এবার মাইনেক্র থেকে মাইনিং করে আয় করুন আর পেমেন্ট নিন লাইটকয়েনে

আজকে আমি যে ওয়েবসাইটের নাম বলবো তার নাম হলো মাইনেক্র। এই ওয়েবসাইটের কাজ হলো মাইনিং করা। মাইনিং নামটার সাথে আমরা অনেকে পরিচিত আবার অনেকে পরিচিত না কারণ আমরা সবাই জানি যে খালি এড দেখে টাকা ইনকাম করা যায়। আপনারা হয়ত অনেকে জানেন না যে অনলাইনে এমনও কাজ আছে যা বিনা কাজ ছাড়া ইনকাম করা যায়।

মাইনিং ও ঠিক তেমনই একটি কাজ। আপনার কোনো এ্যাপ নামানো লাগবে না ও কোনো কাজের সমস্যা নেই যেহেতু মাইনিং তাই আপনার পেমেন্ট নিয়েও টেনশন করতে হবে না। মাইনিং হলো  আপনার ব্যাবহৃত ইন্টারনেট থেকে কিছু ইন্টারনেট ঐ ওয়েবসাইটে নিবে যা দিয়ে তারা বিভিন্ন কাজ সম্পূণ  করবে আর এসব কাজ এর জন্য তারা আপনাকে কিছু পরিমাণ টাকা দিবে।

মাইনিং হয় আপনার গিগাহার্জ/সেকেন্ড মানে প্রতি সেকেন্ডে কত স্পিডে মাইনিং হচ্ছে।আপনার যত বেশি গিগাহার্জ হবে তত বেশি মাইনিং হবে ও তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।আপনার যত কম গিগাহার্জ হবে আপনি তত কম টাকা ইনকাম করবেন। মাইনিং এর টাকা মূলত আপনার এই গিগাহার্জ এর উপর নির্ভর করে।মাইনেক্র ওয়েবসাইটের ১সেকেন্ডে হলো ৩০০০ গিগাহার্জ।

এখন আপনি যদি এই ওয়েবসাইটে আরো রেফার করে মানুষ আনতে পারেন তাহলে তো আপনার আর অন্য কাজ করে ইনকাম করতে হবে না। কারণ আপনি যদি ১জনকে রেফার করে এই ওয়েবসাইটে প্রবপশ করিয়ে মাইনিং করাতে পারেন তাহলে আপনি পাবেন ১০০০ গিগাহার্জ ফ্রি মানে ৩০০০ এর সাথে আরো ১০০০ মোট ৪০০০ গিগাহার্জ স্পিডে মাইনিং হবে ফলে আপনার ইনকাম আরো বেড়ে যাবে। এখন যদি আরো বেশি রেফার করে মানুষকে জয়েন করাতে পারেন তাহলে আরো দ্রুত টাকা ইনকাম করতে পারবেন।

আপনি এই মাইনেক্র ওয়েবসাইট থেকে লাইটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন মোট ২০০টাকার লাইট কয়েন হলে উইথড্র দিয়ে আপনার কয়েনবেসের লাইটকয়েন এক্যাউন্টে বা যেকোনো লাইটকয়েন এক্যাউন্টে নিতে পারবেন।আশা করি ভালো ইনকাম হবে,ভালো থাকবেন আর সুস্থ থাকবেন

Related Posts