কিছু গুরুত্বপূর্ণ ইনকাম সাইট

আসসালাকুম সবায় কেমন আছেন অবশ্যয় ভালো আছেন বন্ধুরা আজকে আপনাদের মাঝে সাইট শেয়ার করবো যার মাধ্যমে আপনি প্রতিদিন কিছু সময় দিয়ে ২০০-৩০০ টাকা ইনকাম করতে পারবেন। আমরা তো অনেক সময় ফেযবুক, ইউটিভ, মেসেনজারে, হোয়াটসঅ্যাপে, টুইটারে, আরো বিভিন্ন জায়গায় সময় কাটায় কিন্তু কোনো কিছু লাভ হয় না কিন্তু আমরা যদি সেসময় টা ব্যয় করে কিছু টাকা ইনকাম করতে পারি তো লছ কোথায় যারা অলক সময়টাকে কাজে লাগিয়ে ইনকাম করতে চান তাদের জন্য এই সাইট গুলো আশা করি সবাই উপকৃত হবে। নিচে সাইট গুলো লিংক দেওয়া হলো :-

১। http://earningpoint.club/ref?ref=1565 এই সাইটি বিকাশে, রকেট, নগদ, মোবাইল রির্চাজে মাধ্যমে করে থাকে। আর এখানে মিনিমাম উইড্রে ২১ টাকা হলে আপনারা মোবাইল রির্চাজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর বিকাশে মিনিমাম ৭০ টাকা রকেটে মিনিমাম ৬০ টাকা এবং নগদে ৫০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

২। https://cajbd.com/ref?ref=1182 এই সাইটি বিকাশে, রকেট, নগদ, মোবাইল রির্চাজে মাধ্যমে পেমেন্ট করে থাকে। আর এখানে মিনিমাম উইড্রে ১০ টাকা হলে আপনারা মোবাইল রির্চাজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর বিকাশে মিনিমাম ৫০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

৩। https://visaxpresbd.net/ref.php?ref=12302 এই সাইটি বিকাশে, রকেট, নগদ, মোবাইল রির্চাজে মাধ্যমে পেমেন্ট করে থাকে। আর এখানে মিনিমাম উইড্রে ১০ টাকা হলে আপনারা মোবাইল রির্চাজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর বিকাশে মিনিমাম ৭০ টাকা রকেটে মিনিমাম ৬০ টাকা এবং নগদে ৫০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

৪। https://2captcha.com/?from=9091421 এই অনেক দিন যাবত পেমেন্ট করে আসছে এখানে বিটকয়েন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর মিনিমাম উইড্রে ১ ডলার হলে উইড্রে করতে পারবেন আর পেপাল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মিনিমাম উইড্রে ৩ ডলার।

৫। http://nogodbd.com/ref.php?ref=4750 এই সাইটি বিকাশে, রকেট, নগদ, মোবাইল রির্চাজে মাধ্যমে পেমেন্ট করে থাকে। আর এখানে মিনিমাম উইড্রে ২০ টাকা হলে আপনারা মোবাইল রির্চাজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর বিকাশে মিনিমাম ৭০ টাকা রকেটে মিনিমাম ৭০ টাকা এবং নগদে ৭০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

৬। https://binaryhole.com/earning/refer/01726643982 এই সাইটি বিকাশে, নগদ, মোবাইল রির্চাজে মাধ্যমে পেমেন্ট করে থাকে। আর এখানে মিনিমাম উইড্রে ১০ টাকা হলে আপনারা মোবাইল রির্চাজ মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর বিকাশে মিনিমাম ৫০ টাকা এবং নগদে ৫০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

৭। https://gonewsonline.xyz/refe/01726643982 এই সাইটিতে পেমেন্ট নিতে হলে বিটকয়েন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর মিনিমাম উইড্রে ১ ডলার হলে উইড্রে করতে পারবেন আর পেপাল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মিনিমাম উইড্রে ৩ ডলার।

৮। https://promotad.com/panel/refer/?refer=7AXP6T এই সাইটিতে পেমেন্ট নিতে হলে বিটকয়েন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর মিনিমাম উইড্রে ১ ডলার হলে উইড্রে করতে পারবেন আর পেপাল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মিনিমাম উইড্রে ৩ ডলার।

৯। https://wintub.com/?r=975425 এই সাইটিতে পেমেন্ট নিতে হলে বিটকয়েন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর মিনিমাম উইড্রে ২ ডলার হলে উইড্রে করতে পারবেন আর পেপাল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মিনিমাম উইড্রে ২ ডলার।

১০। https://timebucks.com/?refID=217493186 এই সাইটিতে পেমেন্ট নিতে হলে বিটকয়েন মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন আর মিনিমাম উইড্রে ৫ ডলার হলে উইড্রে করতে পারবেন আর পেপাল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মিনিমাম উইড্রে ২ ডলার। আর ইথিরিয়ামের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন মিনিমাম উইড্রে ২ ডলার।

এ সাইট গুলো ১০০% পেমেন্ট করে দীর্ঘ দিন যাবত পেমেন্ট করে আসছে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। বন্ধুরা এই সাইট গুলো কিছু কিছু সাইটে বিকাশ, রকেট, নগদ, এবং মোবাইল রির্চাজে মাধ্যমে পেমেন্ট করে থাকে আর তাদের ফেযবুক টেলিগ্রাম গুরুপে মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং সাইটের সকল প্রকার আপডেট গুরুপে মাধ্যমে জানিয়ে দেওয়া হয়। আবার আপনাদের কাজ করতে কোনো সমস্যা হলে তাদেরকে মেসেস দিলে তারা আপনার সমস্যা সমাধান করে দিবে। এবং এই গুরুপে এডমিন অনেক ভালো ও বিশ্বাস্ত তাই আপনাদের মাঝে শেয়ার করলাম। আজকে এই পর্যন্তু সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন