ওয়াইফাই অন রেখে ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম!!! ১০০% পেমেন্ট

কেমন হতো, যদি একটি অ্যাপ এর মাধ্যমে শুধু ওয়াইফাই অন রেখেই ইনকাম করা যেত? শুনতে অবাক লাগলেও এরকম অ্যাপ কিন্তু সত্যিই রয়েছে। অ্যাপ টির নাম হানিগেইন। এই অ্যাপ টি আপনার ইন্টারনেট ডাটা শেয়ার করার বিনিময়ে আপনাকে পেমেন্ট করতে থাকবে, আপনার আর কিছুই করার দরকার নাই।

অ্যাপ টি আপনার মোবাইল/ কম্পিউটারের ব্যাকগ্রাউন্ডে চালু করে রেখে দিলে অ্যাপটি নিজে নিজেই আপনার হয়ে কাজ করে দিবে, আপনাকে কোনো কাজ করতে হবে না। আপনি চাইলে মোবাইলে অন্য কোনো কাজ করতে পারেন, বা শুয়ে বসে ঘুমিয়ে থেকেও ইনকাম করতে পারবেন। আপনাকে শুধু অ্যাপটি ব্যাকগ্রাউন্ডে চালু রাখতে হবে এবং ওয়াইফাই অন রাখতে হবে। আপনি চাইলে ডাটা অন রেখেও কাজটি করতে পারবেন, কিন্তু ডাটা খরচ বেশী হবার জন্য ওয়াইফাই ব্যবকার করা বেশী লাভজনক।

হানিগেইন অ্যাপ টি ২০১৯ সালের জানুয়ারিতে প্রথম লঞ্চ হয়। এরপর তল্প কিছুদিনের মধ্যেই ব্যপক জনপ্রিয় হয়ে ওথে এবং বিশ্বের বিভিন্ন দেশের মানুষদের মধ্যে বিশ্বাস অর্জন করে। এটি মূলত ইউজারের অব্যবহৃত ইন্টারনেট ডাটা বিভিন্ন মাধ্যমে কাজে লাগায়, বিনিময় আপনাকে কিছু প্রোফিট দেয়। আপনাকে শুধু তাদের ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে। আপনি যদি কারো রেফারেল লিংক ব্যবহার করে রেজিস্ট্রেশন করেন তাহলে আপনি 5$ বোনাস পাবেন এবং যার রেফারেল লিংক ব্যবহার করেছেন সে 1$ বোনাস পাবে। অর্থাৎ রেফারেল এর মাধ্যমেও ইনকামের সুযোগ থাকছে।

রেজিস্ট্রেশন করে অ্যাপ ডাউনলোড করার পর আপনার কাজ শুধুমাত্র ডাটা/ওয়াইফাই অন রেখে অ্যাপ টি ব্যকগ্রাউন্ডে চালু রাখা। অ্যাপ টি যতক্ষন আপনার ইন্টারনেট ব্যবহার করতে পারবে ততক্ষন আপনার ইনকাম হতে থাকবে। তবে আপনি যদি মনে করে খুব বেশী ইনকাম হবে, লাখ লাখ টাকা পাবেন তাহলে এটি আপনার জন্য নয়। আপনি মোবাইলের ব্যকগ্রাউন্ডে অ্যাপটি চালু রেখে ফেসবুক, ইউটিউব চালাতে পারবেন, বা অন্য কোনো আর্নিং ওয়েবসাইটে কাজ করতে পারবেন, কিন্তু আপনার একাউন্টে অটোমেটিক ডলার যোগ হতে থাকবে। আপনি চাইলে মোবাইল লক করে রেখে ঘুমিয়ে থাকতে পারবেন, অ্যাপ টি তখনও আপনার ইন্টারনেট ব্যবহার করতে থাকবে।.২০ ডলার হলেই উইথড্র করতে পারবেন।

আপনাকে প্রথমে হানিগেইনের সাইট এ গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। সাইট লিংকঃ https://r.honeygain.me/ABID7E686C এই লিংকে গিয়ে আপনি এরকম একটি পেজ দেখতে পাবেনঃ

এখানে Claim 5$ now অপশনে ক্লিক করে আপনার ইমেইল আর পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করলেই ৫ ডলার বোনাস পাবেন। এরপর ড্যাশবোর্ডে আপনি Get android app নামের একটি অপশন দেখতে পাবেন। এখানে ক্লিক করে এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করতে হবে। তারপর আপনাকে শুধু অ্যাপ টি আপনার মোবাইলে সবসময় চালু করে রাখতে হবে, তাহলেই আপনার ইনকাম হতে থাকবে।

এখন থেকে সবাই এই অ্যাপ ব্যবহার করা শুরু করে দিন। অবশ্যই এই লিংক থেকে রেজিস্ট্রেশন করবেনঃ https://r.honeygain.me/ABID7E686C নাহলে ৫ ডলার (৪০০ টাকা) বোনাস পাবেন না। আশা করি সবাই উপকৃত হবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন