এবার দিনে আয় করুন ২০ টাকা আর পেমেন্ট নিন বিকাশে সাথে রয়েছে ইন্টারন্যাশনাল পেমেন্ট সিস্টেম

সিউর আর্ন এটি একটি অনলাইন বাংলাদেশি ইনকাম এ্যাপ এই এ্যাপের কাজ হলো স্পিন ও কুইজ এর মাধ্যমে আয় করা ১০টি গণিত সঠিক উত্তর ও ১৫টি স্পিন করে পয়েন্ট অর্জন করতে পারবেন আর ১০০০ পয়েন্ট =০.১০$ যা বাংলাদেশি টাকায় ৮ টাকার মতো পড়ে।প্রত্যেকটি স্পিন এ আপনি সবনিম্ন ১ পয়েন্ট ও সবোর্চ্চ ১৫ পয়েন্ট ইনকাম করতে পারবেন।

আর প্রত্যেক সঠিক উত্তর এর জন্য নিদিষ্ট ৫ পয়েন্ট করে পাবেন।প্রতি সঠিক উত্তর দেওয়ার পর পয়েন্ট কালেক্ট করার সময় একটি এড আসবে ও প্রতি স্পিন করার সময় একটি এড আসবে।আর প্রত্যেক বার ১৫টি স্পিন ও ১০ টি সঠিক উত্তর দেওয়ার শেষে একটি এড ক্লিক করতে হবে আর এই এড ক্লিক এর জন্য পাবেন ০.০১$=০.৮৪৬ পয়সা যদি এই এড ক্লিক করলে এ্যাপ আসে নামিয়ে ২ মিনিট ইউজ করতে হবে ও ওয়েবসাইট আসলে ১মিনিট ব্যবহার করতে হবে।

আর আপনারা এই এ্যাপ থেকে ৮০টাকা হলে পেমেন্ট নিতে পারবেন বিকাশে, পেপালে,বিটকয়েন ও আপনি যদি ইন্ডিয়ান বা কলকাতার নাগরিক হন তাহলে আপনি যদি বাংলাদেশি টাকায় ৮০টাকা করেন তা হলে পেমেন্ট নিতে পারবেন পেটিএম এ তো বুঝতে পারছেন এ্যাপটি বাংলাদেশি হলেও এর পেমেন্ট সিস্টেম ইন্টারন্যাশনালি করে রেখেছে।


এবার আসি রেফার সিস্টেম নিয়ে ১ জনকে রেফার করলে আপনি তার আয়ের ২০℅ পাবেন মানে আপনার রেফারে যে ইউজার জয়েন করেছেন উনি যদি ১০০টাকা ইনকাম  করেন তাহলে  আপনি ২০ টাকা পাবেন রেফার কমিশন বোনাস হিসেবে। তাহলে যদি আপনি ৫জন ইউজারকে রেফার করেন তাহলে দিনে ১০০ টাকা আয় করতে পারবেন।

আর এই এ্যাপের যদি কাজ করতে সমস্যা হয় তাহলে ইউকে ও আমেরিকার সার্ভার মানে ভিপিএন ব্যবহার এর নির্দেশ দেওয়া হলো চাইলে টারভো ভিপিএন কিংবা সুপার ভিপিএন ব্যবহার করতে পারেন।আর পেমেন্ট নিতে সমস্যা হলে অবশ্যই তাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন হয়ে নিবেন আশা করি ভালো ইনকাম করতে পারবেন ধন্যবাদ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন