কপি পেস্ট করে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা আয় করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই আশা করি আপনারা সবাই অনেক ভালো এবং সুস্থ্য আছেন। অনেক দিন পর আবার-ও আপনাদের মাঝে আর একটি নতুন পোষ্ট লিখে এনেছি আশা করি এই পোষ্ট-টি পড়ে আপনাদের কাছে অনেক অনেক ভালো লাগবে। বন্ধুরা আমরা তো সবাই অনলাইনের মাধ্যমে টাকা আয় করতে পছন্দ করি । অনলাইনে বিভিন্ন মাধ্যম আছে যেখান থেকে বিপুল পরিমাণ টাকা আয় করা সম্ভব। আজকে আমি যে মাধ্যম টি আপনাদের মাঝে শেয়ার করবো সেখান থেকে আপনি টাকা আয় করতে পারবেন ঠিক-ই কিন্তু প্রথমে আপনাকে একটু কষ্ট করতে হবে। এই কথা শোনার পর আপনারা অনেকেই এই পোষ্ট পড়া বাতিল করে দিতে পারেন। কিন্তু আমি বলবো আপনার এই পোষ্ট-টি পড়ুন তাহলে সবকিছু বুঝতে পারবেন।
আপনারা অনেকেই মনে মনে ভাবতেছেন কি সেই অনলাইনের কাজ যার জন্য আমাদের অপেক্ষা করতে হবে। আপনাদের কাজ হচ্ছে একটি লিংক কে ছোট করে সেই লিংক টাকে বিভিন্ন সামাজিক সাইটে শেয়ার করা । যখন ওই লিংকের উপরে কেউ ক্লিক করবে তখন আপনার ইঙ্কাম শুরু হয়ে যাবে।

কিভাবে কি করবেন তা এই পোষ্ট পড়লে ভালভাবে বুঝতে পারবেন।

প্রথমে আমি একটি লিঙ্ক দেব সেই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে একটি একাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে।
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করুনঃ https://zalinks.com/ref/Habib210

আপনি আপনার সঠিক ইউজের নেম, ভেলীড ই-মেইল এবং ৮ সংখ্যার পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করুন করুন। এবার আপনার মেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক যাবে আপনি ওই লিংকের উপর ক্লিক করে আপনার একাউন্ট টি এক্টিভ করে নেবেন। আপনার একাউন্ট যদি সঠীকভাবে এক্টিভ হয়ে যায় তাহলে এবার আপনি লগিন করতে পারেন আপনি যে ডিভাইসে এই একাউন্ট টি তৈরী করেছেন।

আপনার একাউন্ট করা কমপ্লিট হয়ে গেলে আপনাকে ড্যশবোরড এ আনা হবে । সবার প্রথমে আপনি আপনার প্রোফাইল টি কমপ্লিট করে নেবেন। তারপর আপনার পেমেন্ট মেথড টি সিলেক্ট করে নিবেন। আর সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এখান থেকে বিকাশে টাকা নেওয়া যায়। মাত্র ১$ হলেই। আপনি প্রতিদিন ইচ্ছা করলে ৪$থেকে ৫$ ইঙ্কাম করে বিকাশে নিয়ে নিতে পারেন।
আপনি এইখান থেকে দুইভাবে টাকা আয় করতে পারেন।

১। শর্ট লিংক করে।
২। বন্ধুদের রেফার করার মাধ্যমে।

কিভাবে লিংক শর্ট করবেন?
আপনি ইউটিউবের যেকোন ভিডিও বা কোন নিউজপেপারের লিংক কপি করে এনে এই ওয়েবসাইটে শর্ট লিংক আইকনে পেস্ট করবেন। পেস্ট করার সাথে সাথে দেখবেন লিংকটি শর্ট হয়ে যাবে এখন এই শর্ট লিংক টি আপনাকে মার্কেটিং করতে হবে। আপনার এই লিংক কে যত মানুষ ক্লিক করবে তত বেশী আপনার ইঙ্কাম হবে।

ধন্যবাদ আপনাদের সবাইকে এই পোষ্ট-টি পড়ার জন্য।

Related Posts

10 Comments

মন্তব্য করুন