এবার ইনকাম হবে Stars Fair থেকে শপিং ও রেফার করে!

আপনারা যারা অনলাইনের বিভিন্ন প্লাটফর্ম থেকে ইনকাম করতে ভালোবাসেন তাদের সকলের সুবিধার জন্যে starsfair থেকে রেফারেল করে ইনকাম এবং শপিং করে ইনকামের দুটো উপায়ই তুলে ধরলাম। আশা করি কারও বুঝতে অসুবিধা হবে না।

আসুন তাহলে প্রথমেই জেনে নেয়া যাক জয়েনিং করিয়ে রেফারেল ইনকাম সম্পর্কেঃ

লেভেল ১ থেকে ৫ টাকা।
লেভেল ২ থেকে ৩ টাকা।
লেভেল ৩ থেকে ২ টাকা।
লেভেল (৪-১০) থেকে ১ টাকা।
লেভেল ১১ থেকে ০.২২ টাকা।
লেভেল ১২ থেকে ০.১২ টাকা।
লেভেল (১৩-২০) থেকে ০.১০ টাকা।
লেভেল (২১-২৫) থেকে ০.০৮ টাকা।

উপরে ১ থেকে ২৫ লেভেল পর্যন্ত জয়েনিং করিয়ে রেফারেলের ক্ষেত্রে কোন লেভেলে কত টাকা পাওয়া যায় তা দেয়া হলে। এই এমাউন্ট দেয়া হয় প্রতিটি জয়েনিংয়ের জন্য। যেকোনো লেভেলের কোনে একজনন মেম্বার যদি তার আইডিটা একটিভ করে তাহলে একটিভ করার সাথে সাথেই আপনার মেইন ব্যালেন্সে রেফারেল বোনাস টাকার পরিমান এড হয়ে যাবে।

আপনার ব্যালেন্সে ১০০ টাকা জমা হলেই আপনি আপনার টাকাটা বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে তুলে নিতে পারবেন। অথবা আপনার আইডিতে ২৫ টাকা জমা হলেই আপনি প্রয়োজনে এক একাউন্ট থেকে অন্য একাউন্টে ট্রান্সফার করে নিতে পারবেন। আপনার উইথড্রো করা টাকা সপ্তাহে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১২ টার মধ্যে প্রদান করা হয়।

এবার আসুন শপিং করে ইনকাম করার উপায় ও পরিমান সম্পর্কে জেনে নিইঃ

🏆Level 💰Income
লেভেল ১ থেকে ২০&
লেভেল ২ থেকে ১২%
লেভেল ৩ থেকে ৮%
লেভেল (৪-১০) থেকে ৪%
লেভেল ১১ থেকে ০.৮৮%
লেভেল ১২ থেকে ০.৪৮%
লেভেল (১৩-২০) থেকে ০.৪০%
লেভেল (২১-২৫) থেকে ০.৩২%

উপরে দেখানো ১ থেকে ২৫ লেভেল পর্যন্ত আপনার টিমের সকল মেম্বার থেকে আপনি স্থায়ীভাবে প্রতিটি ক্রয়কৃত বাজার থেকে উপরিউক্ত % আকারে ইনকাম আজীবন পাবেন। প্রতিটি পন্যের নিচে পয়েন্ট লেখা আছে। যে যেই পয়েন্টের পন্য ক্রয় করবে সেই অনুযায়ি তার একাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবে।

এরপর থেকে ঠিক একই নিয়মে সমপরিমাণ পয়েন্ট আবার ঐ ক্রেতার আপলাইনে যে না যারা আছে তাদের সবাই % আকারেন পেয়ে যাবেন। অর্থাৎ ঐ ক্রেতার উপরের ২৫ লেভেল পর্যন্ত পূর্বে উল্লেখিত % আকারে ভাগ করে দেয়া হবে। প্রতি ১ পয়েন্টে ১ টাকা হিসেব করা হয়।

Starsfair25 কি ও এর জয়েনিং সম্পর্কে বিস্তারিত জানতে গুগল সার্চ করুন। অথবা, নিচে কমেন্ট করুন। সব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন, ইনশাআল্লাহ।

Related Posts