ওয়েবসাইট থেকে ইনকাম করুন এডসেন্স ছাড়া। গুগল এর বিকল্প সেরা এড নেটওয়ার্ক।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

গ্রাথোর এর আরো একটি পোষ্ট এ আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে একটা এড নেটওয়ার্ক শেয়ার করব। এড নেটওয়ার্ক সম্বন্ধে যাদের ধারণা নেই। এগুলো হচ্ছে আপনার ওয়েবসাইট থেকে ইনকাম করার একটা মেথড। আমরা জানি যে গুগল এডসেন্স হচ্ছে পপুলার একটা এড নেটওয়ার্ক।

আমাদের অনেক সাইট রয়েছে যেগুলো গুগলে কোয়ালিফাই করে না। বা গুগোল সে গুলোকে রিজেক্ট করে দেয়। আমরা কি করি যে অন্যান্য এড নেটওয়ার্কগুলো রয়েছে সেগুলোর সাথে যুক্ত হই। সেগুলোতে আপনারা খুব সহজেই এপ্রোভাল পেয়ে যান। যার ফলে সেখান থেকে আপনার কনটেন্ট রাইটিং টা চালিয়ে যেতে পারেন।

গুগল এডসেন্স এর বিকল্প অনেক এড নেটওয়ার্ক রয়েছে। তো আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপসটি শেয়ার করব সেখানে আপনার ফ্রি ডোমেইন গুলো রয়েছে সেগুলো অ্যাড করতে পারবেন। তো অবশ্যই আপনারা পোস্ট শেষ পর্যন্ত পড়তে থাকুন।

সাইট:https://popcash.net/register/331512

লিংকে ক্লিক করার পর আপনারা যে কোন আয় করার ওয়েবসাইটে যেভাবে অ্যাকাউন্ট তৈরি করেন। সেভাবে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। এখানে আপনার জিমেইল দিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এবং আপনার জিমেইল টা ভেরিফাই করতে হবে। তাই অবশ্যই আপনি সঠিক জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করবেন। একাউন্ট তৈরী করা হয়ে গেলে আপনারা উপরে মেনু বাটন এ ক্লিক করবেন।

মেনু বাটনে ক্লিক করার পর আপনার ওয়েবসাইট অপশনে ক্লিক করবেন। সেখানে গিয়ে এড ওয়েবসাইট লিখে আপনার ওয়েবসাইট এখানে অ্যাড করে দেবেন। আপনার ওয়েবসাইট এড করার জন্য শুধু ডোমেন যে এড্রেস রয়েছে সেটা দিতে হবে। আপনার ওয়েবসাইটের ক্যাটাগরি দিয়ে সাবমিট করবেন। গুগোল অ্যাডসেন্সে 14 দিন পর্যন্ত সময় নিলে ও। এখানে আপনি মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এপ্রোভাল পেয়ে যাবেন।

যখন আপনার ওয়েবসাইটে এপ্রুফ হয়ে যাবে। তখনি এখানে আপনি মেনু বাটনে ক্লিক করলে এড কোড নামে একটা অপশন পাবেন। সেখানে ক্লিক করে আপনি একটা জাভাস্ক্রিপ্ট দেখতে পাবেন।

এই জাভাস্ক্রিপ্টটা কপি করে চলে যেতে হবে আপনার যেই থিম রয়েছে সেখানে। সেখানে যাওয়ার পর html অপশন দেখতে পাবেন। body অপশনের মধ্যে আপনার এই কোডটা ইনপুট করতে হবে। আপনারা চাইলে সার্চ করে দেখে নিতে পারেন body কোথায় আছে। ঠিক body পরেই এটা ইনপুট করবেন। আপনাকে আর কিছু করতে হবে না। এড করার পর সেভ করলে আপনার এটা এই অ্যাড নেটওয়ার্কের সাথে যুক্ত হয়ে যাবে।

সবকিছু সাবমিট করার পর 24 ঘন্টার মধ্যে আপনার ওয়েবসাইট টা তে অ্যাড রান করা শুরু করবে। এখানে আপনি অ্যাড দেখতে পাবেনা। কেউ যখন আপনার ওয়েবসাইট ভিজিট ভিজিট করার পর যদি অন্য কোথাও ক্লিক করে। সেক্ষেত্রে অটোমেটিক তাকে নতুন একটা পেজে নিয়ে যাবে। সেখানে একটা এড দেখাবে এই ব্যবহারে আপনার ইনকাম আসবে।

বাংলাদেশ থেকে যারা কাজ করবেন তারা খুব সহজেই ক্রিপ্টোকারেন্সি অনেকগুলো মাধ্যম রয়েছে। সেগুলোর মাধ্যমে মাত্র 10 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনাকে প্রতিদিন পেমেন্ট করা হবে। আপনার ওয়েবসাইটে যদি মোটামুটি ভিজিটর থাকে তাহলে এই ওয়েবসাইট থেকে ভালো ইনকাম করা সম্ভব। অবশ্যই আশা করি আপনাদের এই এড নেটওয়ার্ক কাজে লাগবে। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts