ওয়াইফাই ইউজার রা কোন কাজ না করেই ইনকাম করুন আনলিমিটেড!

ওয়াইফাই ইউজার রা কোন কাজ না করেই ইনকাম করুন আনলিমিটেড:

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম একটি ইনকামের পদ্ধতি যেতে অনেকেই হয়তো জানেন না। তবে আগে থেকে বলে রাখছি যারা মোবাইল ডাটা ইউজ করেন তাদের জন্য এই সাইটটি একেবারে প্রযোজ্য নয় কারণ এতে আপনার লাভের থেকে ক্ষতিই বেশি হবে কিন্তু যারা ওয়াইফাই ইউজার তাদের এই সাইটে লাভের পরিমাণ সবথেকে বেশি। তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করুন রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে।
রেজিস্ট্রেশন কমপ্লিট হবার পর তাদের অ্যাপসটি ডাউনলোড করে দিন এবং সে অ্যাপসটি ডাউনলোড করার পর সেই অ্যাপসে আপনার অ্যাকাউন্টে লগ-ইন করে নিন। ব্যাস হয়ে গেল আর আপনাদের কোন কাজ করতে হবে না এটা অটোমেটিক আপনার দিন দিন ইনকাম বৃদ্ধি হবে তাও কোন কাজ না করে।
আপনি যদি সত্যিই কোনো কাজ না করে ইনকাম করতে চান তাহলে এই পোস্টটি সম্পুর্ণ আপনার জন্য তবে আপনার থেকে অবশ্যই একটা ওয়াইফাই লাইন লাগবে কোন মোবাইল ডাটা ইউজ করে এ কাজটি করতে চাইলেও করতে পারেন কিন্তু এতে তেমন বেশি লাভ হবে বলে আমি মনে করিনা। আর এই সাইটের নাম হল হানি গেইন।

হানিগেইন কী?

হানিগেইন একটি ওয়েব-ভিত্তিক অ্যাপ্লিকেশন যা অন্যান্য সংস্থা গুলিকে বুদ্ধি, বাজার এবং ব্যবসায়িক গবেষণা পরিচালনা করতে সক্ষম করে।
এটি অ্যান্ড্রয়েড, উইন্ডোজ এবং ম্যাকোজে উপলব্ধ। আপনি যে অর্থপ্রদান পেয়েছেন তা হল এটি আপনার অব্যবহৃত ইন্টারনেট ব্যবহার করে এবং এটি ডলারে পরিণত করে।

 

হানি গেইনের মাধ্যমে কীভাবে অর্থ উপার্জন করবেন?

আপনি কিছু না করে কেবল উপার্জন করতে পারবেন, কেবল আপনার ডেটা বা ওয়াইফাই বন্ধ করবেন না এবং এটি আপনার অব্যবহৃত ইন্টারনেট গ্রাস করতে দিন। আপনি যে প্রতিটি কেবি আনেন তার জন্য আপনি ক্রেডিট অর্জন করেন এবং 20 $ এর দ্বারপ্রান্তে পৌঁছানোর পরে আপনি এটি উইথ ড্র করতে পারেন। 10 ক্রেডিট = 0.01 $।

 

আপনি একটি একক নেটওয়ার্কে সর্বাধিক 5 টি ডিভাইস ব্যবহার করতে পারেন, তবে আপনার আয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য আলাদা আলাদা নেটওয়ার্কে সেগুলি ব্যবহার করা ভাল।

 

ব্যবহারকারীদের মতে, আপনি 720 ঘন্টা / মাসে ইন্টারনেটের সাথে সংযুক্ত থাকতে প্রতি মাসে 50% পর্যন্ত উপার্জন করতে পারবেন। উপার্জনের হার সম্পূর্ণ আপনার আইএসপি / ইন্টারনেট গতির উপর নির্ভর করে। ব্যাকগ্রাউন্ডে হানি গেইন অ্যাপ ব্যবহার করার সময় আপনি কোনও সমস্যার সম্মুখীন হবেন না এই এপ্স টার জন্য।
এই এ্যাপস টি অনেক বছর ধরে পেমেন্ট দিয়ে আসছে নিয়মিত। আপনি চাইলে এই অ্যাপস সম্পর্কে গুগলে সার্চ দিও আরো বিস্তারিত অনেক তথ্য জানতে পারবেন এবং বিস্তারিত তথ্য জানার পর আপনার বিশ্বাস হবে যে এটি 100% পেমেন্ট করে আর হ্যাঁ 20 ডলার হলে আপনি আপনার পেপাল একাউন্টে পেমেন্ট উইথ ড্র করতে পারবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন