এসে গেলো Brave Browser এর বাপ। এখুনি ডাউনলোড করে ব্রাউজিং শুরু করে দিন।

এসে গেলো Brave Browser এর বাপ। এটাতে আপনি আরো বেশি আয় করতে পারবেন। তাহলে চলুন আজকের আলোচনা শুরু করা যাক।

আপনারা যদি প্রথম থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়েন তাহলে আপনি বুঝতে পারবেন সম্পূর্ণ বিষয়টা।

প্রথমে বলে নেই আপনারা হয়তো ভাবতে পারেন যে এটা আমি brave browser এর কথা বলছি কিন্তু এটা কোনো ধরনের brave browser না এটা সম্পূর্ণ নতুন একটি ব্রাউজার।

তো বন্ধুরা এই ব্রাউজারটি খুবই ভালো এবং এখান থেকে আপনারা প্রতিদিন ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা সর্বপ্রথম আপনারা নিচের লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করবেন। ক্লিক করুন অথবা কপি করে ব্রাউজারে ভিজিট করুন। 👇

Download App

অথবা প্লে স্টোরে গিয়ে fulldive লিখে সার্চ করলেই আপনারা এপ্লিকেশনটি পেয়ে যাবেন অ্যাপ্লিকেশনটি আপনারা আপনাদের ফোনে ইন্সটল করে নেবেন ইন্সটল করার পর সর্বপ্রথম ওপেন করবেন ওপেন করার পর আপনাদের সামনে বলবে যে আপনাদেরকে সাইন-ইন করতে।

আপনাদের তো কোনো অ্যাকাউন্ট নেই আপনাদের একটি অ্যাকাউন্ট খুলতে হবে তো বন্ধুরা নিচের ফোন নাম্বার নামক একটি অপশন আছে ফোন নাম্বারের উপর ক্লিক করে দিবেন অথবা আপনি চাইলে ফেসবুক দিয়েও সরাসরি একাউন্ট ক্রিয়েট করে নিতে পারেন। আমি আপনাদের বলবো ফোন নাম্বার দিয়ে খোলার জন্য।

তাই ফোন নাম্বর সিলেক্ট করে দিবেন ফোন নাম্বার সিলেক্ট করে দেওয়ার পর নিচের মত

+8801727552754

এইরকম ভাবে আপনাদেরকে নাম্বার দিতে হবে মানে বাংলাদেশের conuntry কোড দিয়ে আপনাদেরকে নাম্বার দিতে হবে প্রথমে +880 দিয়ে আপনাদেরকে নাম্বার দিতে হবে।

তারপরে আপনাদেরকে send code বাটনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর তারপর দেখতে পারবেন আপনাদের সেই নাম্বারটিতে একটা কোড চলে আসবে সেই নাম্বারটা যদি আপনাদের এই ফোনে থাকে তাহলে অটোমেটিকালি কোড বসে যাবে। অথবা যদি অন্য ফোনে থাকে তাহলে আপনার অন্য ফোন থেকে দেখে দেখে বসিয়ে দিবেন তারপর নেক্সটের উপর ক্লিক করে দিবেন।

ক্লিক করে দেওয়ার পর আপনাদের কে বলবে একটা ছবি লাগাতে আপনারা চাইলে আপনাদের প্রোফাইল এর একটা ছবি লাগিয়ে দিতে পারেন তারপর নিচে দেখবেন লেখা আছে Enter full name. তখন সেখানে আপনাদের পুরো নামটা দিতে হবে।

তারপর আপনারা create account এর উপর ক্লিক করে দিবেন একাউন্টে যখনই ক্লিক করে দিবেন সাথে সাথে আপনাদের অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে এবং দেখতে পারবেন যে একটা ব্রাউজার চলে আসছে আপনারা যেভাবে ইন্টারনেট ব্যবহার করে বিভিন্ন জায়গায় ব্রাউজিং করেন ঠিক সেইরকম একটি ব্রাউজার চলে আসবে।

এখন থেকে আপনাদের ব্রাউজিং শুরু করতে হবে ফেসবুক, ইউটিউব চালানো শুরু করতে হবে আর আমি আপনাদের টাইটেলে বলেছিলাম যে একাউন্ট খুলেই ৩০ টাকা ফ্রিতে নিতে পারবেন।

তো বন্ধুরা সেইটার জন্য আমাদের নিচে একদম কোনায় একাউন্ট আইকনে যেতে হবে তারপর দেখতে পারবেন পয়েন্টের একটা বাটন আছে সেই পয়েন্ট বাটনের উপর ক্লিক করে দিবেন।

ক্লিক করে তারপর একটু নিচে যাবেন দেখতে পারবেন promo code নামক একটি অপশন আছে। সেই প্রমো কোড অপশনে চলে যাবেন তারপর সেই খান থেকে আপনাদের একটা কোড বসিয়ে দিতে হবে সেই কোডটি হলঃ

এই কোডটি কপি করে নিয়ে বসাবেন কারণ কপি না করলে ভুল হতে পারে। কোডটি সুন্দরমতো বসানোর পর দেখতে পারবেন ২৫০০ পয়েন্ট আপনি একদম ফ্রিতে পেয়ে গেছেন।

তো বন্ধুরা ৩০ টাকা ফ্রিতে পেয়ে গেলেন এখন আরো ইনকাম করতে চাইলে আপনারা রেফার করতে পারেন।

রেফার করতে হলে invite friends অপশনে চলে যাবেন সেখান থেকে আপনারা প্রোমো কোডটি কপি করে নিবেন কপি করে নেওয়ার পর আপনাদেরকে ফ্রেন্ডসদের জয়েন করিয়ে ঠিক এই ভাবেই আপনার প্রমো কোডটি তার প্রোমো কোড অপশনে বসিয়ে দিবেন তাহলে আপনি ২৫০০ পয়েন্ট ফ্রিতে পাবেন এবং আপনার বন্ধুও ২৫০০ পয়েন্ট ফ্রিতে পাবেন।

এটাই হল রেফার করার সিস্টেম। তো বন্ধুরা আশাকরি বুঝতে পেরেছেন এবং আপনি সবসময়ই এখানে এসে ইউটিউব ফেসবুক চালাবেন তাহলে আপনারা প্রতিদিন পয়েন্ট ইনকাম করতে পারবেন এবং এখান থেকে ১ লক্ষ পয়েন্ট হলে আপনি উইথড্র করে ফেলতে পারবেন ১ লক্ষ পয়েন্ট সমান সমান ১০ ডলার মানে ৮০০ টাকা।

প্রতিদিন আপনি যদি অনেক পরিমান ব্রাউজিং করেন অনেক সময় ধরে ফেসবুক ইউটিউব চালান তাহলে কয়েকদিনের মধ্যে আপনাদের withdraw দেয়ার মত টাকা হয়ে যাওয়া হয়ে যাবে।

আপনাদের withdraw করতে হলে আপনারা একাউন্ট আইকনে যাওয়ার পরে পয়েন্টের উপর ক্লিক করে দিবেন তারপর পয়েন্টের পাশে দেখতে পারবেন রিডিম নামক অপশন আছে সেই রিডিমের উপর ক্লিক করে দিয়ে আপনারা সরাসরি bitcoin cash অথবা ethereum এর মাধ্যমে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। তারপর সেটা এক্সচেঞ্জ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

তো বন্ধুরা আপনারা সবসময় ফেসবুক এবং ইউটিউব আরো যা যা চালাতে চান চালিয়ে যান এবং আপনাদের যে ফেসবুক এবং ইউটিউব চালানোর জন্য যে পয়েন্ট সেটা ২৪ ঘন্টা পর যোগ হবে এবং আপনাদের রেফার বোনাস এবং অন্যান্য বোনাস সাথে সাথে যোগ হবে।

আসা করি সবাই বিষয়টি বুঝতে পেরেছেন। সাথে থাকার জন্য ধন্যবাদ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন