এবার যেকোনো সোসাইল মিডিয়ার ভিডিও ডাউনলোড করুন টেলিগ্রাম দিয়ে

হেলো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম কীভাবে টেলিগ্রাম দিয়েই যেকোনো ফেসবুক,ইনস্ট্রাগ্রাম ও টুইটার সহ যেকোনো সোসাইল মিডিয়ার ভিডিও ডাউনলোড করবেন।আমরা সবাই ফেসবুক,টুইটার কিংবা ইনস্ট্রাগ্রাম ব্যবহার করে থাকি এখন আমরা বিনোদন কিংবা নিত্যপ্রয়োজনীয় বা শিক্ষণীয় অনেক ভিডিও এসব সোসাইল মিডিয়া মাধ্যমে পেয়ে থাকি।

আর এসব ভিডিওতো সবসময় পাওয়া যায় না মানে আপনি একটি ভিডিও দেখলেন ফেসবুকে পড়ে নতুন করে রিফ্রেশ করলে তো আর ভিডিওটি পাবেন না তাই না।আর আপনি যদি ভিডিও ডাউনলোড করে রাখেন এতে আপনার এমবিও বেঁচে গেল আর অফলাইনেও দেখতে পারলেন।তো কীভাবে টেলিগ্রাম দিয়েই যেকোনো ফেসবুক,ইনস্ট্রাগ্রাম ও টুইটার সহ যেকোনো সোসাইল মিডিয়ার ভিডিও ডাউনলোড করবেন নিচে দেখে নিন।

১.প্রথমে টেলিগ্রাম এ প্রবেশ করুন সেখান থেকে উপরের ডান সাইডে দেখবেন সার্চ নামে একটা অপশন আছে ঐ অপশনে ক্লিক করবেন।তারপর লিখবেন এনি ভিডিও ডাউনলোড বোট।তারপট উপরের দেওয়া স্কিনশর্টের বোটটিতে প্রবেশ করবেন।এনি ভিডিও ডাউনলোড বোট এ প্রবেশ করার পর দেখবেন একটি নিচে স্টার্ট নামে ক্লিক অপশন ক্লিক করে ফেলুন বিনা দিদ্ধায়।

২.এবার আপনি যদি ফেসবুক এর ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ফেসবুক ভিডিও লিংক দিবেন।আপনি যদি ইনস্ট্রাগ্রামের  এর ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ইনস্ট্রাগ্রামের ভিডিও লিংক দিবেন।এবার আপনি যদি টুইটার এর ভিডিও ডাউনলোড করতে চান তাহলে টুইটার ভিডিও লিংক দিবেন।আমি এখানে এসে ফেসবুক লিংক দিলাম।আপনি চাইলে যেকোনো সোসাইল মিডিয়ার ভিডিও লিংক দিতে পারেন।

৩.এবার দেখুন আপনার ভিডিও চলে এসেছে।

৪.এবার আপনি যদি চান অডিও ডাউনলোড করতে চাও পারবেন যদি চান ভিডিও ডাউনলোড করতে তাও পারবেন।অডিও ডাউনলোড করতে চাইলে অডিও লিখে সেন্ড করুন অডিও ডাউনলোড শুরু হয়ে যাবে।ভিডিও ডাউনলোড করতে চাইলে ভিডিও লিখে সেন্ড করুন ভিডিও ডাউনলোড শুরু হয়ে যাবে।

আশা করি সম্পূর্ণ পোস্টটি বোঝাতে পেরেছি যেকোনো প্রশ্ন থাকলে কমেন্টে করতে পারেন।

Related Posts

7 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন