এমন কিছু বাড়ি যা আপনি যেকোন সময় যেকোন জায়গায় নিয়ে যেতে পারবেন

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। সবারই ইচ্ছা থাকে যে নিজের এমন একটি বাড়ি থাকবে যা চাইলেই ইচ্ছেমত যেখানে সেখানে নিয়ে ঘুরতে পারে। আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি এমনই কিছু বাড়ি যার সাথে আপনি যেখানে খুশি সেখানে নিয়ে যেতে পারবেন। এমন কথা শুনলে একটু আজব লাগতে পারে। কিন্তু পৃথিবী‌ জুড়ে এমন ঘরের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। যেগুলোকে মটর হোম বলে। এই মটর হোম গুলোতে আপনারা একটি ঘরের সব সুবিধা পাবেন। আমাদের আজকের আর্টিকেলে আমরা এমনই কিছু ঘর বা গাড়ির কথা বলতে যাচ্ছি যা আপনি যখন খুশি তখন যেখানে খুশি সেখানে নিয়ে যেতে পারবেন।

 

১. এমফিবিয়াস মটর হোম

এই মটর হোমটি যেমন আপনার ঘরকে রাস্তা দিয়ে যেখানে সেখানে নিয়ে যাওয়া সক্ষম তেমনি পানিতেও আপনার ঘরকে চালানো সম্ভব। এই মটর হোমটিতে অন্যান্য সব মটর হোম থেকে বেশি জায়গা রয়েছে। কারণ এটি এমন ভাবে বানানো হয়েছে যেন এটি স্থলে এবং পানিতে উভয়ই সমান ভাবে চলতে পারে তাই এর জায়গা অন্যান্য সব মটর হোম গুলোর থেকে বড়।

২. টাইনি হাউস

চাকার উপর তৈরি অসম্ভব সুন্দর একটা ঘর। বাড়িটি এমন ভাবে বানানো হয়েছে যা আপনি আপনার গাড়ির সঙ্গে লাগিয়ে যেকোনো জায়গায় ভ্রমন করতে পারবেন। এই বাড়িটির সম্পূর্ণটাই কাঠ দিয়ে তৈরি। ঘরটিতে ‌পাওয়ার প্রদান করে এর ছাদে লাগানো থাকা সোলার প্যানেল। ভিতর থেকে বাড়িটির মধ্যে পাবেন একটি রান্নাঘর একটি বাথরুম ও দুইটি বেড রুম। বাড়িটির মূল্য ৭০ লক্ষ টাকা। এবং এটা আপনি ইন্টারনেটের মাধ্যমে বুকিং দিতে পারবেন।

৩. মার্রসিডিস ভেন্স মটর হোম

বন্ধুরা এটা আমাদের তালিকায় থাকা সবচেয়ে দামী এবং সকল সুবিধা সম্পন্ন মটর। এই মটর হোমকে অন্যসব মটর হোম থেকে আলাদা করে দেয় এর অসম্ভব সুন্দর্য। এই মটর হোমের ভিতরে একটি ছোট্ট গ্যারাজ রয়েছে। যার মধ্যে যেকোনো গাড়ি অনায়াসে রাখতে পারবেন। এই মটর হোমের ভিতরে সকল ফার্নিচার বাটনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়।এই মটর হোমটিকে আপনি একবার দেখলে এর প্রেমে পরে যাবেন। এই মটর হোমে উঠে আপনি বুঝতেই পারবেন না যে আপনি কোনো গাড়িতে আছেন।

আজকের মতো এখানেই সমাপ্তি। আশাকরি আপনাদের আমার আজকের এই আর্টিকেলটি ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে নিজের বন্ধুবান্ধব দের সাথে শেয়ার করতে ভুলবেন না।

 

 

 

Related Posts