পারি। আমাদের কী ধরণের আয় হয়? আমরা এখানে কাজ করে অন্যান্য পিটিসি সাইট থেকে ভাল উপার্জন করতে সক্ষম কারণ ডলারে খুব কম দেওয়া যায়।

আমি যে সাইটের সাথে ভাগ করছি তা বেশ কিছুদিন ধরে বাজারে ছিল। এবং এখন পর্যন্ত ভাল সেবা প্রদান। আপনি নিখরচায় একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং কোনও বিনিয়োগ ছাড়াই এখান থেকে কাজ করে অর্থপ্রদান পেতে পারেন। আমি আপনার সাইটের লিঙ্কটি নীচে দিয়েছি। আপনি সেই লিঙ্কটিতে ক্লিক করবেন, নিবন্ধকরণ ক্লিক করার পরে, এখানে সমস্ত তথ্য সহ আপনার একটি অ্যাকাউন্ট থাকবে।

সাইট লিংক:http://www.aquinads.com/?xref=myblogger54

অ্যাকাউন্টটি তৈরি হয়ে গেলে আপনি এখানে লগইন করবেন। আপনি লগইন করার পরে, আপনি উপরে তিনটি ডট আইকন পাবেন। সেখানে ক্লিক করার পরে, আপনি আপনার কাজ করতে সক্ষম হবেন। আপনার সাথে অনেক বিজ্ঞাপন শো হবে এবং আপনি আপনার বিজ্ঞাপনগুলির মধ্যে একটি খুলবেন।

সেখানে খোলার পরে আপনি দেখতে পাবেন একটি লাইন চলছে। আপনি যখন এই লাইনটি সম্পূর্ণ করেন, তখন লেখা হবে যে আপনার বিজ্ঞাপনটি সফল হয়েছে। তারপরে আপনি আগের পৃষ্ঠায় ফিরে আসবেন। এইভাবে আপনি এখানে বিজ্ঞাপন দেখার কাজ করতে পারেন। এবং আপনি যদি প্রতিদিন কাজ করেন তবে আপনি 8 থেকে 10 সেন্ট উপার্জন করতে পারবেন।

আপনি প্রতি 24 ঘন্টা নতুন বিজ্ঞাপন পাবেন। আপনি যদি 24 ঘন্টা পরে এখানে কেবল 5 থেকে 10 মিনিটের জন্য কাজ করেন তবে আপনার কাজ শেষ হবে।

এখান থেকে একাধিক অর্থ প্রদানের অর্থ যদি আপনার কাছে কেবল দুটি ডলার থাকে। যার মাধ্যমে আপনি যে কোনও জায়গা থেকে সহজেই পেমেন্ট নিতে পারবেন। দুই ডলার করতে আপনার বেশ কয়েক দিন সময় লাগবে।

বাংলাদেশ থেকে যারা কাজ করেন তারা সহজেই বিটকয়েনের মাধ্যমে অর্থ পরিশোধ করতে পারবেন। আপনি যদি এখানে রেফারেন্স প্রমোট ক্লিক করেন, আপনি সেখানে রেফারেল লিঙ্ক পাবেন। আপনি এইচটিএমএল কোড পাবেন যা আপনি আপনার ওয়েবসাইটের সাথে উল্লেখ করতে পারেন। সেক্ষেত্রে আপনি আপনার রেফারেন্স পাবেন।

এই সাইটে কাজ করুন কারণ এতে সময় লাগবে না তবে আয় হবে না। প্রত্যেকে এখানে 5 মিনিট কাজ করবে। সম্ভব হলে রেফার করুন। সব ঠিক হয়ে যাবে।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন