ওয়েবসাইট ডিজাইন করে টাকা উপার্জন করুন।

বন্ধুরা, আজকে আমাদের বিষয় হচ্ছেঃ-ওয়েবসাইট ডিজাইন এ কিভাবে অর্থ উপার্জন করা যায়?

 

 

 

 

বন্ধুরা টাকা আয় করতে আমরা সবাই পছন্দ করি। কারণ নিজের কাছে টাকা৷ থাকলে সহজে জীবন যাপন করা যায়। আজ আমরা জানবো কিভাবে মাত্র একটি ওয়েবসাইট ডিজাইন করে টাকা আয় করা সম্ভব।

বন্ধুরা আমরা মনে করি আমাদের মানুষের জীবনে দুইটা পেশা রয়েছে (১) চাকরি ( ২) ব্যাবসা বা অন্য কিছু।
কিন্তু এর বাইরেও একটি মাধ্যম রয়েছে সে-টি হলো ওয়েবসাইট ডিজাইন। আপনি মাত্র একটি ওয়েবসাইট ডিজাইন করে স্থায়ী ভাবে টাকা আয় করতে পারেন। আপনি যদি ওয়েব সাইট ডিজাইনার হয়ে থাকেন তাহলে আপনি যে কোন চাকরির পাশাপাশি ওয়েব ডিজাইন এর কাজ করতে পারেন।
একটি ওয়েবসাইট ডিজাইন বলা যেমন সহজ আসলে একটি ওয়েবসাইট বানানো অনেক কঠিন।
কারণ একটি ওয়েবসাইট এর পিছনে অনেক পরিশ্রম করতে হয়।

একটি ওয়েবসাইট ডিজাইন করতে কি কি প্রয়োজন হতে পারে।
আপনি যদি অনলাইনে বিভিন্ন মার্কেটপ্লেসে কাজ করে থাকেন। তাহলে আপনারা জানেন দক্ষতা নিজের দক্ষতা ছাড়া কোন কাজ করা সম্ভব না। আর একটি ওয়েবসাইট ডিজাইন করতে আপনার অনেক দক্ষতার প্রয়োজন। তা-ছাড়াও প্রয়োজন বিভিন্ন কোডিং যেমনঃ এইচ.টি.এম.এল,জাভা স্ক্রিপ্ট, সি++ ছাড়াও অনেক কিছু সম্পর্কে ধারণা আপনার থাকতে হবে।

আপনি যদি কোন ওয়েবসাইট ডিজাইন করে থাকেন এবার এই ওয়েবসাইট টি কে কাস্টমাইজড করবেন। এরপর একটা ডোমেইন এবং হোস্টিং ক্রয় করে আপনার ওয়েবসাইট টি-কে পাব্লিশ করবেন। এবার আপনি আপনার ওয়েবসাইট টাকে মারকেটিং করবেন দেখবেন আপনার ট্রাফিক বা ভিজিটর আসতে শুরু করছে। আপনি এবার আয় করার জন্য গুগোল এডসেন্সে এপ্লাই করবেন। এপ্লাই করার পর আপনার ওয়েবসাইট এ বিভিন্ন কোম্পানীর এড বা বিজ্ঞাপন আসা শুরু করবে এবং এডসেন্স এপ্রুভ হয়ে গেলে আপনার আয় শুরু হয়ে যাবে সারা জীবনের জন্য।
আপনারা এডসেন্সের মাধ্যমে যখন আপনার এড আসবে তখন আপনার ইনকাম আবা আয় শুরু হবে। তাই যারা ওয়েবসাইট ডিজাইন এ এক্সপার্ট আছেন তারা সবাই একটি ভালো ওয়েবসাইট ডিজাইন করুন এবং একটি ডোমেইন এবং হোস্টিং ক্রয় করুন। এক্টু কষ্ট করুন দেখবেন সফলতা আপনারা সামনে চলে এসেছে।

আপনি এই ভাবে মাত্র একটি ওয়েবসাইট ডিজাইন করে সারাজীবনের জন্য আয় করতে পারেন।

এই ছিল আজকের পোষ্ট। আমি আশা করবো এই পোষ্ট টি পড়ে আপনার কাছে অনেক ভালো লেগেছে। যদি ভালো লেগেই থাকে তাহলে আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আর ওয়েবসাইট ডিজাইন সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

ধন্যবাদ আপনাদের সবাইকে,,,, সবাই ভালো থাকবেন।

Related Posts

35 Comments

মন্তব্য করুন