এবার ফ্রিতে আয় করুন টিএনসি টোকেন সার্ভে করে আর পেমেন্ট নিন বিকাশে

রিয়েল রির্সাচ একটি সার্ভে এ্যাপ এটি মূলত আপনাকে সার্ভে দিবে আর আপনি এই সার্ভে পূরণ করে টিএনসি ইনকাম করতে পারবেন।আর এই টিএনসি আবার আপনি যেকোনো থার্ড পাটি মাধ্যমে বিক্রি করে প্রায় ১০০ টাকা থেকে ২০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।

১টিএনসি এর দাম ৫টাকা আর প্রত্যেক সার্ভের জন্য আপনি পাবেন ১০ টিএনসি কয়েন করে।এখন আসি রিয়েল রির্সাচ এ্যাপ কোথায় পাবেন এই  রিয়েল রির্সাচ এ্যাপটি আপনি প্লে-ষ্টোরে পাবেন কিংবা যদি আপনার প্লে-ষ্টোরে এক্যাউন্ট না থাকে তাহলে এপিকে পিউর বা আপটুডাউন নামক থার্ড পাটি সাইট থেকে রিয়েল রির্সাচ এ্যাপটি নামিয়ে নিবেন।

শুরুতে চলে যান প্লে-ষ্টোর সেখান থেকে রিয়েল রির্সাচ ডাউনলোড করে নিন।এবার আপনার এক্যাউন্ট করতে হবে তাই আপনি সাইন আপ নামে যে অপশনটি দেখতে পাচ্ছেন সেই অপশনটিতে ক্লিক করুন।এবার আপনার ইমেল,নাম ও ৮ অক্ষরের পাসওয়ার্ড দিবেন পাসওয়ার্ডে অবশ্যই একটি সংখ্যা ও বড় হাতের অক্ষর ব্যবহার করবেন তা না হলে এক্যাউন্ট খুলতে পারবেন না।

এবার আপনার ইমেলে একটি লিংজ যাবে লিংকটিতে প্রবেশ করে আপনি ইমেল ভেরিফাই করে নিবেন।তারপর আপনার আরেকটি কাজ আছে এবার ইমেল ও পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিবেন। লগিন হলে আপনাকে সার্ভের উত্তর দিতে হবে প্রায় ২৩টা সার্ভে করতে হবে মানে প্রত্যেক সার্ভের জম্য ১ লেভেল এভাবে ২৩লেভেল হলে আপনি টিএনসি ইনকাম করতে পারবেন।

অনেকে আবার মনে হবে ২৩ লেভেলের সার্ভে এই সার্ভের প্রশ্নের উত্তর দিবো কী করে যদি ভুল করে ফেলি আমি বলি ভুল উত্তর দিলেও সমস্যা নাই আপনি যেকোনো উত্তর দিলেও ১০টিএনসি পাবেন যার দাম ৫০ টাকা।আপনি চাইলে এখান থেকে রেফার করেও ৫টিএনসি করে ইনকাম করতে পারবেন।প্রতি রেফারে ৫ টিএনসি তাই বেশি বেশি করে রেফার করবেন।আর এই টিএনসিগুলো সেল করে আপনি বিকাশে টাকা নিতে পারবেন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন