কন্টিঅ্যাডস্ সাইট থেকে ঘরে বসে ইনকাম করুন খুব সহজেই

বাসায় অবসর সময়কে কাজে লাগিয়ে ঘরে বসে খুব সহজেই ইনকাম করতে পারবেন। আপনার ঘরে একটি কম্পিউটার/ল্যাপটপ ও মোবাইল থাকলে আপনি খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। এছাড়া ইন্টারনেট ও অনলাইন ব্রাউজিং সম্পর্কে আপনার দক্ষতা না থাকলে আপনি অনলাইনে ফি কোর্স অথবা ট্রেনিং করে খুব সহজেই আউটসোর্সিং বিষয়ে দক্ষতা অর্জন করতে পারবেন। কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটের (https://www.contyads.com/) মাধ্যমে আপনি খুব সহজেই উপার্জন করতে পারবেন। এইজন্য আপনাকে কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটে প্রবেশ করে ফি সাইনআপ করে রেজিষ্ট্রেশন করে নিতে হবে।

কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে আপনি খুব সহজেই একাউন্ট খুলতে পারবেন। এইজন্য আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল একাউন্ট তৈরী করে কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটে (https://www.contyads.com/) ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর সাইনআপ বাটন দেখতে পারবেন। সাইনআপ বাটনে ক্লিক করা মাত্রই আপনি একটি ফরম দেখতে পারবেন। পরবর্তীতে ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন সম্পূর্ণ করে নিতে হবে। এরপর আপনার ইমেইলে প্রবেশ করে কন্টিঅ্যাডস্ নামে একটি মেইল দেখতে পাবেন এবং মেইলটিতে ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। ভেরিফিকেশন হতে সর্বোচ্চ ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। পরবর্তীতে আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে একাউন্টে প্রবেশ করে কাজ করতে পারবেন।

কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ। ওয়েবসাইটের বামপাশে আর্নিং ট্যাবে ক্লিক করে কাজগুলো দেখতে পারবেন। প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা অনলাইনে সময় দিয়ে ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

  • সাইট সার্ফিং
  • পিটিসি অ্যাডস্
  • ব্যানার অ্যাডস্
  • ভিডিও অ্যাডস্
  • রেফারাল

কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটে সাইট সার্ফিং সেকশনে আপনি অ্যাফিলিয়েট লিঙ্কে প্রেস করে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। এরপর আছে পিটিসি অ্যাডস্। এই পিটিসি অ্যাডসে্র মাধ্যমে আপনি অ্যাড ভিউ করে প্রতিদিন ২০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এরপর আছে ব্যানার অ্যাডস্। এই সেকশনে ব্যানার সংযুক্ত অ্যাডস্ দেখতে পারবেন। এই অ্যাডগুলো ভিউ করেও খুব সহজেই আপনি উপার্জন বৃদ্ধি করতে পারবেন। কন্টিঅ্যাডস্ ওয়েবসাইটে ভিডিও অ্যাডস্ সেকশন সব থেকে বেশী টাকা উপার্জন করা সম্ভব। ভিডিও অ্যাডস্ সেকশনে অ্যাডগুলো সময় বেশী যার কারণে এখান থেকে উপার্জন বেশ ভাল হয়ে থাকে। এছাড়াও রেফারালের মাধ্যমে আপনার পরিচিত বন্ধুদের রেফার করে উপার্জন করতে পারবেন।

কন্টিঅ্যাডস্ ওয়েবসাইট থেকে টাকা কিভাবে উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে আপনি পেয়ার, পারফেক্ট মানি ও লাইটকয়েনের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। পরবর্তীতে আপনি বিকাশ, নগদ ও রকেটে টাকা ট্রান্সফার করে নিতে পারবেন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন