ওয়ার্ক আপ জব থেকে বেশি ইনকাম করার উপায়। অনলাইন থেকে ইনকাম প্রতিদিন ১ ডলার ফ্রী।

আজকে আপনাদের সাথে বাংলাদেশ এর সবচেয়ে বড়ো মাইক্রো জব ওয়েবসাইট ওয়ার্ক আপ জব থেকে কিভাবে বেশি ইনকাম করতে পারবেন ।ওয়ার্ক আপ জব এর রিসেন্ট আপডেট ও অফার শেয়ার করব। আপনি যদি এই সাইট থেকে ইনকাম করতে চান তাহলে আপনি এই পোষ্ট টা একটু ও স্কিপ করেবেন না।

আমদের এই সাইট এ কাজ করার জন্য একাউন্ট করতে হবে।তাই আমি আপনাদের নিচে লিংক দিচ্ছি সেখানে ক্লিক করে একাউন্ট করতে পারবেন।এখানে একাউন্ট করার জন্য আপনার একটা জিমেইল প্রয়োজন হবে।

সাইট লিংক:

একাউন্ট করা একদম সহজ সবাই করতে পারবেন তাই এটা নিয়ে বিস্তারিত বলব না কারন এটা আমাদের আজকের টপিক না।আমাদরে টপিক গুলো এখন এক এক করে জেনে নেওয়া যাক। প্রথম এ আমি আপনাদের সাথে পেমেন্ট ব্যাপার এ যে আপডেট টা এসেছে এটা শেয়ার করব। এখণ থেকে এখানে থেকে পেমেন্ট নেওয়ার জন্য আপনাদের আইডি ভেরিফাই করতে হবে।

আপনি এখানে অনেক ডকুমেন্ট দিয়ে এটা করতে পারবেন।তার মধ্যে হলো আপনার আইডি কার্ড।যাদের আইডি কার্ড নেই তারা পাসপোর্ট দিযে করতে পারবেন ।যাদের এর মধ্যে একটাও নেই তারা জন্ম নিবন্ধন কার্ড দিয়ে করতে পারবেন।আপনি মেনু বার এ ক্লিক করলেই ভিরিফাই অপশন টা পেয়ে যাবেন।আপনার আইডি ভেরিফাই হয়ে গেলে এই অপশন টা চলে যাবে।

এরপর আপনাদের সাথে যে আপডেট টা শেয়ার করব তাহলো প্লে এন্ড আর্ন নিয়ে। এটা এই সাইট এর নতুন একটা আপডেট।এখানে থেকে এই কাজ টা করে প্রতিদিন ১ ডলার ইনকাম করার সুযোগ রয়েছে ।প্লে এন্ড আর্ন নিয়ে এই অপশন টাও আপনি মেনু বারে ক্লিক কররে পেয়ে যাবেন। এখানে প্রতিদিন রাত ১২ টায় নতুন করে গেম এর কুইজ দেওয়া হয়।

এখানে মাএ ৫ টা প্রশ্ন করা হবে।এই প্রশ্ন গুলোর উওর আপনাকে তাদের জিমেইল এ মেইল করতে হবে।আরো বিস্তারিত নিয়ম আপনি সেখানে গেলে দেখতে পাবেন।একানে প্রতিদিন ৩ জন এই ডলার টা পাবেন। আর এই তিনজন নির্ধারন করা হবে কারা আগে মেইল করেছে তার মাধ্যেমে ।যে তিনজন সবার প্রথম উওর দিবে তাদের ব্যালেন্স এ এক ডলার করে জমা হয়ে যাবে।তাই এটা জিতার জন্য রাত ১২ টার পর যতদ্রুত সম্ভব উওর দিয়ে দিবেন।

আর একটা বিষয় শেয়ার করব তা হলো আপনারা জানেন এখানে আজ করতে গেলে বেশিভাগ কাজ দেখা যায় ইউটউব এর । আর সমস্যা হলো এর ইনকাম অনেক কম । তাই আমাদরে এই সমস্যা তেথে বাচার জন্য আপনি প্রথম এ ক্যাটাগরি সার্চ করে নিতে পারেন।আর একটা সমাধান হলো আপনি এখানে থেকে সর্বোচ্চ পেমেনট অপশন এ গিয়ে কাজ করতে পারেন।

আশা করি এই টিপস গুলো আপনাদের কাজে আসবে এবং আগের থেকে বেশি ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন সবাই পোস্ট টা কেমন হলো বলবেন ।আল্লাহ হাফেজ

Related Posts