ওয়িনইট থেকে কুইজ খেলে মাসে আয় করুন শত শত টাকা ও পুরুষ্কার।

ওয়িনইট একটি কুইজ বা সাধারণ জ্ঞান ভিওিক একটি বাংলাদেশি এ্যাপ যার মালিকানাধিন হিসেবে রয়েছ রবি এক্রাটা লিমিটেড সিম কোম্পানি।ওয়িনইট এ্যাপটি ২০১০ সালে বাংলাদেশ ও বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এ্যাপ ও গেম পাবলিশার প্লাটফর্ম গুগল প্লে-ষ্টোরে ছাড়া হয় এটির বর্তমানের ডাউনলোড সংখ্যা ৫ লাখেরও বেশি।

ওয়িনইট থেকে আপনি ডেইলি চ্যালেন্জ,রেপিড ফায়ার ও লাইভ গেম ও রেফার এর মাধ্যমে আয় করতে পারবেন আপনি কয়েন আয় করতে পারবেন আর এই কয়েনটিকে আবার টাকায় কনর্ভাট করতে পারবেন। আপনি এখানে প্রতি প্রশ্নে পাবেন ১ পয়েন্ট আর ১৭০০ পয়েন্ট করলে পাবেন ১৪ টাকা আর এই ১৪ টাকা আপনি আপনার বিকাশে পেয়ে যাবেন যেহেতু এটি রবি কোম্পানির এ্যাপ তাই বাংলাদেশি পেমেন্ট সিস্টেম রয়েছে আর বিদেশি পেমেন্ট সিস্টেম নেই।

আর এই এ্যাপটি কম টাকা দিলেও আপনি নির্ভয়ে কাজ করতে পারেন টাকা অবশ্যই পাবেন। লাইভ গেম প্রতি শুক্রবার এ হয় একজন ব্যাক্তি আসে ১০টি কুইজ নিয়ে ও একই সময়ে সবাই উওর দেয় এবং যাদের ১০ টি প্রশ্নের উত্তর থেকে ১০টি নির্ভুল উওর হয় তারা ১০০০ টাকা পায় মানে ১০০০ টাকা সবার মাঝে ভাগ করে দেওয়া হয়।

আর রেপিড ফায়ার এ আপনি খেলতে পারবেন যেকোনো সময় কিন্তু আপনার রেপিড ফায়ার অপশন লক থাকে আর এই অপশনটি আপনি ৪০০ পয়েন্ট দিয়ে খুলে নিতে হবে। আর আপনি এখান থেকে ৫০টি সঠিক উত্তর দিয়ে ৫০০ পয়েন্ট আয় করতে পারবেন তো দেখুন কত সহজ।

রেফার করলে আপনি ১টি রেফারের জন্য একটি লাইফ লাইন পাবেন মানে যেকোনো প্রশ্নের উত্তর এর জন্য এই এ্যাপটি থেকে সাহায্য পাবেন। তাহলে আপনি যদি বেশি রেফার করে তাহলে বেশি লাইফ লাইন পেয়ে বেশি উওর দিতে পারবেন।

এক্যাউন্ট করতে হলে আপনি প্রথমে ক্রিট এ নিউ এক্যাউন্ট এ ক্লিক করে আপনার মোবাইল নাম্বার দিন প্রথমে তারপর আপনার মোবাইল নাম্বার এ ওটিপি কোড যাবে বসান ও জিমেল আইডি দিয়ে সাইন আপ করুন। এবার জিমেল ও মোবাইল নাম্বার দিয়ে লগিন করে কুইজ খেলতে থাকুন আর আয় করতে থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts