এয়ারড্রপ থেকে প্রতি মাসে ১০০ ডলার আয়ের উপায় জেনে নিন

আসসালামু আলাইকুম প্রিয় গ্রাথোর ইউসার। অনেকদিন পর অসাধারণ একটা আর্নিং সোর্চ নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে।আশা করি মনযোগ সহকারে পুরো পোস্ট পড়বেন এবং না বুঝলে কমেন্ট বক্সে জানাবেন। আজ আমরা জানাবো এয়ারড্রপ থেকে কিভাবে আয় করতে হয়।তাহলে কথা না বাড়িয়ে শুরু করি।

এয়ারড্রপ আসলে কি?
-এয়ারড্রপ হচ্ছে এক প্রকার ক্রিপ্টোকারেন্সি কয়েনের বিতরন। আপনারা ক্রিপ্টোকারেন্সি বলতে বিটকয়েন, লাইটকয়েন,ইথেরিয়াম এগুলা বুঝেন।এগুলা যেমন কয়েন তেমনি কিছু নতুন নতুন কয়েন মার্কেটে আসে। যেহেতু নতুন কয়েন তাই এরা মার্কেটে এসেই ভাল জায়গা নিতে পারেনা,এদের দরকার নতুন কয়েন ইউসার। ঠিক সে কারনেই এরা এদের কয়েন মার্কেটে ছাড়ার জন্য তাদের ৪০-৫০% কয়েন ফ্রিতেই ইউসারদের দিয়ে থাকে। আপনি কিছু প্রসেসের মাধ্যমে এই যে ফ্রি কয়েন গুলো যে নিবেন একেই বলে এয়ারড্রপ এর মাধ্যমে কয়েন আয়।এই কয়েন গুলোই আপনি ডলারে রুপান্তরিত করে আয় করতে পারবেন।আশা করি কিছুটা হলেও বুঝলেন এয়ারড্রপ আসলে কি।এরপর আমরা আসি আপনি কিভাবে এয়ারড্রপে জয়েন করবেন।

এয়ারড্রপ জয়েন করতে কি কি লাগে?
– এয়ারড্রপে জয়েন করার জন্য আপনার বেশ কিছু একাউন্ট এর দরকার হবে যেমন
-টেলিগ্রাম একাউন্ট
-টুইটার একাউন্ট
-ইন্সটাগ্রাম একাউন্ট
-ফেসবুক একাউন্ট
-Trustwallet একাউন্ট
এগুলা হলেই আপনি খুব ভালভাবে একটা এয়ারড্রপ এ জয়েন করতে পারবেন।এবার আসি আপনি কিভাবে কাজ করবেন।

এয়ারড্রপে কিভাবে কাজ করব?
– প্রতিটা এয়ারড্রপ কিছু শর্ত জুড়ে দেয় যেমন তাদের টেলিগ্রাম চ্যানেল,গ্রুপে জয়েন,তাদের টুইটার ফলো,রিটুইট,ইন্সটা ফলো এবং সর্বশেষ তাদের কয়েন নেবার জন্য আপনার Trustwallet থেকে এড্রেস।যখন যেই এড্রেস চাইবে সেটা দিতে হবে। এবার আসি কাজ কোথা থেকে পাবো এবং কিভাবে কাজ কম্পলিট করবো।

কোথায় কাজ পাবো এবং কাজ শেষ করে জমা কিভাবে দিবো?

-অনেকের প্রশ্ন ভাই কাজ কোথায় পাবো।এর জন্য সবচেয়ে ভাল হচ্ছে এয়ারড্রপ সাপ্লাই এর জন্য খুব ভাল ভাল কিছু টুইটার একাউন্ট পাওয়া যায়,আবার টেলিগ্রাম চ্যানেল পাওয়া যায়।আপনাকে শুধু খুজে বের করে নিতে হবে। তবু যদি সাজেস্ট চান তবে বলি Airdrop6 নামের টেলিগ্রাম চ্যানেল,Airdrop Inspector নামের টুইটার একাউন্ট, এরকম আরো শত শত ভাল চ্যানেল আছে।আবার কিছু বাংলাদেশি ভাল টেলিগ্রাম চ্যানেল আছে যেগুলায় জয়েন করে সকল কাজের আপডেট পেয়ে যাবেন।শুধু দরকার আপনার ধৈর্য।আবার অনেকেই যারা নতুন তারা একদমই বুঝেন না কিভাবে জয়েন হবেন।তাদের একটু হলেও ধারনা দিয়ে দেই।

কিভাবে কাজ করবো?

-ধরেন আপনারা একটা টেলিগ্রাম চ্যানেল থেকে এয়ারড্রপ এর লিংক পেলেন এবং টেলিগ্রাম থেকেই ঢুকলেন।আপনাকে এয়ারড্রপ বট থেকেই অটো লিংক দিয়ে দেবে আপনি শুধু ক্লিক করে পরের স্টেপ ফলো করে যাবেন।তারপর আবার টেলিগ্রাম বটে ব্যাক এসে আবার দেখবেন নেক্সট কি লিংক দিলো সেটাও ক্লিক করে যা করতে বলে করবেন।এভাবে লাস্ট স্টেপে বট আপনার ওয়ালেট এড্রেস চাইবে।আপনি আপনার Trustwallet থেকে এড্রেস কপি করে এনে সাবমিট দিয়ে দিবেন।আপাতত এটাই কাজ। এরপর তারা যখন তাদের কয়েন ডিস্ট্রিবিউট করা শুরু করবে তখন আপনার ওয়ালেটে আপনি পেয়ে যাবেন।পরবর্তী পোস্টে আপনি আপনার এয়ারড্রপ থেকে পাওয়া ডলার কিভাবে টাকা তে রুপান্তরিত করে হাতে পাবেন সেই পোস্ট নিয়ে হাজির হব।ততক্ষন সবাই ভাল থাকবেন।

Related Posts