ওয়েবসাইটে ভিজিট করে মোবাইল থেকে অনলাইন আয় করুন।

আসসালামু আলাইকুম।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। আপনি যদি অনলাইন থেকে আপনার ওই হাতে থাকা মোবাইল টির মাধ্যমে অল্প কিছু কাজ করে নগদ, বিকাশ বা রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে এই পোস্টটি শুধু আপনার জন্য। অনলাইন থেকে অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম। এ কথাটিই আপনারা কমবেশি অনেকেই শুনেছেন। আবার অনেকেই এ ধরনের অ্যাপসে কাজ করেছেন। কিন্তু পেমেন্ট পাননি।আমাদের অনেকের হাতেই এখন একটি এন্ড্রয়েড ফোন আছে। আপনারা অনেকেই আমার এই লেখাটা যে পড়ছেন তারা হয়তো এন্ড্রয়েড ফোন দিয়ে ওয়েবসাইটের এ লেখাটা পড়ছেন।

এই যে আপনি এত দামি অ্যান্ড্রয়েড ফোন কিনেছেন যা দিয়ে আপনি ফেসবুক চালানো অথবা বিভিন্ন অ্যাপ দিয়ে ব্রাউজ করেন অথবা ইউটিউবে ভিডিও দেখেন। এগুলো করা ছাড়াও আপনি যে অ্যান্ড্রয়েড অ্যাপ দিয়ে অর্থ উপার্জন করতে পারেন তা কি আপনি জানেন?

আজকে আমাদের এই লেখার মাধ্যমে আপনি অ্যান্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে কিভাবে আয় করতে পারেন তা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন ইনশাআল্লাহ। আপনার এন্ড্রয়েড ফোন পরিণত হতে পারে টাকা আয় করার অ্যাপ এ। এন্ড্রয়েড ফোনে আমরা বেশিরভাগ সময়ে বিভিন্ন রকম অ্যাপ চালিয়ে সময় কাটাই যেমন ধরুন ইউটিউব  ফেসবুক বা গুগল ক্রোম যেখানে আপনারা ব্রাউজিং করেন এগুলো সব ঐ একটি অ্যাপ।

এখন এরকম একটা অ্যাপস অথবা এরকম কয়েকটি অ্যাপ ইনস্টল করে আপনি  কিছু কাজ করে  এসব অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারেন। তবে এক্ষেত্রে অবশ্যই খেয়াল রাখতে হবে যে, আপনি যদি এসব অ্যাপ থেকে চিন্তা করেন যে মাসে মাসে এত টাকা ইনকাম করবেন যে আপনার পুরো মাসের খরচ নির্বাহ হয়ে যাবে তবে তা ভুল।

কারণ এগুলো অ্যাপ থেকে আপনি একটি নির্দিষ্ট পরিমাণের টাকায় শুধু পেতে পারেন যা দিয়ে হয়তো আপনি আপনার হাত খরচ এর টাকা আসবে। কাজেই অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে যদি আপনি মাসে জীবিকা নির্বাহের চিন্তা করেন তবে ভুল করবেন। তবে হা অ্যাপ ব্যবহার করে আপনার জীবনে আসতে পারে সচলতা।

চলুন এখন সরাসরি জেনে আসা যাক সেসব টাকা আয় করার অ্যাপ সম্পর্কে যেখান থেকে আপনি আয় করতে পারবেন। ওয়েব পে অ্যাপস থেকে আয় করতে চাইলে নিচের লেখা টি পড়ুন। আপনি প্রতি  মাসে 4000 থেকে 5000 টাকা আয় করতে চাইলে ওয়েব পে হতে পারে আপনার জন্য পারফেক্ট উপায়। ওয়েব পে অ্যাপ এ গিয়ে আপনি আপনার একাউন্ট তৈরি করুন। একাউন্ট তৈরি করার জন্য নিচের দেওয়া লিংকে ক্লিক করুন।

ওয়েব পে অ্যাপস লিংক :-https://tmswp.com/downloads/WebPay_2.0.0_1048577.apk

টেলিগ্রাম চ্যানেল লিংক :-https://tmswp.com/
রেফার কোড:- 5587038
এই রেফার কোড দিয়ে অবশ্যই রেজিস্ট্রেশন করবেন।
ওয়েব পে অ্যাপস কিভাবে কাজ করবেন সে বিষয়ে বিস্তারিত ভাবে জানার জন্য ওয়েব পে অ্যাকাউন্ট খোলার পর হাউ টু ওয়ার্ক এর উপর ক্লিক করলে একটি পরিপূর্ণ ভিডিও প্রকাশ হবে।

১০০% অটোমেটিক এবং ইনস্ট্যান্ট পেমেন্ট সিস্টেম, রিচার্জ (প্রিপেইড, পোস্টপেইড, স্কিটো, বিকাশ) উইথড্র দেয়ার ১-৩ সেকেন্ডের মধ্যে পেমেন্ট পাবেন।নিয়ম মেনে কাজ করুন। ১০০% ট্র্যাস্টেড ইনকাম অ্যাপ।পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করবেন না।সারাদিন আনলিমিটেড কাজ। কোনো ব্রেক টাইম নেই। ২০% রেফার কমিশন।আপনি আপনার বন্ধুদের সাথে রেফার করে ইনকাম করতে পারবেন।

যদিও মোবাইল অ্যাপস ব্যবহার করে অনেক টাকা আয় করা সম্ভব নয়। তার পরেও কিছু পকেট মানি আয় করা যেতে পারে।

তাই আমি আর কথা না বারিয়ে এই পোস্টটি এখান থেকে শেষ করছি। আল্লাহ হাফেজ।

Related Posts

17 Comments

মন্তব্য করুন