এবার রিয়েল রিসার্চ এর মতো প্লামএল এ্যাপ থেকে আয় করুন ৩০ প্লামএল টোকেন যার মূল্য ৮০০টাকা

হেলো বন্ধুরা কেমন আছেন। আশা করা যায় ভালোই আছেন।যদিও ভালো না থাকেন তাহলে আপনার ভালো লাগার জন্য নিয়ে আসলাম আরো একটি আর্নিং পোষ্ট এই পোষ্টে আমি আপনাদের একটা টোকেনের নাম বলবো যার নাম প্লামএল টোকেন।প্লামএল টোকেন হলো একটি নতুন ক্রিপটোকারেন্সি টোকেম যা আপনার মার্কেটে এসেছে কিছুদিন হয়েছে। প্লামএল টোকেন এর বর্তমান দাম ০.৪৮$ বা বাংলাদেশি টাকায় ৪০ টাকার মতো।

প্লামএল টোকেন আপনি কোথায় পাবেন আমি বলে দিচ্ছি প্রথমে আপনি গুগল প্লে-ষ্টোরে এ যাবেন সেখানে গিয়ে প্লামএল লিখে সার্চ করবেন।তারপর প্লামএল এ্যাপ পেয়ে যাবেন প্লামএল এ্যাপটি ডাউনলোড করে নিবেন।এবার আসি অনেক দেশে প্লামএল এ্যাপ সার্পোট করে না তারা এপিকেপিউর কিংবা আপটোডাউন থেকে প্লামএল এ্যাপটি নামিয়ে নিবেন।তারপর আপনি প্লামএল এ্যপটিতে প্রবেশ করবেন আপনার মোবাইল নাম্বার দিবেন তারপর আপনার মোবাইল নাম্বারে একটি কোড আসবে কোডটি দিবেন।এবার ইমেল,ইউজার নেম,আপনার পুরো নাম,তারপর পাসওয়ার্ড দিবেন ৮শব্দের মধ্যে, আবার পাসওর্য়াড টি পুনরায় লিখবেন তাহলে আপনার এক্যাউন্ট খুলা হয়ে যাবে।

আপনার এক্যাউন্ট খুলার সাথে সাথে ১০ টা প্লাম টোকেন পাবেন আর যদি কারো রেফারে জয়েন হন তাহলে ৩০টা প্লামএল টোকেন পাবেন।আমার মতে যেহেতু ফ্রিতে ৩০ টা প্লামএল টোকেন পাবেন চাইলে আমার রেফারে জয়েন হয়ে নিন। রেফার লিংক এর জন্য এটি ক্লিক করুন।

এবার আসি আপনি যদি রেফার করেন কেউ যদি সেই রেফারে জয়েন করে তাহলে আপনি ও আপনার রেফারে জয়েনকারী পাবে ২০ প্লামএল টোকেন যার মূল্য ৯.৬ ডলার যার মূল্য ৮০০ টাকা।সুতরাং ফ্রিতে ৮০০ টাকা পেয়ে যাবেন।এছাড়া আপনি চাইলে রিয়েল রির্সাচ এ্যাপের মতো সার্ভে করে আরো বেশি বেশি প্লামএল টোকেন আয় করতে পারবেন।যেমনঃআপনাকে বলবে প্রতিদিন সকালে ৬টায় ঘুম থেকে উঠুন এভাবে ১মাস করলে ১০০ প্লামএল টোকেন দিবে যা আপনি আবার এক্রচেন্জ করে ইথেরিয়াম ও বিটকয়েন সহ নানা ধরনের ক্রিপটোকারেন্সিতে নিতে পারবেন।

Related Posts