ওয়েবসাইট থেকে ইনকাম করুন এডসেন্স ছাড়া। একদিনেই মনিটালাইজেশন নিন ফ্রী সাইটে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

ওয়েবসাইট থেকে ইনকাম করুন এডসেন্স ছাড়া। একদিনেই মনিটালাইজেশন নিন ফ্রী সাইটে।

আজকে আমি আপনাদের সাথে একটা এড নেটওয়ার্ক সাইট শেয়ার করব। এই সেটটা খুব সাম্প্রতিক মার্কেটে এসেছে এবং এখন পর্যন্ত যারা এখানে অ্যাড দিচ্ছে এবং এখান থেকে যারা তাদের ওয়েবসাইটকে মনিটাইজেশন করছে। তারা অনেক ভালো সাপোর্ট দিচ্ছে এবং নিয়মিত পেমেন্ট করেছে। এছাড়া রয়েছে সহজ কিছু পেমেন্ট মাধ্যম। এখানে আপনি আপনার যেই ফ্রি ডোমেইন গুলো আছে সেগুলো অ্যাড করতে পারবেন। তো আপনারা শেষ পর্যন্ত পড়তে থাকুন।

এই সাইট থেকে আপনি আপনার ব্লগস্পট এবং ওয়ার্ডপ্রেস ফ্রি ডোমেন গুলো আছে সেগুলো দিয়ে মনিটাইজেশন নিতে পারবেন। এবং এড দিতে পারবেন। এখান থেকে যদি আপনার ওয়েবসাইটের মাসে কমপক্ষে 3-4 হাজার ভিজিটর থাকে তাহলে আপনি এখান থেকে মনিটাইজেশন নিয়ে ভালো একটা ইনকাম করতে পারবেন। এখানে আপনার ওয়েবসাইটকে মনিটাইজেশন করার জন্য সবার প্রথমে আপনাকে নিচের লিঙ্ক এ ক্লিক করতে হবে।

সাইটঃ এখানে ক্লিক করুন একাউন্ট করতে

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটে নিয়ে যাবে। আপনি যেহেতু এখানে আমরা ইনকাম করার জন্য কাজ করব তাই অবশ্যই এখানে আমাদেরকে পাবলিসার একাউন্ট করতে হবে। আমাদের এজন্য মনিটাইজেশন এ ক্লিক করবেন সেক্ষেত্রে আপনার পাবলিশার একাউন্ট তৈরি করবেন।

এখানে আপনার নাম ইমেইল পাসওয়ার্ড এবং এখান থেকে আপনার টেলিগ্রাম অথবা স্কাইপ আইডি দিবেন। তারপর ট্রামস এ টিক মার্ক করে দেবেন। তারপর সাবমিট এ ক্লিক করলে আপনার জিমেইল ভেরিফিকেশন লিংক চলে যাবে। সে ক্ষেত্রে আপনি লিংকে ক্লিক করে আপনার আইডি টা এক্টিভ করে নিবেন।

এতটুকু কাজ হয়ে গেলে আপনার এখান থেকে একাউন্ট হয়ে যাবে। এরপর আমি আপনাদের পর্যায়ক্রম এর সবগুলো বলে দিচ্ছি। প্রথমত এখানে আপনি চাইলে আপনাদের এখান থেকে মেনু বাটনে ক্লিক করে তাদের সকল বিষয়গুলো অর্থাৎ ফিচার গুলো দেখে নিতে পারেন।

এরপর আপনি চাইলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনি যখন এই সাইটে লগইন করবেন তখন একটা মেসেজের বাটন পাবেন। সেখানে ক্লিক করে সরাসরি তাদের সাথে মেসেজে কথা বলতে পারেন। তাদের সাপোর্ট টিম আপনাকে 24 ঘন্টা সাপোর্ট দিবে অন্যান্য সাইটের মত বিরক্ত হবে না।

মেনু বাটন এ ক্লিক করে আপনি এখান থেকে সিপিসি রেট কত থাকে সেটাও দেখে নিতে পারবেন। আমি খুব যতদূর জানি আপনার সাইটে যদি একদম পুরো বাংলাদেশই হয়। অর্থাৎ আপনার যা বিজিটের আছে সব বাংলাদেশ থেকে আসে তাহলে আপনার জন্য একটু দুঃখের সংবাদ।

এখান থেকে বাংলাদেশি সিপিসি রেট অনেক কম। তবে আপনার যদি বিভিন্ন দেশের ভিজিটর আসে তাহলে কিন্তু আপনার ইনকাম টা মোটামুটি ভালো হবে। এখানে নিউজিল্যান্ডের সিপিসি সবচেয়ে বেশি তারপর পর্যায়ক্রমে অস্ট্রেলিয়া কানাডা এগুলো।

যেহেতু সাইটটা নতুন পর্যায়ক্রমে এখানে আরো অ্যাডভারটাইজার বাড়বে। তখন আপনাদের ইনকাম টা আস্তে আস্তে বাড়তে থাকবে। এখান থেকে আপনি অনেকগুলো সহজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি চাইলে সেগুলো দেখে নিতে পারেন। অবশ্যই আপনাদের যাদের ফ্রি ডোমেইন আছে আপনার ওয়েবসাইট আছে তারা এখান থেকে চাইলে এড নিতে পারেন। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts