কিছু কথা আর কিছু ভালোবাসা,অপ্রকাশিতই থেকে যায়।

–যে মেয়েটা আপনার আইডির প্রতিটা স্ট্যাটাস,লাইক কমেন্ট, কোন তারিখে কোন মেয়েটা কমেন্ট করেছে,কি কমেন্ট করেছে,এই সবকিছুর খেয়াল রাখেন,বিশ্বাস করেন সেই মেয়েটার মতো গোয়েন্দা আর কেউ নেই।আর তার এই গোয়েন্দা গিরির পিছনে কারন একটাই,সে আপনাকে খুব বেশি ভালোবাসে।

যে মেয়েটা কোনো কারন ছাড়াই সারা দিন আপনার আইডিতে পরে থাকে,আপনি কখন কোন পেইজে লাইক দিয়েছেন,কাকে কি কমেন্ট করেছেন,এইসব কিছু খুটিয়ে খুটিয়ে দেখে,বিশ্বাস করেন সেই মেয়েটাকে আপনাকে সত্যিই খুব ভালোবাসে।

যে আপনার মেসেজের অপেক্ষায় সারা রাত না ঘুমিয়ে কাটিয়ে দেয়।আপনি অন্য কারো সাথে কথা বললে যে মেয়েটার কষ্ট লাগে,আপনি একদিন ফেইসবুকে না আসলে পাগলের মতো মেসেজ দিতে থাকে।বিশ্বাস করেন সেই মেয়েটা আপনাকে সত্যিই ভালোবাসে।
হাজারো ভালো না লাগার মাঝে যে মেয়েটার আপনার সাথে একটু কথা বললে মনটা ভালো হয়ে,সেই মেয়েটা আপনাকে সত্যিই ভালোবাসে।

আপনি হয়তো জানবেন ও না ফোনের ওপাশে কেউ একজন আপনার সাথে কথা বলার জন্য পাগলের মতো অপেক্ষা করছে।বার বার আপনার ইনবক্সে যাচ্ছে। নিজের অবাধ্য আঙ্গুলের সাথে না পেরে, মেসেজ লিখে ও সেগুলো আপনাকে পাঠাতে না পেরে,আবার ব্যাকে এসে সব মেসেজ ডিলেট করে দিচ্ছে।আপনার পোস্টে কোনো মেয়ে লাভ রিয়েক্ট দিলে যে মেয়েটা সহ্য করতে পারে না,আপনাকে কোনো মেয়ে মেসেজ দিলে,যে মেয়েটা সহ্য করতে পারে না।সে মেয়েটা সত্যিই আপনাকে ভালোবাসে।যে মেয়েটার ফ্রেন্ড লিস্টে এত মানুষ থাকতে ও,এতো মানুষের মেসেজ দেখে ও শুধু আপনার মেসেজের অপেক্ষা করে,সেই মেয়েটা সত্যিই আপনাকে খুব ভালোবাসে।সে হয়তো মুখ ফোটে আপনাকে তার ভালোবাসার কথাটা বলতে পারছে না।কিন্তু ভিতরে ভিতরে সে ঠিকই আপনাকে ভালোবেসে ফেলেছে।সে চাইছে আপনি একটা বার তাকে ভালোবাসার কথা বলুন।সে তার সবটুকু কেয়ার দিয়ে বুঝাতে চাইছে,সে আপনাকে কেয়ার করার অধিকার টুকুর ভার নিতে চায়।

এই ভাবে চলতে চলতে হুট করেই আস্তে আস্তে তার সাথে কথা বলা বন্ধ হয়ে যাবে।আপনার হয়তো তার কথা মনে ও থাকবে না।একটা সময় খুব সহজেই তাকে ভুলে যাবেন।কিন্ত কখনো বুঝবেন ও না,যে মেয়েটার এতো কেয়ার করার পিছনে কতটা ভালোবাসা লুকিয়ে ছিলো।হয়তো মেয়েটা মুখ ফুটে বলতে পারে নি।কিন্তু আপনার প্রতি তার কেয়ার দিয়ে সে বুঝিয়ে দিয়ে গেছে,যে সত্যিই সে আপনাকে মনের অজান্তেই ভালোবেসে ছিলো।হয়তো তার সেই ভালোবাসা সে মুখে বলতে পারে নি।কিন্তু লুকিয়ে লুকিয়ে সে ঠিকই আপনাকে ভালোবেসে গেছে।আসলে সব ভালোবাসা প্রকাশ পায় না।কিছু ভালোবাসা অপ্রকাশিই থেকে যায়।যা মনটাকে কুড়ে কুড়ে খায়।

Related Posts

8 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন