এমন কিছুু সাইট যা শুধুমাাএ এড দেখার জন্য pay করে 2021 এর জন্য শীর্ষ best সাাইট সম্পর্কে জানাবো

তাদের বেশিরভাগ হ’ল জরিপ সাইটগুলি যেখানে সম্ভবত আপনার কাজ করার জন্য সময় বা ধৈর্য নেই।

চিন্তা করার দরকার নেই, আপনি কেবলমাত্র ভিডিওগুলি দেখেই যথেষ্ট পরিমাণে উপার্জন করতে পারেন। এখানে আঠারোটি সাইট রয়েছে যা আপনাকে বিজ্ঞাপন দেখার জন্য অর্থ প্রদান করে।

1. সোয়াগবাক্স
সোয়াগবাক্সের সমীক্ষা তালিকাভুক্ত রয়েছে তবে আপনি আরও অনেক কিছু করে উপার্জন করতে পারবেন।

আপনি তাদের সাইটের মাধ্যমে অনলাইনে কেনাকাটা করে উপার্জন করতে পারেন, তাদের ব্রাউজারের সাহায্যে ওয়েব অনুসন্ধান করতে পারেন, ডিলগুলি পরীক্ষা করতে পারেন, গেমস খেলতে পারবেন, পাশাপাশি ভিডিওগুলিও দেখুন।

আপনি তাদের অ্যাপটি ডাউনলোড করতে পারেন, প্লে ভিডিওগুলিতে হিট করতে পারেন এবং আপনার ফোনটি নীচে রাখতে এবং এটি চালিয়ে যাওয়া অবধি অন্যান্য ক্রিয়াকলাপ করতে পারেন।

2. ফিউশনক্যাশ
আমি এটিকে সর্বশেষে তালিকাভুক্ত করেছি কারণ তারা খুব সীমাবদ্ধ ভিডিওগুলি দেখার জন্য উপার্জনের প্রস্তাব দেয় এবং আপনার অবশ্যই উইন্ডোটি সর্বদা খোলা এবং দেখতে পারা উচিত।

তবুও, ফিউশনক্যাশ আপনাকে ভিডিও দেখে উপার্জনের অন্য উপায় দেয় way

এই দীর্ঘ, অগণিত সমীক্ষার পরিবর্তে এখন আপনার কাছে ভিডিও দেখার জন্য 18 টি আলাদা সাইট রয়েছে। একটি যুক্ত বোনাস হ’ল এই সাইটগুলি আপনাকে সাইন আপ করার জন্য 5 ডলার বা 10 ডলার বোনাস দেবে! আপনার গিফট কার্ড বা নগদ অর্থের জন্য দ্রুততম উপায় হ’ল এই সাইটের বেশিরভাগের “ডেইলি টাস্ক” করা – সাধারণত মাত্র 5 টি জিনিস, আপনার বন্ধুদের প্রোগ্রামে উল্লেখ করুন – আপনি তাদের উপার্জন থেকে উপার্জন করতে পারেন, তারপরে ভিডিওগুলি চালিত হতে দিন আপনি যখন অন্য কাজ করেন, অনলাইনে কাজ করেন বা ঘুমের সময়ও।

3. ইনবক্সডোলারস
আমি ইনবক্সডোলার্সকে এটির সহজলভ্যতা এবং পয়েন্ট অর্জনের অনেক বিকল্পের জন্য পছন্দ করি।

কেবল সেখানে জরিপ নেই, আপনি কেনাকাটা করতে পারবেন, গেম খেলতে পারবেন, ওয়েবসাইটে ভিডিও দেখতে এবং অন্যান্য বিকল্পগুলিও করতে পারেন – আপনি কেবল অ্যাপ্লিকেশন দেখার জন্য যা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

নির্দিষ্ট পরিমাণে আয়ের ক্রিয়া এবং নির্দিষ্ট সংখ্যক ভিডিওর পরে আপনি একটি স্ক্র্যাচ ও উইন কার্ডও অর্জন করতে পারেন।

আপনি অ্যাপটিতে কোনও দিন যে ভিডিও দেখতে পারবেন তার সংখ্যা সীমিত তবে এত বেশি নয় যে আপনি ঘুমানোর সময় সারা রাত এগুলি খেলতে পারবেন না।

4. মাইপয়েন্টস
আমি তাদের শপিং পোর্টালের পাশাপাশি ইমেল পড়ার মাধ্যমে এই সাইটে অসংখ্য উপহার কার্ড অর্জন করেছি। তারা সম্প্রতি মাইপয়েন্টস সাইটে একটি ভিডিও পোর্টাল যুক্ত করেছে।

আপনার উপার্জন পাওয়ার আগে আপনাকে ভিডিও পৃষ্ঠায় থাকতে হবে এবং একটানা কয়েকবার দেখতে হবে এবং অন্যথায় টাইমার বিরতি দেওয়ার কারণে সেগুলি অবশ্যই দেখতে পাবে।

পরিবর্তে আপনি তাদের ভিডিও দেখার জন্য কেবল ডেইলি স্কুপ নামে পরিচিত অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

5. আর্নিংস্টেশন
সমীক্ষার চেয়ে আরও বেশি প্রস্তাব দেয় এমন অন্য জরিপ সাইট। আর্নিংস্টেশন আপনাকে গেমস খেলতে, অফারগুলি পরীক্ষা করতে, কুপনগুলি মুদ্রণ করতে, গেমস খেলতে, কেনাকাটা করতে এবং ভিডিও দেখার পছন্দ দেয়।

একটি এন্ড্রয়েড অ্যাপ্লিকেশন উপলব্ধ এবং এফ.এইউকিউ থাকলেও is বলেছেন যে কোনও আইওএস অ্যাপ রয়েছে, আমি এটি কোথাও সনাক্ত করতে পারি না।

তবুও, আপনি কোনও ব্রাউজারে ওয়েবসাইটটি খুলতে এবং অন্য ট্যাবে কাজ করার সময় বা ব্রাউজ করার সময় ভিডিওগুলি খেলতে পারেন।

6. ক্যাশক্রিট
অফার, জরিপ, শপিং, রেফারেল এবং একটি দৈনিক “চেক ইন” সহ আরও একটি ছোট-টাস্ক সাইট।

ক্যাশক্রিট ভিডিওগুলি দেখার জন্য অর্থ প্রদান করে, তবে একটি সামান্য ধরা পড়ে – তারা ভিডিও চলাকালীন ভিডিও পর্দায় 2 নম্বর ফ্ল্যাশ করবে এবং জমা দেওয়ার জন্য আপনাকে এই সংখ্যাগুলি শেষে প্রবেশ করতে হবে।

7. জাতীয় গ্রাহক প্যানেল
এই সাইটটি একটি ভোক্তা ডেটা সাইট যেখানে আপনি পয়েন্ট অর্জনের জন্য কেনা পণ্য স্ক্যান করে। আপনি হয় আপনার স্মার্টফোন ক্যামেরা ব্যবহার করেন, অথবা তারা আপনাকে ব্যবহারের জন্য প্রকৃত স্ক্যানার প্রেরণ করবে।

কিছুক্ষণ পরে, জাতীয় গ্রাহক প্যানেল আপনাকে ভিডিওগুলি পাঠাবে এবং আপনাকে ভিডিওগুলি সম্পর্কে প্রশ্নের উত্তর দিতে হবে।

8. কুইকআরওয়ার্ডস
আর একটি বেসিক জরিপ সাইট যা পয়েন্টগুলির জন্য ভিডিও দেখারও সুযোগ দেয়। কুইকআরওয়ার্ডস “মূলধারার” পুরষ্কারের সাইটগুলির থেকে কিছুটা আলাদা কারণ আপনি কীভাবে উপার্জন করতে চান তার বিষয়ে আপনি আরও নির্দিষ্টভাবে বলতে পারেন।

উদাহরণস্বরূপ পুরো সাইটে যোগদানের পরিবর্তে, আপনি “শপ এবং সেভ” (কেবলমাত্র শপিং), “আপনার মতামতের জন্য প্রদেয়” (কেবল জরিপ), বা “নগদ অনলাইন উপার্জন করুন” (অফার, ইমেল, ভিডিও এবং আরও অনেক) চয়ন করতে পারেন ।

9. পার্ক
পার্কের নামের অধীনে বিভিন্ন আলাদা অ্যাপ রয়েছে যা শপিং, কুইজস, স্ক্র্যাচ ও জিন, টেলিভিশন চেক-ইন এবং ভিডিও দেখার মতো বিভিন্ন কাজ করে।

ভিডিও দেখার অ্যাপটিকে পার্কটিভি বলা হয়। আমি তাদের ভিডিও অ্যাপের মাধ্যমে অ্যামাজন কার্ডগুলিতে প্রায় 50 ডলার দাবি করেছি।

10. নগদ পাইরেট
এটি একটি ডাউনলোডযোগ্য অ্যাপ্লিকেশন যা আপনাকে ভিডিওগুলি দেখার জন্য, ফ্রি গেমস এবং অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে, পণ্য বিচারে, সমীক্ষা এবং অন্যদের জন্য অর্থ প্রদান করে।

আপনি এক সপ্তাহে (days দিন) আপনার ক্যাশপাইরেটে প্রায় 300 টি “কয়েন” তৈরি করতে পারেন, আপনার 2,100 পয়েন্ট থাকবে। 50 2.50 পেপাল কার্ডের জন্য 2,500 পয়েন্টের প্রয়োজন। এটি বেশিরভাগের চেয়ে দ্রুত উপার্জনের সাইট বলে মনে হচ্ছে।

11. Viggle
ভিগল পার্কের অ্যাপগুলির মধ্যে একটি এবং এটি যদি আপনি প্রচুর টেলিভিশন বা স্ট্রিমিং পরিষেবা দেখেন তবে এটি ব্যবহারের জন্য দুর্দান্ত একটি অ্যাপ।

আপনি কেবল আপনার টেলিভিশন শোটি খেলেন, অ্যাপটি “শোনার” জন্য পান এবং যখন সঠিক শোটি পপ আপ হয়, তখন চেক ইন করুন এবং এটি ভুলে যান।

এটি মাঝে মাঝে ভিডিওগুলি প্লে করে তবে আপনি কেবল আপনার ফোনটি নীচে রেখে আপনার শো দেখতে পারেন আবার শুরু করতে একটি নতুন শোতে সাইন ইন করুন।

13. সৃষ্টি পুরষ্কার

ক্রিয়েশন রিওয়ার্ডের অন্যান্য সাইটগুলির মতো একইভাবে পুরষ্কার অর্জন করুন যাতে ভিডিও দেখাও অন্তর্ভুক্ত।

তাদের ভিডিও পৃষ্ঠায় দুটি ধরণের ভিডিও রয়েছে – স্ট্রিম করার জন্য সীমাহীন ভিডিওগুলি (এনগেজমি ভিডিওগুলি) এবং অন্যরা একসময় পয়েন্টগুলির জন্য দেখায় এবং আপনি তাদের দেখার পরে তারা অদৃশ্য হয়ে যায়।

14. অ্যাডফুন

এই ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনটি আমি উল্লিখিত বাকীগুলি থেকে সম্পূর্ণ আলাদা। এটি একটি পুরস্কার বিডিং সাইট।

আপনি একটি দলের অংশ হতে পারেন বা একক হয়ে যেতে পারেন, বন্ধুবান্ধব এবং আপনার দলের সাথে অনলাইনে চ্যাট করতে এবং ভিডিওগুলি দেখে বিডিংয়ের অর্থ উপার্জন করতে পারেন।

আপনি কোন স্পনসর থেকে পুরষ্কার অর্জন করতে পছন্দ করেন এবং আরও অনেক কিছু চয়ন করতে পারেন। মূলত আপনি বিড করার জন্য কোনও পুরস্কারের জন্য “অর্থ” উপার্জনের জন্য ভিডিওগুলি দেখেন।

Related Posts