কপি পেস্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট। সেরা দুটি কপি পেস্ট টাইপিং সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

কেমন আছেন সবাই। গ্রাথোর এর আজকের পোস্ট এ আমি আপনাদের সাথে কপি পেস্ট করে ইনকাম করার সেরা দুটি সাইট শেয়ার করব। আপনি সাইট দুটি থেকে ভালো ইনকাম করতে পারবেন। দুটি সাইট থেকে বিকাশ এ পেমেন্ট নেওয়ার সুযোগ রয়েছে।

প্রথম এ কপি পেস্ট করে ইনকাম করার বিষয়ে একটু বিস্তারিত বলতে চাই। এটা কঠিন কোন কাজ নয়। কপি পেস্ট টাইপিং জব বলা হলেও এই সাইট গুলোকে লিংক সর্টেনার সাইট বলা হয়। আপনি এই সাইট গুলো থেকে মোটামুটি ভালো ইনকাম করতে পারবেন।

কপি পেস্ট বা লিংক সর্টেনার সাইট গুলোতে আপনাদের খুব কম সময় দিতে হবে। অন্যান্য সাইট গুলোতে আপনার ইনকাম এর জন্য প্রচুর সময় ব্যায় করতে হয়। কিন্তু এখানে আপনি যদি প্রতিদিন ৩০ মিনিট করে সময় দেন মাস শেষে ভালো ইনকাম করা সম্ভব।

প্রথম এ আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম Zalink..

সাইট লিংকঃ- https://zalinks.com/ref/Jahidullove570

উপরের লিংক এ ক্লিক করে আপনি এই সাইটে একাউন্ট করতে পারবেন। এই সাইটে আপনি লিংক শর্ট করবেন এবং তা শেয়ার করবেন এতটুকু কাজ। এই সাইট এর ইনকাম সকল লিংক সর্টেনার সাইট থেকে বেশি। আপনি এই সাইটে প্রতি হাজার ভিজিটর এর জন্য ৫ ডলার করে ইনকাম করতে পারবেন।

এই সাইটে কাজ করতে হলে কখনো কোন বাজে বা ১৮+ পোস্ট এর লিংক সর্ট করতে পারবেন না। আপনি এই সাইট থেকে রেফার করে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি এই সাইটে কাজ করলে go.link এই ভার্সন এ লিংক সর্ট করবেন না।

আরো একটি লিংক সর্টেনার সাইট হলো qlinke. কাজ নিয়ে যদি আলোচনা করি দুটি সাইটে কাজ এর কোন পার্থক্য নেই।

সাইট লিংকঃ- https://qlinke.com/ref/Jahidullove57

উপরের লিংক এ ক্লিক করে একাউন্ট করবেন। একাউন্ট করা হয়ে গেলে আপনি উপরের এবং এই সাইটের একাউন্ট ভেরিফাই করবেন আপনার একাউন্ট যাওয়া লিংক থেকে। একাউন্ট করা হয়ে গেলে সেটিংস এ চলে যাবেন। সেখানে গিয়ে আপনি আপনার বাকি সকল ইনফরমেশন এবং পেমেন্ট মাধ্যমে দিয়ে সেব করে রাখবেন।

এই সাইটে আপনি প্রতি হাজার ভিজিটর এর জন্য ১.৪ ডলার করে ইনকাম করতে পারবেন। এই সাইটে উপরের সাইট থেকে ইনকাম তুলনামূলক একটু কম। তবে এখানে বেশি ট্রাফিক পাওয়া সম্ভব।

সাইট গুলোতে কাজ করলে কখনো নিজের লিংক এ নিজে বারবার ক্লিক করবেন না। আপনি এই সাইট গুলো থেকে সহজে পেমেন্ট নিতে পারবেন। আমি আগেই বলেছি দুটি সাইট থেকে বিকাশ এ পেমেন্ট নেওয়া যায়। প্রথম সাইট থেকে আপনি মাএ ১ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আর দ্বিতীয় সাইট থেকে আপনি ২ ডলার হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।

সাইট গুলো থেকে আপনি বিকাশ ছাড়াও অন্যান্য পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি এই সাইট গুলো থেকে মোটামুটি লম্বা সময় ধরে ইনকাম করতে পারবেন। আপনি সবসময় নিয়ম মেনে কাজ করবেন। আপনি যদি ফেক রেফার বা ফেক কাজ করেন তাহলে কখনো পেমেন্ট পাবেন না। ধন্যবাদ সবাই কে আশা করি সবাই ভালো ইনকাম করতে পারবেন দুটি সাইট থেকে। আল্লাহ হাফেজ

Related Posts

13 Comments

মন্তব্য করুন