এবার ফয়সটপেতে ক্রিপটোকারেন্সি রাখার পাশাপাশি আয় করুন

ফয়সটপে হলো একটি মাইক্রো ওয়ালেট। আমরা যারা অনলাইনে কাজ করি তারা বিটকয়েন, লাইটকয়েন, ইথেরিয়াম, ডগিকয়েন, ইআরসি২০কয়েন ইত্যাদি কয়েনের নাম শুনেছি এগুলোকে বলে ক্রিপটোকারেন্সি।এই ক্রিপটোকারেন্সি কয়েনগুলো বিভিন্ন ওয়ালেটে রাখতে হয় আমাদের যেমন টাকা রাখার জন্য ব্যাংক রয়েছে ঠিক তেমনি এই কয়েনগুলো রাখার জন্য ওয়ালেট রয়েছে।

এখন আপনি ওয়ালেট কই পাবেন এবার বলি ওয়ালেট হলো এ্যাপ যা দিয়ে আপনি এতে বিভিন্ন টোকেন রাখতে পারবেন। কিছু ক্রিপটোকারেন্সি ওয়ালেটের নাম হলো কয়েনবেস ও ট্রাস্ট ওয়ালেট।

কয়েনবেস ও ট্রাস্টওয়ালেট থেকে আপনি বেশি পরিমাণ কয়েন বা বেশি পরিমাণ ক্রিপটোকারেন্সি থাকলে রাখতে পারবেন। যেমন ২০ডলার বা ৫০ ডলার।এখন অনলাইনে এমন সব ওয়েবসাইট এসে গেছে যা বা এমন সব টেলিগ্রাম বোট এসেছে যেখান থেকে ডলার না বরং সেন্টও ইনকাম করা যায় যেমন ০.১$ বা ১টাকা এখন এই টাকা তো আর কয়েনবেসে বা ট্রাস্ট ওয়ালেটে রাখা যায় না তাই আপনি চাইলে ফয়সটপেতে এসব অল্প পরিমাণ টাকার রেখে দিতে পারবেন।

প্রথমে ফয়সটপেতে নাম, জিমেল ও পাসওয়ার্ড দিবেন তারপর ক্যাপচা পূরণ করবেন তারপর আপনার দেওয়া জিমেলে একটি লিংক যাবে ফয়সটপে থেকে সেটি কনফার্ম করে নিবেন। এবার জিমেল ও পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিবেন। এবার মাই ওয়ালেটে ক্লিক করলে বিভিন্ন ক্রিপটোকারেন্সি কয়েনের এড্রেস পেয়ে যাবেন।

এবার আপনি চাইলে এখান থেকে ইনকামও করতে পারবেন। আপনি ফয়সটপেতে ডুকে ৩ডট অপশনে ক্লিক করবেন সেখান থেকে আর্ন নামে অপশনে ক্লিক করবেন। এবার আপনি ক্যাপচা করে ইনকাম করতে পারবেন, সার্ভে করে ইনকাম করতে পারবেন ও সর্ট লিংক পূরণ করে ইনকাম করতে পারবেন।

যেহেতু ক্যাপচা ও সর্ট লিংক এ ইনকাম কম তাই মানে ১ টাকা হবে তা আবার উইথড্র দিয়ে সাথে সাথে ১টাকা লাইটকয়েন, বিটকয়েন, ইথেরিয়াম বা যেকোনো কয়েনে নিয়ে নিতে পারবেন। আপনি যদি চান তাহলে সার্ভে করেও ইনকাম করতে পারেন যদি অন্য দেশে থাকেন তবে বাংলাদেশের জন্য সার্ভে নেই।

Related Posts

4 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন