ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করুন। প্রতি ক্লিক এ ১ টাকা প্রতিদিন পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন। আজকে আপনাদের সাথে ওয়েবসাইট ভিজিট করে ইনকাম করার ভালো একটা অ্যাপ শেয়ার করব। বর্তমান সময়ে অ্যাপ টা ভালো সার্ভিস দিচ্ছে।

অ্যাপ এর নাম ১০ পে অ্যাপ। এখানে প্রতি ক্লিক এর কাজ এর জন্য ১ টাকা করে পাবেব। মাএ ১০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। নিচে গুগল ড্রাইভার এর অ্যাপ লিংক দিয়ে দিচ্ছি। সেই লিংক এ ক্লিক করে খুব সহজে অ্যাপ ডাউনলোড করতে পারবেন কোন সমস্যা হবে না।

অ্যাপ লিংকঃ- https://tinyurl.com/yay9ljcg
রেফার কোড: 01874886553

এখানে অ্যাপ অপেন করলেই রেজিষ্ট্রেশন পেজ এ নিয়ে যাবে। নাম, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও রেফার কোড দিয়ে সাবমিট করলেই একাউন্ট হয়ে যাবে। যে নাম্বার এ পেমেন্ট নিবেন সেই নাম্বার এ একাউন্ট করবেন। নাম্বার ভেরিফাই করতে হবে না।

এ্যাপে কাজ করার সঠিক রুলস বা নিয়ম তা জেনে নিন।

১) সর্বমোট ৬ টি ভিজিট ও একটি ক্লিক। আপনি ক্লিক করে বিজ্ঞাপনে ক্লিক করলে ১ টাকা পাবেন ভিজিট এ কোনো প্রকার টাকা নেই।

২) ভিজিট বাটন এ ক্লিক করবেন তারপর একটি সাইটে নিয়ে যাবে আপনাকে তার পর Continue Reading বাটন এ ক্লিক করে যে কোনো একটি পোস্ট চালু করবেন এবং ঘরি ধরা ৩০ সেকেন্ড সময় অপেক্ষা করবেন।তার পর সে ট্যাব টি কেটে এ্যাপে ফেরত আসবেন।

৩) এই ভাবে এক এক করে ৬ বার ৩০ সেকেন্ড করে ৬ টি ভিজিট এর কাজ করবেন।

৪) ৬ টি ভিজিট এর কাজ সুসম্পন্ন হলপ লক্ষ করবেন ভিজিএ বাটন এর নিচে Click On This Ads নামে একটি বাটন আসছে।সে যায়গায় একটি ক্লিক করবেন।

৫) তারপর একটি সাইটে নিয়ে যাবে তার পর Continue Reading বাটন এ ক্লিক করে একটি পোস্ট চালু করবেন এবং লক্ষ করবেন ১/২ টি ইমেজ/বিজ্ঞাপন এড দেখা যাচ্ছে। তার পর যে কোনে একটি এডে ক্লিক করবেন এবং ৪০ সেকেন্ড থাকবেন।তার পর সেই ট্যাব টা কেটে দিবেন এবং এ্যাপে ফিরত আসবেন সাথপ সাথে ১ টাকা পাবেন।

পেমেন্ট সিস্টেম নিয়ে আলোচনা করা যাক। এখানে মাএ ১০ টাকা থেকে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এখানে থেকে ৫০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও বিটকয়েন এ পেমেন্ট নেওয়ার ও সুযোগ রয়েছে। ১০০ টাকা হলে বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন।

এখানে চাইলে রেফার করেও ইনকাম করতে পারবেন। আর একটা কথা হচ্ছে সবাই কষ্ট করে নিয়ম মেনে কাজ করবেন। পেমেন্ট দিচ্ছে তাও প্রথম ১০ টাকার কাজ করে দেখতে পারেন। ভালো থাকবেন সবাই। আর এই অ্যাপ এ কাজ করতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। আল্লাহ হাফেজ।

Related Posts