এবার ইনকাম হবে আনলিমিটেড!

এবার ইনকাম করুন আনলিমিটেড:

কেমন আছেন আপনারা আশা করছি সকলেই ভাল আছেন আজকে আপনাদের কাছে এমন একটা সাইট নিয়ে এসেছে যে সাইটটি থেকে আপনি ইনকাম করতে পারবেন আনলিমিটেড। এ সাইটটি আমার দেখা বাংলাদেশের অন্যান্য পিটিসি সাইট থেকে হাজারগুন ভালো একটি সাইট এবং এটি প্রতিদিনই পেমেন্ট দিয়ে থাকে। কথা না বাড়িয়ে আগে আপনি রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন করতে আগে এই খানে ক্লিক করুন।
রেজিস্ট্রেশন করা একদম সহজ শুধুমাত্র আপনার ফোন নাম্বারটা ভেরিফাই করে নিন ফোন নাম্বারটি ভেরিফাই করা হলে মাত্র আপনার নাম্বারে একটা কোড আসবে সে করতে হবে আপনার পাসওয়ার্ড টি এবার আপনার মোবাইল নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
ব্যাস হয়ে গেল দেখবেন আপনার একাউন্টে চালু হয়ে গিয়েছে অর্থাৎ আপনার অ্যাকাউন্টটি সাকসেসফুলি একটিভ হয়ে গিয়েছে। আপনি লগইন করে দেখতে পারবেন এখানে অনেক ধরনের ইনকাম করার অপশন আছে যা দিয়ে আপনি মাসে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।
এবার জেনে নিই এখানে কি কি ধরনের কাজ রয়েছে:
ইতিমধ্যে আপনি হয়তো বাংলাদেশের অনেক পিটিসি সাইটে কাজ করেছেন যেখানে যেগুলোতে দেখবেন সেসব সাইটে কাজ করতে গেলে প্রথমেই শুরু হয় গুগলের অ্যাড দিয়ে যে অ্যাডগুলো দেখার পরেই আপনি আপনার কাজগুলো করতে পারবেন যেগুলো করতে অনেক সময় লাগে এবং অত্যন্ত কষ্টকর ও বিরক্তিকর বলে আমি মনে করি। কিন্তু আমার দেওয়া এ সাইটটিতে সে ধরনের কোনো ঝামেলার কাজ নেই আপনাকে শুধুমাত্র এই সাইটে লগইন করে ইউটিউব সাবস্ক্রাইব ভিডিও লাইক এইসব কাজ করতে হবে আর এসব কাজ করলে আপনি ন্যূনতম 50 পয়েন্ট পাবেন। আর কাউকে রেফার করলে পাবেন 500 পয়েন্ট। এছাড়াও আমরা গুগল প্লে স্টোর থেকে অনেকে অনেক ধরনের অ্যাপস ডাউনলোড করে থাকি আপনি যদি সেই সকল অ্যাপস এই সাইট থেকে লিঙ্ক দিয়ে ডাউনলোড করেন তাহলে দেখবেন প্রতি অ্যাপসের জন্য আপনাকে 200 পয়েন্ট করে দেওয়া হবেে। এছাড়াও বিভিন্ন টাস্ক কমপ্লিট করে আপনি ইনকাম করতে পারেন যেমন ফেসবুকে লাইক দেওয়া কমেন্ট করা ফেসবুক পেজে কোন তথ্য শেয়ার করা ইত্যাদি। ফেসবুক ছাড়াও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম এর মাধ্যমে আপনি এখানে ইনকাম করতে পারবেন যেমন টুইটার। আমি আজকে এই সাইটে রেজিস্ট্রেশন করেছি। আর রেজিস্ট্রেশন করা মাত্রই তিনটি ইউটিউব চ্যানেলে লাইক দিয়েছি পরীক্ষামূলকভাবে। আর লাইক দিয়ে দেখি আমার একাউন্টে 150 পয়েন্ট হয়েছে যার ভেলু দেখানো হয়েছে বাংলাদেশের টাকায় 30 পয়সা। আর ন্যূনতম 10 টাকা হলে আপনি আপনার মোবাইলে রিচার্জ নিতে পারবেন। আপনার একাউন্টে 80 টাকার বেশি থাকলে আপনি টাকাটা বিকাশে বা রকেট বা নগদ এ বা পারফেক্ট মানি তে উইথ ড্র করতে পারবেন। দেরি না করে এখনি ইনকাম করা শুরু করে দিন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন