ওয়েবসাইট: প্রশ্ন করুন, উত্তর দিন, আয় করুন। শিক্ষা ও টাকা আয় একসাথে! বিস্তারিত…

আপনার মনে কি নানা ধরনের প্রশ্ন সব সময় ঘুরতে থাকে? অথবা আপনি অনেক কিছু জানেন কিন্তু তা পরীক্ষা করতে পারছেন না? কিংবা আপনার টাকা আয়ের প্রয়োজন?

উপরিউক্ত যেকোনোটির উত্তর যদি খুঁজেন তাহলে এ পোস্ট টি আপনার জন্য।

এখানে আপনি যে কোনো বিষয়ে প্রশ্ন করতে পারবেন, উত্তর দিতে পারবেন, সাথে সাথে প্রশ্ন করা এবং উত্তর প্রদানের জন্য আপনাকে টাকা প্রদান করা হবে।

কিভাবে কাজ শুরু করব?

নিচে দেয়া লিংকে গিয়ে রেজিস্ট্রশন সম্পন্ন করুন, এবং লগ ইন করুন। আপনার আয়ের শুরু এখান থেকেই। আপনি এখন থেকে প্রতিটি প্রশ্ন করা এবং প্রতিটি প্রশ্নের উত্তর দেওয়ার মাধ্যমে আয় করতে পারবেন।

কি কি কাজ?

এখানে কাজ মূলত দুইটি, যা আগেই বলেছি-

i) প্রশ্ন করা।

ii) অন্যের প্রশ্নের উত্তর দেওয়া।

এছাড়া আপনি প্রতি ঘন্টায় বোনাস থেকে আয় করতে পারবেন। বোনাস পেতে বোনাস অপশনে গিয়ে তাদের দেয়া কী শব্দটি গুগলে সার্চ করে ১ম লিংকে গিয়ে বোনাসটি নিতে হবে। অন্যথায় সরাসরি বা অন্য ভাবে গেলে বোনাস টি নিতে পারবেন না।

এছাড়া রেফার করার মাধ্যমে আয় করার সুযোগ রয়েছে। আপনার বন্ধুদের রেফার করার মাধ্যমে আপনি আয় করতে পারেন।

আপনার রেফারাল থেকে যুক্ত হওয়া বন্ধু টি VIP Category ভুক্ত হলে আপনি এর বিনিময়ে ৫০০ পয়েন্ট এবং ৫০ টাকা পাবেন। এছাড়া আপনার রেফারকৃত ব্যক্তির আয়ের ১৫% আপনি পাবেন।

পয়েন্ট গুলো কি করবেন?

অর্জিত পয়েন্ট গুলোর কি মূল্য আছে? হ্যাঁ আপনি আপনার অর্জিত পয়েন্ট গুলোর বিনিময়ে টাকা নিতে পারবেন। প্রতি ১০০ পয়েন্টের জন্য ১০ টাকা নিতে পারবেন।

টাকা উত্তোলন করবেন কিভাবে?

অনলাইনে কাজ করে মূল সঙ্কা থাকে টাকা কিভাবে উত্তোলন করা যাবে? এ সাইট থেকে আপনি বিকাশ, রকেট অথবা মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা নিতে পারবেন। আপনার টাকা উত্তোলনের জন্য নূন্যতম ১০টাকা থাকতে হবে।

Website link: Click Here 

আজ এ পর্যন্তই। ভালো থাকুন, সুস্থ থাকুন, অপরকে সুস্থ রাখুন। আবার ফিরব অন্য কোনো আর্টিকেলে অন্য টপিকে। সে পর্যন্ত ভালো থাকুন। ধন্যবাদ।

Related Posts