এবার easyhits4u থেকে আয় করার পাশাপাশি আপনার ওয়েবসাইটে ভিউ নিন

হেলো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আমাদের যাদের নতুন ওয়েবসাইট আছে তারা হয়তো অনেকে  ওয়েবসাইট এ ভিজিটর পাচ্ছেন না ফলে আপনার ওয়েবসাইট গুগল এ সার্চ করে পাওয়া যাচ্ছেন না।আপনি অনেক চেষ্টা করেছেন কিন্তু ব্যর্থ তাহলে আপনার জন্যই আজকের এই পোস্টটি।আজকে আমি জানাবো কীভাবে আপনি ইনকামের পাশাপাশি যেকোনো ব্লগার, ওয়াডপ্রেস ওয়েবসাইট প্রমোট করবেন।

আজকে যে ওয়েবসাইট নিয়ে কথা বলব তার নাম হচ্ছে ইজি হিটস ৪ইউ। ইজি হিটস ৪ইউ ওয়েবসাইটি একটি আন্তজার্তিক ওয়েবসাইট এই ইজি হিটস ৪ইউ ওয়েবসাইটের মাধ্যমে  আপনি আপনার ওয়েবসাইটে এড সার্ফ করে ইনকাম করার পাশাপাশি ভিজিটর বাড়াতে পারবেন।এখন আসু কীভাবে।

প্রথমে আপনি আপনার জিমেল, নাম, দেশ,পাসওয়ার্ড ও পুনরায় পাসওয়ার্ড দিবেন ও রেজিষ্ট্রেশন করে নিবেন।  আপনি আপনার ৩ডটে ক্লিক করে এড সার্ফ নামে অপশনে যাবেন সেখান থেকে আপনার ওয়েবসাইটের নাম ও লিংক দিয়ে দিবেন।তারপর তারা রিভিউ করবে ২৪ ঘন্টা পর আপনার রিভিউর ফলাফল পেয়ে যাবেন যদি আপনার তারা এপ্রুভ করে তাহলে আপনি এড সার্ফ করতে পারবেন।

এখানে থেকে আপনি  আপনার ওয়েবসাইটে পপ-আপ এড,ব্যানার এড ও স্লাইডার এড  দিতে পারবেন।প্রতি ব্যানার এডের মূল্য ০.২$ বা বাংলাদেশি টাকায় ১ টাকা এভাবে আপনি ২০ ডলার করলে পেপাল,বিটকয়েন,ইথেরিয়াম,মাস্টার কার্ড কিংবা ভিসা কার্ডে টাকা নিতে পারবেন।

এবার আসি কীভাবে ভিজিটর নিবেন।আপনি  ইজি হিটস ৪ইউ ওয়েবসাইট গিয়ে নিচে দেখবেন প্ল্যান লেখা আছে যে ৫ ডলার=১০০০ ভিজিটর ও ১০ডলার=৩০০০ ভিজিটর এখান থেকে যেকোনো প্যাকেজ কিনে আপনার যে ওয়েবসাইটে ভিজওটর নিতে চান ঐ ওয়েবসাইটের নাম ও লিংক দিবেন।

তারপর কাজ শেষ আপনার প্রতিদিন ভিজিটর আসতে থাকবে ইজি হিটস ৪ইউ ওয়েবসাইটের মাধ্যমে।আর যদি আপনি তাড়াতাড়ি ভিউস পেতে চান তাহলে প্রিমিয়াম মেম্বারশিপ কিনে নিবেন ফলে এডমিন আপনার ওয়েবসাইট সবার সামনে শো করাবে আর ইউজাররা আপনার ওয়েবসাইটে ভিউ দিবে।

Related Posts