ওয়ার্কএনা সাইটে কাজ করে ঘরে বসে টাকা ইনকাম

ঘরে বসে কাজ করার অন্যতম আউটসোর্সিং ওয়েবসাইট হচ্ছে ওয়ার্কএনা.কম যার মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে প্রতি মাসে ৩০০ ডলার থেকে ৫০০ ডলার ইনকাম করতে পারবেন। ফ্রিল্যান্সাররা অনলাইনে ওয়ার্কএনাতে  বিভিন্ন ক্যাটাগরিতে কাজ করে থাকে যার মাধ্যমে ফ্রিল্যান্সাররা আর্থিকভাবে লাভবান হয়ে থাকে। আপনি খুব সহজেই অনলাইনে ফ্রি কোর্স কিনবা ট্রেনিং নিয়ে ওয়ার্কএনাতে ফ্রিল্যান্সিং কাজ করে প্রতিদিন ৫ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনি খুব সহজেই ওয়ার্কএনা ওয়েবসাইটে (https://www.workana.com/) গিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে কাজ করতে পারবেন।

ওয়ার্কএনাতে কাজের ধরণ:

  • আইটি এন্ড প্রোগামিং (IT & Programming)
  • ডিজাইন এন্ড মাল্টিমিডিয়া (Design & Multimedia)
  • রাইটিং এন্ড ট্রান্সলেশন (Writing & Translation)
  • সেলস্ এন্ড মার্কেটিং (Sales & Marketing)
  • এডমিন সাপোর্ট (Admin Support)
  • লিগাল (Legal)
  • ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট (Finance & Management)
  • ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানুফাকচারিং (Engineering & Manufacturing)

ওয়ার্কএনাতে আইটি এন্ড প্রোগামিং বিষয়ে কাজের চাহিদা বেশী। ফ্রিল্যানন্সাররা আইটি ও প্রোগামিং বিষয়ে দক্ষতা অর্জন করে প্রতিদিন ২০০ ডলার থেকে ৫০০ ডলার পর্যন্ত ইনকাম করছে। ডিজাইন এবং মাল্টিমিডিয়া বলতে অনলাইনে গ্রাফিক্স ও ডিজাইনের কাজকে বোঝানো হয়েছে। গ্রাফিক্স এন্ড ডিজাইনের কাজ করে মাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব। ওয়ার্কএনাতে রাইটিং এবং ট্রান্সলেশনের কাজ করে ক্লাইন্ট থেকে প্রতিদিন ৫ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত ইনকাম করা সম্ভব।

ওয়ার্কএনাতে সেলস্ এন্ড মার্কেটিং এর কাজ করে সবচেয়ে বেশী ইনকাম করা হই এবং ফ্রিল্যান্সাররা বিভিন্ন কোম্পানির পণ্যের অর্ডার অনলাইনে বিডের মাধ্যমে গ্রহন করে থাকে। এ কারণে আপনি চাইলে আপনার নিজস্ব পণ্য সেলস্ এন্ড মার্কেটিং এর মাধ্যমে ওয়ার্কএনাকে প্রমোশন করতে পারবেন এবং আপনার পণ্যের চাহিদা অনলাইন বাজারে বৃদ্ধি পাবে। এডমিন সাপোর্টের মাধ্যমে আপনি এডমিন ম্যানেজম্যান্ট ও এডমিনিস্ট্রেশন বিডে কাজ করে আপনার দক্ষতা বৃদ্ধি করতে পারবেন। লিগাল ট্যাবে আপনি আইন ও আইন বিষয়িক কাজে বিড করতে পারবেন।

ওয়ার্কএনাতে আপনি ফাইন্যান্স এন্ড ম্যানেজমেন্ট ক্যাটাগরিতে বিভিন্ন কাজে বিড করতে পারবেন। ব্যাংকিং ও আর্তিক লেনদেন বিষয়ে যাবতীয় সব কাজ আপনি ঘরে বসে অনলাইনে সমাধান করে মাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন কুব সহজেই। ইনঞ্জিনিয়ারিং এন্ড ম্যানুফাকচারিং ক্যাটাগরিতে আপনি ইঞ্জিনিয়ারিং বিষয়ে দেক্ষতা অর্জন করে ঘরে বসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। ওয়ার্কএনা ওয়েবসাইটে যদি নতুন রেজিস্ট্রেশন করতে চান সেক্ষেত্রে আপনাকে ওয়ার্কএনাতে আপনার ইমেইল দিয়ে সাইনআপ করে নিতে হবে এবং অবশ্যই আপনার নাম, এনআইডি ও ঠিকানা দিয়ে প্রোফাইল তৈরী করে নিতে হবে। আপনার উপার্জন আপনি পেওনিয়ার অথবা মাস্টার কার্ডের মাধ্যমে করতে পারবেন।

এইজন্য ঘরে বসে না থেকে আজই ওয়ার্কএনার মাধ্যমে উপার্জন করা শুরু করে দিন।

Related Posts

11 Comments

  1. আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন