এ্যাপসের মাধ্যমে আনলিমিটেড আয়ের সুযোগ, ১০০ টাকা হলেই ক্যাশআউট

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি এমন একটি এ্যাপস সম্পর্কে আলোচনা করবো; যার মাধ্যমে আপনি খুব সহজেই আনলিমিটেড আয় করতে পারবেন এবং মাত্র ১০০ টাকা হলেই বিকাশে নিতে পারবেন বা মোবাইল রিচার্জ করতে পারবেন। মজার এই এ্যাপসটি সম্পর্কে জানতে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

গান শুনার একটি এ্যাপস, নাম তার ‘স্বাধীন মিউজিক’। কিন্তু এই এ্যাপসের মাধ্যমে আপনি আয় করতে পারবেন। তাদের এ্যাপসের পাবলিসিটির জন্য এই সুযোগটি তারা সবার জন্য করে দিছে। এখন আসল কথা হলো আপনি কিভাবে এই এ্যাপসের মাধ্যমে আয় করবেন? হ্যা বলছি, আপনি রেফার করার মাধ্যমে এবং প্রতিদিন লগইন করার মাধ্যমে আয় করতে পারবেন উক্ত এ্যাপসের দ্বারা। অন্যান্য এ্যাপসের মতো খুব বেশি পরিশ্রম করতে হবেনা আপনাকে এই এ্যাপসের দ্বারা আয় করতে। এখন আমি আপনাদের বলবো কিভাবে এই এ্যাপসে রেজিস্ট্রেশন করবেন এবং আয় করবেন।

প্রথমে আপনি প্লে স্টোরে ডুকে ইংরেজিতে স্বাধীন মিউজিক লিখে সার্চ দিবেন। কোনো নেটওয়ার্ক কানেকশনে প্রবলেম না থাকলে সার্চ দেওয়ার সাথে সাথে এ্যাপসটি চলে আসবে। এ্যাপসের স্ক্রিনশট ছবিতে দেওয়া আছে। এ্যাপসটি ডাউনলোড দিবেন ; ডাউনলোড হয়ে গেলে এ্যাপসে ডুকে সাইন আপ করবেন। সাইন আপ করতে গেলে প্রথমে মোবাইল নাম্বার দেওয়ার একটা বক্স থাকবে এবং তার ঠিক নিচে রেফার অপশন থাকবে, রেফার অপশন চালু করে নিবেন। কারন রেফার কোড না দিলে আপনি আপনি ৫০ পয়েন্টস বোনাস পাবেন না। আপনারা আমার রেফার কোডটি দিতে পারেন। আমার রেফার কোড 821991 এটি। এখান থেকে এই কোডটি কপি করে নিন।

উপরে মোবাইল নাম্বার অপশনে একটা সক্রিয় মোবাইল নাম্বার দিবেন। কোনো বন্ধ সীমের নাম্বার দিবেন না। কারন যে নাম্বার দিয়ে সাইন আপ করবেন সে নাম্বারে একটা ভেরিফিকেশন কোড নাম্বার যাবে। ভেরিফিকেশন হয়ে গেলে পাসওয়ার্ড অপশন আসবে সেখানে আপনি আপনার ইচ্ছেমতো একটি পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ড দেওয়ার পর আপনার রেজিস্ট্রেশন হয়ে যাবে। রেজিস্ট্রেশন এর সাথে সাথে আপনি পাবেন ১১০ পয়েন্টস। ১১০ পয়েন্টস এর মধ্যে ৫০ পয়েন্টস নতুন রেজিস্ট্রেশন করার জন্য, ১০ পয়েন্টস লগইন করার জন্য, বাকী ৫০ পয়েন্টস রেফারেল কোড 821991 দিয়ে সাইন আপ করার জন্য। আপনি রেফারেল কোড এর সাথে সাইন আপ না করলে ৫০ পয়েন্টস পাবেন না। পয়েন্টস গুলো ভেঙে টাকা করা হয়।

প্রতি ১০০ পয়েন্ট ৫ টাকা। আপনার ১০০ টাকা হয়ে গেলে আপনি বিকাশ বা মোবাইল রিচার্জে নিতে পারবেন। এখন আপনি আপনার পয়েন্টস বৃদ্ধি করবেন কিভাবে? এর জন্য আপনাকে আপনার বন্ধুদের রেফার করতে হবে। কেউ আপনার রেফারেল কোড ব্যবহার করে সাইন আপ করলে আপনি এবং সে দুজনেই ৫০ পয়েন্টস করে পাবেন। রেফারেল কোড ব্যবহার না করে সাইন আপ করলে দুইজনের কেউই ৫০ পয়েন্টস পাবেন না। এছাড়া প্রতিদিনের লগইনে ১০ পয়েন্টস করে পাবেন।

তাই দেরি না করে এই এ্যাপসটিতে সাইন আপ করে ফেলুন। আর রেফারেল এবং লগইন এর মাধ্যমে প্রতিদিন আয় করুন। ধন্যবাদ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন